নিজেকে ‌‘বিশুদ্ধ’ দাবি কৌশানির
নিজেকে ‌‘বিশুদ্ধ’ দাবি কৌশানির

নিজেকে ‌‘বিশুদ্ধ’ দাবি কৌশানির

অনলাইন ডেস্ক

কৌশানি মুখার্জি। ২০১৫ সালে রূপালি পর্দায় আত্মপ্রকাশ তার। এরপর বেশ কয়েকটি সিনেমায় কাজ করে পরিচিত তিনি। সিনেমার পাশাপাশি ফেসবুক ও ইনস্টাগ্রামে নিয়মিত ছবি শেয়ার করেন তিনি।

সোশ্যাল মিডিয়া সাহসী-খোলামেলা রূপে নিজেকে শেয়ার করার কারণে নেটিজেনদের ব্যাপক সমালোচনা ও নিন্দার শিকার হতে হয় ঢালিউডের এ প্রজন্মের নায়িকাকে।

রোববার (৩ অক্টোবর) সোশ্যাল মিডিয়ায় নতুন দুটি ছবি আপলোড করেছেন কৌশানি। এখানেও তাকে দেখা গেছে সাহসী অবতারে। কাঁধ ছুঁয়ে তার বুকের ওপর পড়ে রয়েছে চুল। পরনে একটি গাউন। যেটার উপরের অংশে বাহারি রঙের নকশা আর নিচে কেবল কালো।

গাউনের সীমানা ছাড়িয়ে স্পষ্ট দৃশ্যমান কৌশানির বক্ষবিভাজিকা। তার চোখে মোহ জাগানিয়া চাহনি। সব মিলে ছবিতে আবেদনময়ী হয়েই ধরা দিয়েছেন তিনি। তাইতো মুহূর্তেই হাজারো রিঅ্যাকশন জমা পড়েছে তার পোস্টে। অনুসারীরাও তাকে ভালোবাসা জানিয়েছে কমেন্ট বক্সে।

আরও পড়ুন


গাজীপুর সিটি করপোরেশনের মেয়রকে আ.লীগের শোকজ

কুষ্টিয়ার খোকসায় প্রতিমা ভাঙচুর

আদালত চত্ত্বরে বোমা হামলা: বোমা মিজানের মৃত্যুদণ্ড, জাবেদের যাবজ্জীবন

মধ্যরাত থেকে ইলিশ ধরায় ২২ দিনের নিষেধাজ্ঞা


এই পোস্টের ক্যাপশনে কৌশানি লিখেছেন মার্কিন লেখিকা মিন্না অ্যান্ট্রিমের একটি উক্তি। যেটার বাংলা অনেকটা এরকম- ‘একজন সুন্দরী নারী চোখকে আনন্দিত করে, একজন জ্ঞানী নারী বোঝার ক্ষমতা বাড়ায়, একজন বিশুদ্ধ নারী আত্মাকে প্রশান্ত করে। ’ এই উক্তির শেষে কৌশানি জুড়ে দিয়েছেন ‘আমি তিনটাই’ শব্দটি। অর্থাৎ যে তিন ধরনের নারীর কথা বলা হয়েছে, তার মধ্যে সবগুলো গুণই রয়েছে।

news24bd.tv/ তৌহিদ

সম্পর্কিত খবর