বার্লিনে শাহরুখের স্ত্রী মাদকসহ গ্রেপ্তার হয়েছিলেন!
বার্লিনে শাহরুখের স্ত্রী মাদকসহ গ্রেপ্তার হয়েছিলেন!

বার্লিনে শাহরুখের স্ত্রী মাদকসহ গ্রেপ্তার হয়েছিলেন!

অনলাইন ডেস্ক

বলিউড বাদশাহ শাহরুখ খানের বড় ছেলে মাদকসহ গ্রেফতার হয়েছেন। শনিবার (২ অক্টোবর) রাতে মুম্বাই উপকূলে একটি প্রমোদতরী থেকে মাদক পার্টি করার সময় তাকেসহ মোট ৮জনকে আটক করে ভারতের মাদক নিয়ন্ত্রণ কর্তৃপক্ষ বা এনসিবি। এরপর জিজ্ঞাসাবাদ শেষে আরিয়ানসহ ৩ জনকে গ্রেফতার করা হয়। ছেলে গ্রেফতার হওয়ার কারণে শাহরুখ খান তার সিনেমার শুটিং বাতিল করেছেন।

এদিকে ভারতের প্রভাবশালী পত্রিকা আনন্দবাজার এক প্রতিবেদনে জানিয়েছে, শাহরুখের স্ত্রী গৌড়ী খান গভীর রাত পর্যন্ত পার্টি করে বাড়ির বাহিরে থাকেন। কখনো কাজের ছুতোয় হুটহাট করে একাই বিদেশে থাকেন। গুঞ্জনে শুনতে পাওয়া যাচ্ছে তিনিও এলকোহল ও মাদকে আসক্ত।

২০১১ সালের দিকে বার্লিন এয়ারপোর্টে মাদকসহ গ্রেপ্তার হয়েছিলেন তিনি। পরে অনেক দেনদরবার করে সেই ঘটনা ধামাচাপা দেওয়া হয়েছিল।

শাহরুখ খান শ্যুটিং, ব্যবসাসহ আরও নানান কাজে মাসে ৩০ দিনে প্রায় ২৫ দিনই বাড়িতে থাকেন না। চোখের সামনে মায়ের বেপরোয়া জীবনযাপন। সন্তানদের পড়ালেখা, জীবনযাত্রার ব্যাপারে কোন খোজখবরই রাখতেন না। বাবা-মায়ের, অঢেল সম্পদ, বিরাট প্রাসাদ আর তারকাখ্যাতির কারণেই বখে গিয়েছেন তার স্ত্রী ও পুত্র আরিয়ান খান। এমনকি শাহরুখের মেয়ের আচরণও সুবিধার নয়।

আরও পড়ুন:


ব্রাহ্মণবাড়িয়ায় আইপিএল নিয়ে জুয়া, ৩ জনের সাজা

চট্টগ্রাম আদালত এলাকায় বোমা হামলা মামলার রায় আজ

টুইটার অ্যাকাউন্ট ফিরে পেতে আদালতে ট্রাম্প

যুবলীগ নেতার সঙ্গে ভিডিও ফাঁস! মামলা তুলে নিতে নারীকে হুমকি


 

উল্লেখ্য, আরিয়ানসহ অন্যান্য আটককৃত ব্যক্তিদের আইনি আনুষ্ঠানিকতা শেষ হওয়ার পরের দিন আদালতে হাজির করা হবে বলে জানান এনসিবির এক কর্মকর্তা। সোমবার তাকে আদালতে তোলা হলে আদালত তার জামিন আবেদন নাকচ করে দেন। তদন্তের স্বার্থে তাকে বৃহস্পতিবার পর্যন্ত রাখা হবে এনসিবির হেফাজতে।

news24bd.tv/আলী

;