বগুড়ায় প্রাইভেট কার চালক সুমন হত্যার মূল আসামি গ্রেপ্তার
বগুড়ায় প্রাইভেট কার চালক সুমন হত্যার মূল আসামি গ্রেপ্তার

বগুড়ায় প্রাইভেট কার চালক সুমন হত্যার মূল আসামি গ্রেপ্তার

Other

তুচ্ছ ঘটনায় বাকবিতণ্ডার জের ধরেই বগুড়ায় পাইভেট কার চালক খায়রুল ইসলাম সুমনকে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। এ ঘটনার রহস্য উদঘাটন সহ মূল আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার দুপুরে বগুড়া পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্তী তার কার্যালয়ে প্রেসব্রিফিং এ ব্ষিয়ে অবগত করেন।

গ্রেপ্তার আসামি বাবুকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে প্রাপ্ত তথ্যের বরাত দিয়ে পুলিশ সুপার জানান, গত ২৯ সেপ্টেম্বর রাত ১০ টার দিকে নিহত খাইরুল ইসলাম সুমন তার সঙ্গীসহ বগুড়া শহরের কানছগাড়ী ইবনেসিনা ডায়াগনোস্টিক এন্ড কনসালটেশন সেন্টারের পূর্ব পার্শ্বে বিএইচ ফার্মেসীর দক্ষিণ পার্শ্বে পাকা রাস্তার উপর নিজস্ব প্রাইভেটকার রেখে আড্ডা দিতে থাকেন।

আড্ডা দেওয়ার এক পর্যায়ে সুমন ঘটনাস্থলের পাশে ইবনে সিনা গ্যারেজের ভেতর প্রস্রাব করতে গেলে আসামি মো. বাবু ও তার সহযোগীর সাথে তর্ক-বিতর্কের সৃষ্টি হয়। এর জের ধরে সাড়ে ১০ টার দিকে ওই ডায়াগনোস্টিকের সামনে রাস্তায় গাড়িতে বসা অবস্থায় খায়রুল ইসলাম সুমনের উপর হামলা করে।

আরও পড়ুন


শীর্ষ সাইবার সন্ত্রাসীদের ভয়ংকর অপতৎপরতা

বিএনপি এবার ভুল করবে না: মেজর হাফিজ

পুলিশ-আদালত-সরকার একসাথে নিষ্পেষণ চালাচ্ছে: গয়েশ্বর

সব বিশ্ববিদ্যালয় খুলবে এ মাসেই

লাঠিসোটা লাগবে না, জনস্রোতে সরকারের পতন সম্ভব: নুর

গাজীপুর সিটি করপোরেশনের মেয়রকে আ.লীগের শোকজ


 

সে গাড়ি থেকে নেমে দৌড়ে ফার্মেসির দোকানে প্রবেশ করে আত্মরক্ষার চেষ্টা করলে হামলাকারীরা ফার্মেসির ভেতরে গিয়ে সুমনকে উপর্যুপরি ছুরিকাঘাত করে পালিয়ে যান। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এঘটনায় পুলিশ অভিযান চালিয়ে কাহালুর মুরইল এলাকা থেকে আসামি মো. বাবুকে (২৭) গ্রেপ্তার করে। তিনি জেলার গাবতলী উপজেলার সোনারায় গ্রামের সামাদের ছেলে।

গ্রেপ্তার বাবু প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যার ঘটনা স্বীকার করে আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি প্রদান করেছে বলে পুলিশ জানায়।

এ ব্যাপারে সুমনের বাবা রংপুর পুলিশ সুপার কার্যালয়ে প্রধান সহকারি আব্দুল খালেক বাদী হয়ে বগুড়া সদর থানায় মামলা দায়ের করেছেন।

বগুড়া পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্ত্তী বিপিএম সেবা মহোদয়ের সার্বিক দিক নির্দেশনায় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) আলী হায়দার চৌধুরীর তত্ত্বাবধানে নিখুঁত গোয়েন্দা তথ্যের ভিত্তিতে ডিবি বগুড়ার ইনচার্জ মো. সাইহান ওলিউল্লাহ ও বনানী ফাঁড়ির ইনচার্জ মাহমুদ হাসান এর নেতৃত্বে বগুড়া ডিবি ও বনানী পুলিশ ফাঁড়ি যৌথ অভিযান পরিচালনা করে।

প্রেস ব্রিফিংকালে অতিরিক্ত পুলিশ সুপার আলী হায়দার চৌধুরী, আব্দুর রশিদ, মোতাহার হোসেন, সদর থানার ওসি সেলিম রেজা, ওসি ডিবি সাইহান ওলিউল্লাহ উপস্থিত ছিলেন।

news24bd.tv/ তৌহিদ

সম্পর্কিত খবর

;