আব্বার সাথে কথা বলতেও অ্যাপয়েন্টমেন্ট নিতে হয় : আরিয়ান

আব্বার সাথে কথা বলতেও অ্যাপয়েন্টমেন্ট নিতে হয় : আরিয়ান

অনলাইন ডেস্ক

বলিউড বাদশাহ শাহরুখ খানের বড় ছেলে মাদকসহ গ্রেফতার হয়েছেন। শনিবার (২ অক্টোবর) রাতে মুম্বাই উপকূলে একটি প্রমোদতরী থেকে মাদক পার্টি করার সময় তাকেসহ মোট ৮জনকে আটক করে ভারতের মাদক নিয়ন্ত্রণ কর্তৃপক্ষ বা এনসিবি। এরপর জিজ্ঞাসাবাদ শেষে আরিয়ানসহ ৩ জনকে গ্রেফতার করা হয়। ছেলে গ্রেফতার হওয়ার কারণে শাহরুখ খান তার সিনেমার শুটিং বাতিল করেছেন।

এদিকে ভারতের প্রভাবশালী পত্রিকা আনন্দবাজার এক প্রতিবেদনে জানিয়েছে, শাহরুখের স্ত্রী গৌড়ী খান গভীর রাত পর্যন্ত পার্টি করে বাড়ির বাহিরে থাকেন। কখনো কাজের ছুতোয় হুটহাট করে একাই বিদেশে থাকেন। গুঞ্জনে শুনতে পাওয়া যাচ্ছে তিনিও এলকোহল ও মাদকে আসক্ত। ২০১১ সালের দিকে বার্লিন এয়ারপোর্টে মাদকসহ গ্রেপ্তার হয়েছিলেন তিনি।

পরে অনেক দেনদরবার করে সেই ঘটনা ধামাচাপা দেওয়া হয়েছিল।

শাহরুখ খান শ্যুটিং, ব্যবসাসহ আরও নানান কাজে মাসে ৩০ দিনে প্রায় ২৫ দিনই বাড়িতে থাকেন না। চোখের সামনে মায়ের বেপরোয়া জীবনযাপন। সন্তানদের পড়ালেখা, জীবনযাত্রার ব্যাপারে কোন খোজখবরই রাখতেন না। বাবা-মায়ের, অঢেল সম্পদ, বিরাট প্রাসাদ আর তারকাখ্যাতির কারণেই বখে গিয়েছেন তার স্ত্রী ও পুত্র আরিয়ান খান। এমনকি শাহরুখের মেয়ের আচরণও সুবিধার নয়।

এদিকে শাহরুখপুত্র আরিয়ানকে গত দুই ধরে জেরা করার পর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরকে (এনসিবি) নতুন তথ্য দিলো। সেই জেরার কিছু কিছু অংশ প্রকাশ করেছে ভারতের একটি ইংরেজি গণমাধ্যম। জিজ্ঞাসাবাদে আরিয়ান খান বলেছেন, ‘তার বাবা (শাহরুখ খান) সবসময় শুটিং নিয়ে ব্যস্ত থাকায় তার সঙ্গে দেখা করার জন্য ম্যানেজার পূজার কাছে আমাকে অ্যাপয়েন্টমেন্ট নিতে হয়। ’

আরিয়ান খানের বিরুদ্ধে আদালতে বেশ কিছু প্রমাণ পেশ করেছে এনসিবি। এনসিবি আদালতকে জানিয়েছে যে আরিয়ানের মুঠোফোন থেকে বেশ কিছু আপত্তিকর ছবি আর হোয়াটসঅ্যাপ চ্যাট তারা উদ্ধার করেছে। হোয়াটসঅ্যাপ চ্যাটে আর্থিক লেনদেনের উল্লেখ আছে। আর এই আর্থিক লেনদেনের চ্যাট থেকে এনসিবি জানতে পেরেছে, যুক্তরাজ্য আর দুবাইয়ে মাদক নিয়েছেন আরিয়ান।

আরও পড়ুন:


ব্রাহ্মণবাড়িয়ায় আইপিএল নিয়ে জুয়া, ৩ জনের সাজা

চট্টগ্রাম আদালত এলাকায় বোমা হামলা মামলার রায় আজ

টুইটার অ্যাকাউন্ট ফিরে পেতে আদালতে ট্রাম্প

যুবলীগ নেতার সঙ্গে ভিডিও ফাঁস! মামলা তুলে নিতে নারীকে হুমকি


 

শাহরুখপুত্র আরিয়ান খানের বিরুদ্ধে আদালতে বেশ কিছু প্রমাণ পেশ করেছে এনসিবি। এনসিবি আদালতকে জানিয়েছে যে আরিয়ানের মুঠোফোন থেকে বেশ কিছু আপত্তিকর ছবি আর হোয়াটসঅ্যাপ চ্যাট তারা উদ্ধার করেছে। হোয়াটসঅ্যাপ চ্যাটে আর্থিক লেনদেনের উল্লেখ আছে।  

আর এই আর্থিক লেনদেনের চ্যাট থেকে এনসিবি জানতে পেরেছে, যুক্তরাজ্য আর দুবাইয়ে মাদক নিয়েছেন আরিয়ান।

news24bd.tv/আলী