৯ বছরের শিশু ধর্ষণের অভিযোগে চাচাতো ভাই গ্রেপ্তার
৯ বছরের শিশু ধর্ষণের অভিযোগে চাচাতো ভাই গ্রেপ্তার

৯ বছরের শিশু ধর্ষণের অভিযোগে চাচাতো ভাই গ্রেপ্তার

অনলাইন ডেস্ক

‘জাতীয় জরুরি সেবা ৯৯৯' নম্বরে এক পিতার ফোন কলে তার শিশু ধর্ষণের অভিযোগে চাচাতো ভাইকে গ্রেপ্তার করেছে দিনাজপুরের কোতোয়ালী থানার পুলিশ।

রোববার (৩ অক্টোবর) বিকেলে ৯৯৯ কলটেকার কনষ্টেবল বেলাল হোসেন একটি কল রিসিভ করেন। একজন কলার দিনাজপুরের কোতোয়ালী থানাধীন বড়াইপুর থেকে ফোন করে জানান, ৯ বছর বয়সী দ্বিতীয় শ্রেণির ছাত্রী তার শিশুকন্যা এক নিকটাত্মীয় কর্তৃক যৌন নির্যাতনের শিকার হয়েছে। কলার ৯৯৯ এর কাছে জরুরি আইনী সহায়তার অনুরোধ জানান।

আরও পড়ুন:


সড়ক দুর্ঘটনায় মারা গেছে মহানবী (স.)-এর ব্যাঙ্গচিত্র আঁকা সেই শিল্পী

এই মাসেই দেশে ঘূর্ণিঝড় আসছে!

একাদশে ফিরেই কলকাতাকে জয় এনে দিল সাকিব

রাবির ভর্তি পরীক্ষা শুরু আজ, প্রতি আসনে লড়ছে ৩০ শিক্ষার্থী


৯৯৯ থেকে তাৎক্ষণিক ভাবে বিষয়টি কোতোয়ালী থানায় জানিয়ে দ্রুত ব্যবস্থা নিতে বলা হয়। সংবাদ পেয়ে কোতোয়ালী থানা পুলিশের একটি দল দ্রুত ঘটনাস্থলে যায়।

৯৯৯ পুলিশ ডিসপাচার এএস আই (সহকারী উপ-পরিদর্শক) আল মামুন সংশ্লিষ্ট থানা পুলিশ এবং কলারের সাথে যোগাযোগ করে পুলিশী অভিযানের আপডেট নিতে শুরু করেন।  

পরে কোতোয়ালী থানার সাব ইন্সপেক্টর (উপ-পরিদর্শক) মো. জসীম ৯৯৯ কে ফোনে জানান, তারা ঘটনাস্থলে গিয়ে ভুক্তভোগী শিশুর সাথে কথা বলে ধর্ষণের সত্যতা নিশ্চিত হওয়ার পর অভিযুক্ত রাব্বিকুল ইসলাম নয়ন (২০), কে আটক করে থানায় নিয়ে আসেন। অভিযুক্ত উচ্চ মাধ্যমিক শ্রেণীর ছাত্র এবং সম্পর্কে ভুক্তভোগীর চাচাতো ভাই।

এ সংক্রান্তে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা রুজু করা হয়েছে।

news24bd.tv/ কামরুল 

;