বিয়ের প্রলোভনে একাধিকবার শারীরিক সম্পর্ক, বিচার চায় মেয়ের পরিবার

বিয়ের প্রলোভনে একাধিকবার শারীরিক সম্পর্ক, বিচার চায় মেয়ের পরিবার

Other

কুড়িগ্রামের ফুলবাড়ীতে বিয়ের প্রলোভনে এক দাখিল পরীক্ষার্থীর সাথে অনৈতিক সম্পর্ক তৈরী করে বিয়ে না করায় অভিযুক্ত ফরহাদ মিয়া চাঁদ (২০) এর বিরুদ্ধে ফুলবাড়ী থানায় অভিযোগ করা হয়েছে।

অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার শিমুলবাড়ী ইউনিয়নের দক্ষিণ সোনাইকাজী গ্রামের কৃষক খোশবর আলীর পুত্র ও কুটিবাড়ী মডার্ণ উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী ফরহাদ মিয়া চাঁদের সাথে একই এলাকার এক মাদ্রাসা পড়ুয়া শিক্ষার্থীর মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। দুজনই চলতি বছর এসএসসি পরীক্ষার্থী। ফরহাদ আলী মেয়েটিকে বিয়ের প্রলোভন দেখিয়ে তার সাথে বিভিন্ন জায়গায় নিয়ে গিয়ে একাধিকবার অনৈতিক সম্পর্ক গড়ে তোলে।

সর্বশেষ গত ৩০ সেপ্টেম্বর রাতে ছাত্রীটির মা বাড়ীতে না থাকার সুবাদে ফরহাদ মেয়েটির ঘরে ঢুকে তার ইচ্ছের বিরুদ্ধে ধর্ষণ করে। এসময় মেয়েটি তাকে বিয়ে করার কথা বললে দুজনের মধ্যে বাকবিতন্ডা হয়। এসময় মেয়েটির কান্নাকাটির শব্দ শুনে আশপাশের লোকজন দুজনকে হাতেনাতে আটক করে। ছেলে আটক হওয়ার কথা শুনে তার পরিবারের লোকজন ঘটনাস্থলে এসে হুমকী-ধামকী দিয়ে ছেলেকে জোড়পূর্বক ছিনিয়ে নিয়ে যায়।

আরও পড়ুন


কানাডায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন কমিটি ঘোষণা

সড়কের বর্জ্য গড়িয়ে দেয়া হলো খালে, দুর্গন্ধে অতিষ্ট মানুষ

মাদারীপুরে হাতবোমা বিস্ফোরণে বাড়ি বিধস্ত, আহত বেশ কয়েকজন

এস কে সিনহার মামলার রায় আজ, অভিযোগ প্রমাণ হলে যে শাস্তি পাবেন


এ ঘটনায় রোববার (৩ অক্টোবর) ওই মাদ্রাসা শিক্ষার্থী নিজে বাদী হয়ে ফুলবাড়ী থানায় অভিযোগ দায়ের করে। ওই ছাত্রীর মা জানায়, ফরহাদ আমার মেয়ের সর্বনাশ করেছে। আমি এর উপযুক্ত বিচার চাই।

এ ব্যাপারে ফরহাদ মিয়া চাঁদ’র মোবাইলে একাধিকবার যোগাযোগ করলেও তার কোন বক্তব্য পাওয়া যায়নি।

অভিযোগ পাওয়ার কথা স্বীকার করে ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ রাজীব কুমার রায় জানান, অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

news24bd.tv এসএম