শাহরুখের বাড়িতে অভিযানে যাবে এনসিবি
শাহরুখের বাড়িতে অভিযানে যাবে এনসিবি

শাহরুখের বাড়িতে অভিযানে যাবে এনসিবি

অনলাইন ডেস্ক

বলিউড বাদশাহ শাহরুখ খানের বড় ছেলে মাদকসহ গ্রেফতার হয়েছেন। শনিবার (২ অক্টোবর) রাতে মুম্বাই উপকূলে একটি প্রমোদতরী থেকে মাদক পার্টি করার সময় তাকেসহ মোট ৮জনকে আটক করে ভারতের মাদক নিয়ন্ত্রণ কর্তৃপক্ষ বা এনসিবি। এরপর জিজ্ঞাসাবাদ শেষে আরিয়ানসহ ৩ জনকে গ্রেফতার করা হয়। এদিকে ছেলে গ্রেফতার হওয়ার কারণে শাহরুখ খান তার সিনেমার শুটিং বাতিল করেছেন।

এদিকে বান্দ্রায় অবস্থিত শাহরুখ খানের বাংলো ‘মান্নাত’ এ অভিযান চালাতে পারে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (এনসিবি)। আর এই সার্চ অপারেশনের জন্য এক বিশেষ দল গঠন করা হয়েছে বলে জানা গেছে। শাহরুখ তার স্ত্রী গৌরী খান আর তিন সন্তান আরিয়ান, সুহানা, আবরামকে নিয়ে ‘মান্নাত’-এ থাকেন।

আরিয়ানের ঘনিষ্ঠ বন্ধু আরবাজ মার্চেন্ট কোথা থেকে মাদক পান, এর সন্ধান পেয়ে গেছে এনসিবি। এখনো বিভিন্ন স্থানে চলছে এনসিবির অভিযান।

জানা গেছে, গ্রেপ্তারের পর এনডিপিএস ধারা অনুযায়ী যদি প্রয়োজন পড়ে, তাহলে অভিযুক্ত ব্যক্তির বাসায় এনসিবি অভিযান পরিচালনা করতে পারে। তাই শাহরুখ খানের প্রাসাদোপম বাংলো ‘মান্নাত’–এ এনসিবির অভিযান হওয়ার আশঙ্কা রয়েছে।

ভারতীয় সংবাদমাধ্যমগুলো বলছে, আরিয়ানকে নারকোটিক ড্রাগস অ্যান্ড সাইকোট্রপিক সাবস্ট্যান্সেস’ (এনডিপিএস)-আইনের আওতায় গ্রেফতার করা হয়েছে। তার গ্রেফতারি পরোয়ানায় লেখা রয়েছে, ৩০ গ্রাম কোকেন, ২১ গ্রাম চরস, ২২টি এমডিএমএ বড়ি এবং নগদ ১ লাখ ৩৩ হাজার রুপি উদ্ধার হয়েছে মুম্বাই থেকে গোয়াগামী প্রমোদতরী থেকে।

আরও পড়ুন:


ব্রাহ্মণবাড়িয়ায় আইপিএল নিয়ে জুয়া, ৩ জনের সাজা

চট্টগ্রাম আদালত এলাকায় বোমা হামলা মামলার রায় আজ

টুইটার অ্যাকাউন্ট ফিরে পেতে আদালতে ট্রাম্প

যুবলীগ নেতার সঙ্গে ভিডিও ফাঁস! মামলা তুলে নিতে নারীকে হুমকি


 

উল্লেখ্য, শাহরুখ খান ও গৌরী খান দম্পতির প্রথম সন্তান আরিয়ান খান। ১৯৯৭ সালে জন্মগ্রহণ করেছেন তিনি। পড়াশোনা করেছেন ইউনিভার্সিটি অব সাউদার্ন ক্যালিফোর্নিয়া থেকে।

news24bd.tv/আলী

;