পরকীয়ার জেরে খুন হলেন স্বামী
পরকীয়ার জেরে খুন হলেন স্বামী

পরকীয়ার জেরে খুন হলেন স্বামী

অনলাইন ডেস্ক

পরকীয়ার জেরে স্ত্রীর সাবেক স্বামী মহাসিন আলী ভুট্টোর হাতে খুন হয়েছেন মো. রহিদুল ইসলাম (৪৫) নামে এক গ্রাম্য ডাক্তার। ঘটনাটি ঘটে নাটোরের নলডাঙ্গা উপজেলায়। গতকাল রোববার রাত ১০টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান মো. রহিদুল ইসলাম।

খবরটি নিশ্চিত করেছেন নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শফিকুল ইসলাম।

 

নিহত রহিদুল ইসলাম উপজেলার ক্ষুদ্র বাড়িয়াহাটি গ্রামের আবুল কাশেম মণ্ডলের ছেলে। তিনি গ্রাম্য ডাক্তার হিসেবে পরিচিত ছিলেন।    

উল্লেখ্য, এর আগে গত ২৭ সেপ্টেম্বর রাত ৯টার সময় তার স্ত্রীর সাবেক স্বামী মহাসিন আলী ভুট্টোর ফালার আঘাতে মারাত্মক জখম হন রহিদুল ইসলাম। এ ঘটনায় তাৎক্ষণিকভাবে উদ্ধার করে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন স্থানীয় লোকজন। সেখানে টানা ছয় দিন চিকিৎসাধীন অবস্থায় রোববার রাত ১০টার সময় মারা যান তিনি।    

এ বিষয়ে নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শফিকুল ইসলাম জানান, নলডাঙ্গা উপজেলার কোমরপুর গ্রামের আকরাম আলী ওরফে মাকেরের ছেলে মহাসিন আলী ভুট্টোর স্ত্রী দুই সন্তানের জননী জোসনা বেগম একই উপজেলার রহিদুল ইসলামের সাথে পরকীয়া প্রেমে জড়িয়ে পড়েন। পরবর্তীতে স্বামী মহাসিন আলী ভুট্টোর সাথে বিবাহ বিচ্ছেদ করেন জোসনা বেগম। একইসঙ্গে গত ৬ মাস পূর্বে গ্রাম্য ডাক্তার রহিদুল ইসলামকে বিয়ে করে সংসার শুরু করেন। এই অবস্থায় সাবেক স্বামী মহাসিন আলী ভুট্টো বাদী হয়ে আদালতে মামলা দায়ের করেন। এ নিয়ে স্থানীয়ভাবে মীমাংসার মধ্য দিয়ে পুনরায় সাবেক স্বামী মহাসিন আলী ভুট্টোর কাছে ফিরে যান জোসনা বেগম।  

কিছুদিন পর ফের স্বামী মহাসিন আলীকে তালাক দিয়ে আবারো গ্রাম্য ডাক্তার রহিদুল ইসলামকে বিয়ে করেন জোসনা বেগম। এ নিয়ে রহিদুল ইসলাম ও মহাসিন আলী ভুট্টোর মধ্যে শুরু হয় চরম দ্বন্দ্ব।

আরও পড়ুন:


ব্রাহ্মণবাড়িয়ায় আইপিএল নিয়ে জুয়া, ৩ জনের সাজা

চট্টগ্রাম আদালত এলাকায় বোমা হামলা মামলার রায় আজ

টুইটার অ্যাকাউন্ট ফিরে পেতে আদালতে ট্রাম্প

যুবলীগ নেতার সঙ্গে ভিডিও ফাঁস! মামলা তুলে নিতে নারীকে হুমকি


ওই ঘটনার জের ধরে গত ২৭ সেপ্টেম্বর রাত ৯টার সময় রহিদুল ইসলাম স্থানীয় পীরগাছা বাজার থেকে বাড়ি ফেরার পথে মহাসিন আলী ভুট্টো তার পথরোধ করে ফালা দিয়ে আঘাত করেন। এতে মারাত্মক জখম হন রহিদুল ইসলাম। এ সময় স্থানীয় লোকজন টের পেয়ে তাৎক্ষণিভাবে তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রোববার রাত ১০টার সময় তার মৃত্যু হয়।   

ঘটনার পর থেকেই মহাসিন আলী ভুট্টো পলাতক রয়েছেন।   

news24bd.tv রিমু 

;