ইলিউশনে’র ওয়েস্টার্ন আমেজ
ইলিউশনে’র ওয়েস্টার্ন আমেজ

ইলিউশনে’র ওয়েস্টার্ন আমেজ

অনলাইন ডেস্ক

সময়ের ফ্যাশন অনুসঙ্গে ওয়েস্টার্ন আউটফিটের প্রতি তরুণীদের আকর্ষণ দিনকে দিন বেড়েই চলেছে। ওয়েস্টার্ন পোশাক যেমনি আরামদায়ক, তেমনি ফ্যাশনেও দেয় ট্রেন্ডি লুক। এরই ধারাবাহিকতায় তরুণীদের পছন্দের ব্র্যান্ড ইলিউশন লিমিটেড নিয়ে এসেছে নিজস্ব ডিজাইনের ওয়েস্টার্ন পোশাক।  

চলতি অক্টোবর মাসের শুরুতে লাইফস্টাইল এই ফ্যাশন ব্র্যান্ডটি ১০টি নতুন ডিজাইনের ওয়েস্টার্ন পোশাক বাজারে নিয়ে এসেছে।

পোশাকগুলোর মধ্যে রয়েছে ফ্লোরাল প্রিন্টেড ওরাপ, ওরাপ ডট প্রিন্টেড, ফ্লোরাল স্মোকি, জাম্প স্যুট স্ট্রাইপ প্রিন্ট ইত্যাদি।  

নতুন ডিজাইনের পোশাকগুলো নিয়ে ইলিউশন লিমিটেডের প্রধান ফ্যাশন ডিজাইনার রুহুল আমিন জানান, পোশাকগুলোতে ব্যবহার করা হয়েছে সফট লাইটওয়েট জর্জেট, সিল্ক। পোশাকগুলো বর্তমান সময়ের ট্রেন্ডকে মাথায় রেখেই ডিজাইন করা হয়েছে।  

তিনি বলেন, আশা করি তরুণীরা দ্রুতই পোশাকগুলো লুফে নেবে এবং ভালোবাসবে।  

ইলিউশন লিমিটেডের বিজনেস ডেভলপমেন্ট হেড ফারজানা রহমান মুক্তি জানান, সবধরণের ক্রেতাদের কথা মাথায় রেখেই এই ওয়েস্টার্ন পোশাকগুলো বাজেট ফ্রেন্ডলি করা হয়েছে। আশা করি ক্রেতারা দাম এবং মান উভয় দিক বিবেচনা করে পছন্দ করবে আমাদের নতুন এই ডিজাইনগুলো।

ইলিউশন এর ফেসবুক পেজ ও ওয়েবসাইট থেকে দেশের যে কোন প্রান্ত থেকে ক্রেতারা ওয়েস্টার্ন এই পোশাকগুলো অর্ডার দিতে পারবেন।  

আরও পড়ুন


শীর্ষ সাইবার সন্ত্রাসীদের ভয়ংকর অপতৎপরতা

বিএনপি এবার ভুল করবে না: মেজর হাফিজ

পুলিশ-আদালত-সরকার একসাথে নিষ্পেষণ চালাচ্ছে: গয়েশ্বর

সব বিশ্ববিদ্যালয় খুলবে এ মাসেই


 

ক্রেতারা ১৫৫০ থেকে ১৭৫০ টাকার মধ্যে পোশাকগুলো পেয়ে যাবেন। সেক্ষেত্রে ঢাকার মধ্যে ডেলিভারি ৮০ টাকা এবং ঢাকার বাইরের ১৫০ টাকা ক্রেতাকে বহন করতে হবে। ২৪ ঘন্টাই সার্ভিস দিয়ে থাকে ইলিউশনের সেলস টিম।

news24bd.tv/আলী

;