প্রিয়াঙ্কা গান্ধীর জন্য অস্থায়ী জেল

প্রিয়াঙ্কা গান্ধীর জন্য অস্থায়ী জেল

অনলাইন ডেস্ক

শান্তিভঙ্গের অভিযোগে প্রিয়াঙ্কা গান্ধীকে গ্রেপ্তার করা হয়েছে। ভারতের উত্তরপ্রদেশ পুলিশ জানিয়েছে, যে গেস্ট হাউসে তাকে আটক করে রাখা হয়েছিল, সেটাকেই অস্থায়ী জেল তৈরি করা হয়েছে।

পুলিশ সূত্রে জানা যায়, প্রিয়াঙ্কাসহ ১১ জনের বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছে। তাদের মধ্যে কংগ্রেস নেতা দীপেন্দ্র হুডা, অজয় কুমার লাল্লুও রয়েছেন।

১৪৪ ধারা ভঙ্গের অভিযোগ রয়েছে তাদের বিরুদ্ধে। প্রিয়াঙ্কার অফিস থেকে এখনো কিছু জানানো না হলেও সূত্রের খবর অনুযায়ী খুব দ্রুত আদালতে তোলা হবে তাদের।


আরও পড়ুন

গির্জায় শিশু যৌন নির্যাতনকারীদের অনুমোদন!

চীন ও যুক্তরাষ্ট্রের মধ্যে পরিবহন ব্যয় কমলো

বাড়ি বিক্রি করলেন কমলা হ্যারিস

জ্বালানি সরবরাহ করছে ব্রিটিশ সামরিক কর্মীরা


সংঘর্ষের ঘটনায় আটজনের মৃত্যুর পরে গত রোববার রাতেই লখিমপুর খেরির উদ্দেশে রওনা দেন প্রিয়াঙ্কা। কিন্তু রাস্তায় তাকে যোগীরাজ্যের পুলিশ আটক করে।

প্রিয়াঙ্কাকে শারীরিক নির্যাতন করা হয় বলেও অভিযোগ করে কংগ্রেস। তার কনভয় আটকানোর পরে পুলিশের সঙ্গে তিনি বিতর্কে জড়িয়ে পড়েন।

সংবাদমাধ্যমে বেশ কয়েকটি ভিডিও দেখা যাচ্ছে, পুলিশ প্রিয়াঙ্কাকে লখিমপুর যেতে নিষেধ করছে। এদিকে, প্রিয়াঙ্কার দাবি, তাকে পুলিশের আটকানোর অধিকার নেই । পুলিশের কাছে ওয়ারেন্ট আছে কি না, সেটাও তাদের কাছে জানতে চান তিনি।

সীতাপুরে একটি গেস্ট হাউসে আটক করে রাখা হয় প্রিয়াঙ্কাকে। সেখান থেকেই আজ মঙ্গলবার সকালে টুইটারে একটি ভিডিও বার্তায় মোদি সরকারকে আক্রমণ করে কথা বলেন প্রিয়াঙ্কা।

news24bd.tv/এমি-জান্নাত