দিনভর জিজ্ঞাসাবাদ, অবশেষে শাহরুখপুত্র আরিয়ান গ্রেপ্তার

দিনভর জিজ্ঞাসাবাদ, অবশেষে শাহরুখপুত্র আরিয়ান গ্রেপ্তার

দিনভর জিজ্ঞাসাবাদ, অবশেষে শাহরুখপুত্র আরিয়ান গ্রেপ্তার

অনলাইন ডেস্ক

বলিউড বাদশা শাহরুখ খানের ছেলে আরিয়ান খানকে গতকাল রাতে মুম্বাইয়ের একটি প্রমোদতরীর পার্টিতে মাদক সেবনের অভিযোগে আটক করে মাদক নিয়ন্ত্রক সংস্থা (এনসিবি)-র কর্তারা। এরপর রোববার (৩ অক্টোবর) দিনভর তাকে জিজ্ঞাসাবাদ করা হয়।  

ভারতীয় সংবাদমাধ্যমগুলো বলছে, জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে মাদক গ্রহণ করার বিষয়টি স্বীকার করেন শাহরুখপুত্র। এসময় তিনি আরিয়ান অনুশোচনা প্রকাশ করে জানিয়েছেন, মাদক সেবন করে তিনি ভুল করেছেন।

কিন্তু শেষ রক্ষা হয়নি, দীর্ঘ ১৬ ঘণ্টা জিজ্ঞাসাবাদ শেষে তাকে গ্রেপ্তার দেখায় এনসিবি।  

news24bd.tv

গ্রেপ্তারের পর তাকে জে জে হাসপাতালে মেডিকেল পরীক্ষার জন্য নিয়ে যাওয়া হয়েছে। এনসিবি সূত্রে জানানো হয়েছে, সেই পার্টিতে জামাকাপড়ে সেলাই করে, মেয়েদের ব্যাগের হাতলের মধ্যে লুকিয়ে রাখা হয়েছিল মাদক। শাহরুখপুত্রের লেন্স রাখার বাক্স থেকেও নাকি মাদক উদ্ধার করেন এনসিবির কর্মকর্তারা।

আরিয়ান ছাড়া আরও আটক করা হয়েছে- আরবাজ মার্চেন্ট, মুনমুন ধমেচা, নূপুর সারিকা, ইশমিত সিংহ, মোহক জয়সওয়াল, বিক্রম ছোকার ও গোমিত চোপড়াকে। শনিবার রাতের মাদক পার্টিতে ছিলেন তারা সবাই।

আরও পড়ুন:


কাল জাতিসংঘ অধিবেশন ও সফর নিয়ে সংবাদ সম্মেলন করবেন প্রধানমন্ত্রী

গাজীপুর সিটি করপোরেশনের মেয়রকে আ.লীগের শোকজ

মেট্রোরেলে চাকরির সুযোগ

আগামী ৮ অক্টোবর মুক্তি পাচ্ছে পদ্মাপুরাণ


news24bd.tv

কলকাতার প্রভাবশালী দৈনিক আনন্দবাজারের খবরে বলা হয়েছে, ওই ক্রুজ পার্টিতে নিষিদ্ধ মাদক ব্যবহারের খবর পেয়েই অভিযান চালায় ভারতের কেন্দ্রীয় তদন্তকারী এ সংস্থা।

এনসিবির কর্মকর্তারা জানান, আরিয়ান ওই পার্টিতে কীভাবে উপস্থিত হলেন, ওই মাদক চক্রের সঙ্গে তিনি জড়িত কি-না, তা খতিয়ে দেখা হচ্ছে।

news24bd.tv নাজিম