গুরুত্বপূর্ণ ব্যবস্থা করার জন্য একটি বিশাল প্রচেষ্টা
গুরুত্বপূর্ণ ব্যবস্থা করার জন্য একটি বিশাল প্রচেষ্টা

গুরুত্বপূর্ণ ব্যবস্থা করার জন্য একটি বিশাল প্রচেষ্টা

অনলাইন ডেস্ক

আজ সোমবার, ৪ অক্টোবর। বৈদিক জ্যোতিষে ১২টি রাশি- মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন-এর ভবিষ্যদ্বাণী করা হয়। একই রকমভাবে ২৩টি নক্ষত্রেরও ভবিষ্যদ্বাণী করা হয়ে থাকে।   

ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটবে, দেখে নিন।

মেষ: পরিকল্পনাগুলি চূড়ান্ত করার এবং গুরুত্বপূর্ণ ব্যবস্থা করার জন্য একটি বিশাল প্রচেষ্টা করার সময়। সময়টি আপনার মূল্যবান হবে। নিশ্চিত করুন যে আপনি ইতিমধ্যে জানেন কী হতে চলেছে। সপ্তাহ একটু বিরল যাবে।

বৃষ: নিজেকে শাসনে রাখুন। এখনই এটি করার সর্বোত্তম উপায় হল ভবিষ্যতের অগ্রগতিগুলি অনুমান করা। আপনার জন্য, এর অর্থ সামনের দিকে তাকানো এবং আসন্ন ব্যক্তিগত সমস্যার মুখোমুখি হওয়ার জন্য অবরোধমূলক পদক্ষেপ নেওয়া। চয়ন করুন এবং হৃদয়ের বিষয়গুলিতে খুব যত্ন সহকারে নির্বাচন করুন।

মিথুন: ঐতিহ্য অনুযায়ী এটি আপনার জন্য বছরের একটি অদ্ভুত সময়। তবুও প্রতিকূল পরিস্থিতিতেও আপনার অনেক কিছু শেখার আছে। প্রকৃতপক্ষে, আপনি এমনকি আপনার স্বাভাবিক রুটিন পরিত্যাগ বা পরিবর্তন করতে বাধ্য হয়ে লাভ করতে পারেন। আপাতত আপনার পরিকল্পনা নিজের কাছে রাখার জন্য অনেক কিছু বলা যেতে পারে।

কর্কট: সামগ্রিকভাবে, গ্রহগুলি এই সপ্তাহে আপনার সঙ্গে বন্ধুত্বপূর্ণ। চাপের দিকগুলির ভারসাম্য বজায় রাখবে। আপনার পক্ষে চুক্তিতে পৌঁছানো কঠিন হতে পারে। শুক্র আপনার সামাজিক জীবনে উন্নতি ঘটাবে এবং বাস্তবায়ন করবে।

সিংহ: গার্হস্থ্য উত্তেজনা সহজ হতে পারে, সম্ভবত আপনি এখন একটি গুরুত্বপূর্ণ পছন্দ করেছেন বা করতে চলেছেন। যতক্ষণ না বন্ধু এবং আত্মীয়রা আপনার সিদ্ধান্তের সঙ্গে একমত হবে ততক্ষণ আপনি খুশি থাকবেন না। অন্যদিকে, একজন নিয়োগকর্তা বা সহকর্মীর এখন আপনার বিশ্বাস এবং বোঝার প্রয়োজন।

কন্যা: পরবর্তী কয়েক দিনের মধ্যে আপনি একটি ব্যবসায়িক ব্যবস্থা নিষ্পত্তি বা যৌথ ব্যয়ের পরিকল্পনা চূড়ান্ত করার আপনার শেষ সুযোগের মুখোমুখি হতে পারেন। পরিস্থিতি খুব শীঘ্রই পরিবর্তিত হবে, সম্ভবত একটি লক্ষ্য পোস্ট সরানোর পরে। আপনি কীভাবে প্রতিক্রিয়া দেখাবেন তা আপনার পক্ষে খুব গুরুত্বপূর্ণ এবং তাতে অংশীদারদের চুপ থাকা উচিত।

তুলা: আপনার ব্যবসার ব্যবস্থা এবং আর্থিক প্রতিশ্রুতির দিকে মনোযোগ দিন। বন্ধুরা বা অংশীদাররা শীঘ্রই আপনাকে আপনার কর্মের জন্য হিসাব করতে বলবে। আপনার কাছে সমস্ত পরিসংখ্যান থাকা অপরিহার্য। এমনকি আপনার রোমান্টিক ইচ্ছাগুলি আপনি যা করতে পারেন এবং যা সামর্থ্য করেন তা দ্বারা প্রভাবিত হবে।

বৃশ্চিক: আপনি পরবর্তী পদক্ষেপটি কী হওয়া উচিত তা নিয়ে দীর্ঘ এবং কঠোর চিন্তাভাবনা করছেন। সম্ভবত কোনও কাজে একা যেতে হবে আপনাকে। কিন্তু যখন একটি নতুন এবং ইচ্ছুক অংশীদার ঘটনাস্থলে আসবে তখন সবকিছু পরিবর্তন হবে। নগদ বোনাসের সুযোগ আপনার আশা জাগিয়ে তুলবে।

ধনু: আপনি জীবন সম্পর্কে যা কিছু মনে করেন, সপ্তাহের শেষে আপনার মেজাজ সম্পূর্ণ বদলে যাবে। ইতিমধ্যে আপনার আর্থিক বিষয়ে বিস্তারিত মনোযোগ দিন। আপনি চাপা অনুভূতিতে একা নন, তাই কখনই কল্পনা করবেন না যে আপনাকে নিজেই এই জাতীয় প্রশ্নের মুখোমুখি হতে হবে।

আরও পড়ুন:


কিউকমের মালিক গ্রেফতার

পরকীয়ার জেরে খুন হলেন স্বামী

রাজধানীর যেসব এলাকায় মার্কেট বন্ধ থাকবে

তিউনিশিয়ায় প্রেসিডেন্টের সমর্থনে হাজারো মানুষের সমাবেশ


মকর: আপনি আপনার সততার জন্য নিজেকে নিয়ে গর্বিত। কিন্তু পরবর্তী কয়েক দিনের মধ্যে এটা ক্রমশ স্পষ্ট হয়ে উঠবে যে আপনার কাছে তথ্যগুলির কিছু আইটেম নিজের কাছে রাখা ভালো ছিল। বিচক্ষণতা সর্বোত্তম পথ হতে পারে, তবে তারপরে এটি সর্বদা যে কোনও সত্যিকারের ঘটনাই আপনার কাছে উঠে আসে।

কুম্ভ: এটি একটি ক্রমবর্ধমান মিলিত সময় হতে পারে। সাফল্য থাকবে, প্রশংসা পাবেন। সেই বিস্ময়কর কৃতিত্বগুলি স্বীকার করতে ভয় পাবেন না যার জন্য আপনি দায়ী। নিজেকে এক পা এগিয়ে রাখুন। ভয়কে জয় করুন।

মীন: পেশাগতভাবে এটি একটি গুরুত্বপূর্ণ সময় হতে পারে। যদিও আপনার জীবন সিদ্ধান্ত নেওয়ার প্রয়োজনে বিছিন্ন হতে পারে। সমস্যা হল যে প্রতিটি বিকল্পের নিজস্ব আকর্ষণ রয়েছে, তবুও আপনি আপনার কাজ সম্পর্কে আত্মবিশ্বাসী। ছেড়ে দেওয়ার কোনও উপায় নেই। আপনাকে একটি কঠিন পছন্দ করতে হবে।

news24bd.tv রিমু

;