নিজেকে ‌‘বিশুদ্ধ’ দাবি কৌশানির

অনলাইন ডেস্ক

নিজেকে ‌‘বিশুদ্ধ’ দাবি কৌশানির

কৌশানি মুখার্জি। ২০১৫ সালে রূপালি পর্দায় আত্মপ্রকাশ তার। এরপর বেশ কয়েকটি সিনেমায় কাজ করে পরিচিত তিনি।সিনেমার পাশাপাশি ফেসবুক ও ইনস্টাগ্রামে নিয়মিত ছবি শেয়ার করেন তিনি।

সোশ্যাল মিডিয়া সাহসী-খোলামেলা রূপে নিজেকে শেয়ার করার কারণে নেটিজেনদের ব্যাপক সমালোচনা ও নিন্দার শিকার হতে হয় ঢালিউডের এ প্রজন্মের নায়িকাকে।

রোববার (৩ অক্টোবর) সোশ্যাল মিডিয়ায় নতুন দুটি ছবি আপলোড করেছেন কৌশানি। এখানেও তাকে দেখা গেছে সাহসী অবতারে। কাঁধ ছুঁয়ে তার বুকের ওপর পড়ে রয়েছে চুল। পরনে একটি গাউন। যেটার উপরের অংশে বাহারি রঙের নকশা আর নিচে কেবল কালো।

গাউনের সীমানা ছাড়িয়ে স্পষ্ট দৃশ্যমান কৌশানির বক্ষবিভাজিকা। তার চোখে মোহ জাগানিয়া চাহনি। সব মিলে ছবিতে আবেদনময়ী হয়েই ধরা দিয়েছেন তিনি। তাইতো মুহূর্তেই হাজারো রিঅ্যাকশন জমা পড়েছে তার পোস্টে। অনুসারীরাও তাকে ভালোবাসা জানিয়েছে কমেন্ট বক্সে।

আরও পড়ুন


গাজীপুর সিটি করপোরেশনের মেয়রকে আ.লীগের শোকজ

কুষ্টিয়ার খোকসায় প্রতিমা ভাঙচুর

আদালত চত্ত্বরে বোমা হামলা: বোমা মিজানের মৃত্যুদণ্ড, জাবেদের যাবজ্জীবন

মধ্যরাত থেকে ইলিশ ধরায় ২২ দিনের নিষেধাজ্ঞা


এই পোস্টের ক্যাপশনে কৌশানি লিখেছেন মার্কিন লেখিকা মিন্না অ্যান্ট্রিমের একটি উক্তি। যেটার বাংলা অনেকটা এরকম- ‘একজন সুন্দরী নারী চোখকে আনন্দিত করে, একজন জ্ঞানী নারী বোঝার ক্ষমতা বাড়ায়, একজন বিশুদ্ধ নারী আত্মাকে প্রশান্ত করে।’ এই উক্তির শেষে কৌশানি জুড়ে দিয়েছেন ‘আমি তিনটাই’ শব্দটি। অর্থাৎ যে তিন ধরনের নারীর কথা বলা হয়েছে, তার মধ্যে সবগুলো গুণই রয়েছে।

news24bd.tv/ তৌহিদ

পরবর্তী খবর

জন্মদিনে ইনস্টাগ্রামে উত্তাপ ছড়ালেন মল্লিকা শেরওয়াত

অনলাইন ডেস্ক


জন্মদিনে ইনস্টাগ্রামে উত্তাপ ছড়ালেন মল্লিকা শেরওয়াত

আজ ২৪ অক্টোবর, জন্মদিন বলিউড অভিনেত্রী মল্লিকা শেরওয়াতের। একসময় বলিউড কাঁপানো এ নায়িকা পা রাখলেন ৪৬-এ। জীবনের ৪৫টি বসন্ত পার করলেও শারীরিক গঠন, চোখের চাহনি- তা তরুণীদেরও হার মানায়। অনেক পুরুষ তার ছবি দেখে মুগ্ধ চোখে তাকিয়ে থাকেন। তরুণীরা করেন ঈর্ষা। 

কতটা ফিট তা জানান দিতে নিজের কয়েকটি চমৎকার ছবি পোস্ট করেছেন তিনি।

ছবির ক্যাপশনে লিখেছেন, ‘বার্থডে গার্ল। ফিট অ্যান্ড ফ্যাবুলাস’, সঙ্গে হ্যাশট্যাগ- #রিলাক্সিং #চিলআউট #টাইমটোচিল #dayslikethese এবং #enjoythelittlethings।

হলুদ বিকিনিতে গ্লামার ফুটে উঠেছে তার। যেন বয়স এখনো পঁচিশেই আটকে আছে। ছবিতে তাকে একটি পুলের পাশে পোজ দিতে দেখা যায়।

আরও পড়ুন: দুই সন্তানের বাবার নামে প্রেমিকার মামলা

বর্তমানে যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসে বসবাসরত মল্লিকা শেরাওয়াত প্রায়ই শাড়ি পরে তার ভেতরের ‘দেশী মেয়ে’কে দেখান। এই পোস্টগুলোও তার প্রমাণ।

মল্লিকা বলিউডে তার কর্মজীবন শুরু করেছিলেন জিনা সিরফ মেরে লিয়ে দিয়ে, যা ২০০২ সালে মুক্তি পায়। ২০০৩ সালে ‘খোয়াইশ’ ছবিতে অভিনয় করে জনপ্রিয়তা অর্জন করেছিলেন। তার পরের বছর অনুরাগ বসুর ‘মার্ডার’-এ অভিনয় করার পর থেকেই আলোচনা ও সমালোচনার কেন্দ্রে চলে আসেন তিনি। তার অন্যতম কারণ, ঘনিষ্ঠ দৃশ্য। একবিংশ শতাব্দীর শুরুর থেকে যে ধরনের দৃশ্যে মানুষ অভ্যস্ত নন, সে দৃশ্যই দেখিয়েছিলেন পরিচালক।

news24bd.tv নাজিম

পরবর্তী খবর

অভিনেতা মাহমুদ সাজ্জাদের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক

অনলাইন ডেস্ক

অভিনেতা মাহমুদ সাজ্জাদের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও মাহমুদ সাজ্জাদ।

সাংস্কৃতিক ব্যক্তিত্ব ও বরেণ্য অভিনেতা মাহমুদ সাজ্জাদের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এক শোক বার্তায় শেখ হাসিনা বলেন, অভিনয়ের মাধ্যমে তিনি মানুষের হৃদয়ে বেঁচে থাকবেন। মরহুমের আত্মার মাগফেরাত কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনাও জানিয়েছেন প্রধানমন্ত্রী।

আজ দুপুরে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান এ অভিনেতা। মাহমুদ সাজ্জাদ শৈশব থেকেই সংস্কৃতির সঙ্গে যুক্ত ছিলেন। পরে মঞ্চনাটকে অভিনয় শুরু করেন। 

আরও পড়ুন: মুশফিক ঝড়ে লঙ্কানদের চ্যালেঞ্জিং টার্গেট দিলো টাইগাররা

তিনি খান আতাউর রহমানের ‘ঝড়ের পাখি’, ‘আপন পর’সহ বেশ কয়েকটি চলচ্চিত্রে অভিনয় করেছেন। একসময় টেলিভিশনে নিয়মিত অভিনয় করতেন। টেলিভিশনে তাঁর অভিনীত প্রথম ধারাবাহিক নাটক ‘সকাল সন্ধ্যা’।

news24bd.tv নাজিম

পরবর্তী খবর

বলিউড অভিনেত্রী অনন্যার পাশে ঈশান

অনলাইন ডেস্ক

বলিউড অভিনেত্রী অনন্যার পাশে ঈশান

আইনি ঝামেলায় জড়িয়েছেন বলিউড অভিনেত্রী অনন্যা পান্ডে। শাহরুখপুত্র আরিয়ান খানের সঙ্গে হোয়াটসঅ্যাপ চ্যাটকে কেন্দ্র করে বেশ কয়েকবার তাকে মুখোমুখি হতে হয়েছে ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনিসিবি)।

এই কারণে বেশ কঠিন সময় পার করতে হচ্ছে অনন্যাকে। এমন পরিস্থিতিতে তার ‘রিউমার্ড বয়ফ্রেন্ড’ ঈশান খাট্টার পাশে দাঁড়িয়েছেন। অনন্যাকে উৎসাহিত দিতে এই অভিনেতা ফুল নিয়ে পৌঁছে গেছেন তার বাড়িতে।

সম্প্রতি অনন্যার সঙ্গে ঈশানকে নানা জায়গায় ‘ডেট’ করতে দেখা গিয়েছে। ঈশানের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় প্রকাশ পেয়েছে যাতে তাকে রাস্তার ধারে ফুল কিনতেও দেখা যায়।

আরও পড়ুন:


স্বামীকে হত্যার পর হাত-পা কেটে পাতিলে রাখেন দ্বিতীয় স্ত্রী!

যে ক্লাবের সদস্য হতেই লাগে দেড়শ' কোটি টাকা

ভারত-পাকিস্তান ম্যাচের বিতর্কিত কিছু ঘটনা

লাখ টাকায় স্ত্রীকে বৃদ্ধের কাছে বিক্রি করে দিলো স্বামী!


একটি ভিডিও ভাইরাল হয়েছে যাতে ঈশান খাট্টারকে একটি দোকানে ফুলের তোড়া কিনতে দেখা যায়। এই তোড়া কেনার পর ঈশানকে তার গাড়িতে বসে অনন্যার ভবনের দিকে যেতে দেখা যায়। এ থেকে অনুমান করা হচ্ছে যে এই কঠিন সময়ে ঈশান অনন্যার সঙ্গে দেখা করতে গিয়েছেন এবং তাকে পুরোপুরি সমর্থন করছেন।

news24bd.tv/ কামরুল 

পরবর্তী খবর

সুইমিং পুলে শুয়ে কী বললেন শ্রাবন্তী?

অনলাইন ডেস্ক

সুইমিং পুলে শুয়ে কী বললেন শ্রাবন্তী?

সমুদ্র পাড়ে সুইমিং পুলের পানিতে শুয়ে আছেন তিনি। তার গায়ে কালো রঙের সুইমহং এর পোশাক। আনমনে তাকিয়ে আছেন দূরের দিকে। এমনই একটি ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন টালিউডের আলোচিত অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি।

গতকাল শনিবার ছবিটি আপলোড করেন তিনি। ক্যাপশনে রেখেছেন একটি পরামর্শ। লিখেছেন, হাল ছেড়ো না। কারণ পৃথিবী তোমার সেরাটা পেতে চায়।


আরও পড়ুন:

চলছে বাংলাদেশ-ভারত সম্পর্কের সোনালি অধ্যায় : হর্ষ বর্ধন শ্রিংলা

ইরানের নতুন গভর্নরের গালে চড়!

অজয় গোপন কথা ফাঁস করলেন কাজল

১০ দেশের রাষ্ট্রদূতকে অবাঞ্ছিত ঘোষণা করলো তুরস্ক


আকর্ষণীয় পোশাকে শ্রাবন্তীর এই ছবি নজর কেড়েছে নেটিজেনদের। এরই মধ্যে ৫১ হাজারের বেশি লাইক পড়েছে ।  শত শত মন্তব্য তো করা হচ্ছেই। কেউ প্রশংসা করেছেন তো আবার কেউ কটাক্ষও করেছেন।

ছবিটি কোথায় তোলা, সে ব্যাপারে কিছু জানাননি শ্রাবন্তী। তবে কিছু দিন আগে ছেলে অভিমন্যু ও তার প্রেমিকা দামিনীকে নিয়ে মালদ্বীপ থেকে ঘুরে এসেছেন শ্রাবন্তী। ধারণা করা হচ্ছে, মালদ্বীপেই এই ছবিটি তুলেছেন অভিনেত্রী।

news24bd.tv/এমি-জান্নাত

পরবর্তী খবর

চলে গেলেন অভিনেতা মাহমুদ সাজ্জাদ

অনলাইন ডেস্ক

চলে গেলেন অভিনেতা মাহমুদ সাজ্জাদ

না ফেরার দেশে চলে গেলেন অভিনেতা মাহমুদ সাজ্জাদ (ইন্নালিল্লাহি ওয়াইন্নইলাহি রাজিউন)। আজ দুপুরে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

মাহমুদ সাজ্জাদের ভাই নাট্যজন ম হামিদ বিষয়টি নিশ্চিত করেছেন। 

তিনি বলেন, সব শেষ, ভাই আর নেই। আজ বিকেল সাড়ে তিনটায় মারা গেছেন তিনি।

news24bd.tv নাজিম

পরবর্তী খবর