শাহরুখপুত্র আরিয়ানের পুরনো ভিডিও ভাইরাল, বইছে ধিক্কারের ঝড় (ভিডিও)
শাহরুখপুত্র আরিয়ানের পুরনো ভিডিও ভাইরাল, বইছে ধিক্কারের ঝড় (ভিডিও)

শাহরুখপুত্র আরিয়ানের পুরনো ভিডিও ভাইরাল, বইছে ধিক্কারের ঝড় (ভিডিও)

অনলাইন ডেস্ক

মাদককাণ্ডে জড়িয়ে আগামী ৭ অক্টোবর পর্যন্ত মাদক নিয়ন্ত্রক সংস্থার (এনসিবি) হেফাজতে আছেন বলিউড বাদশা শাহরুখ খানের বড় ছেলে আরিয়ান খান। তারকাপুত্রের আটক, জিজ্ঞাসাবাদ পরে গ্রেপ্তার এসব কিছু নিয়ে কম জলঘোলা হয়নি।  

২৩ বছর বয়সী এই যুবক এনসিবির কাছে স্বীকার করেছেন, তিনি নাকি গত ৪ বছর ধরে ড্রাগস নিচ্ছেন। সবকিছু মিলে একের পর এক সমালোচনার বাণে বিদ্ধ হচ্ছেন বাবা শাহরুখ খান ও আরিয়ান।

এবার ভাইরাল হল অনেক পুরনো একটি ভিডিও।  

ভিডিওতে দেখা যাচ্ছে, মুম্বইয়ের এক জনপ্রিয় রেস্তোরাঁ থেকে বন্ধুদের নিয়ে বের হচ্ছেন শাহরুখ পুত্র আরিয়ান। শাহরুখের ছেলে বলে কথা তাই পাপারিজ্জদের ঢল। সাধারণ মানুষও যে যার মতো করে ছবি তুলছে। রেস্তোরাঁ থেকে বেরিয়ে সোজা নিজের গাড়িতে উঠতে যাচ্ছিলেন আরিয়ান। ঠিক সেই সময় কোলে একটি শিশু নিয়ে সাহায্য চাইতে আসে একটি বাচ্চা মেয়ে। তবে, সেদিকে না তাকিয়ে মুখ ফিরিয়ে নেন শাহরুখপুত্র।  

news24bd.tv

সোজা নিজের গাড়িতে উঠে যান নিজের বিলাসবহুল গাড়িতে। তাদের দিকে ফিরিয়েও তাকাননি। ভাইরাল হওয়া সেই ভিডিও দেখে নেটিজেনরা রেগে আগুন।  

আরও পড়ুন:


আজকের দিনটি আমাদের জন্য ঈদের দিনের মতো: ঢাবি উপাচার্য

নাইকো দুর্নীতি মামলায় খালেদার অভিযোগ গঠনের শুনানি ৪ নভেম্বর

পল্লবীর সেই তিন তরুণীসহ নিখোঁজ ৭ জনের মধ্যে উদ্ধার ৪

অর্থ আত্মসাত, স্বাস্থ্যের ঠিকাদার মোকছেদুল ইসলামের বিরুদ্ধে মামলা


এরপর থেকেই বইছে ধিক্কারের ঝড়। অনেকেই প্রশ্ন তুলেছেন, এত বড় রেস্তোরাঁতে খাওয়ার সামর্থ আছে, আর একটি পথশিশুদের সাহায্য করার ইচ্ছে নেই! বাড়ির থেকে কি এই শিক্ষাই পেয়েছেন শাহরুখ পুত্র আরিায়ন! 

অনেকেই আবার মনে করছেন ভিডিও দেখেই স্পষ্ট বোঝা যাচ্ছে বাবার টাকা আছে বলে ছেলের এত ঔদ্ধত্য।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

news24bd.tv নাজিম