পূর্বশত্রুতার জেরে শরীরে আগুন দিয়ে পুড়িয়ে হত্যা!
পূর্বশত্রুতার জেরে শরীরে আগুন দিয়ে পুড়িয়ে হত্যা!

পূর্বশত্রুতার জেরে শরীরে আগুন দিয়ে পুড়িয়ে হত্যা!

অনলাইন ডেস্ক

শরীরে প্রতিবেশীর ঢেলে দেওয়া পেট্রোলের আগুনে চাইথোয়াই মারমা (৬২) নামে এক ব্যক্তি মারা যাওয়ার অভিযোগ পাওয়া গেছে। তথ্য সূত্রে জানা গেছে, পূর্বশত্রুতার জেরে খাগড়াছড়ির রামগড়ে মঙ্গলবার (৫ অক্টোবর) সন্ধ্যায় এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। এই ঘটনায় অভিযুক্ত আরফিন শরীফ পাটোয়ারীকে (২৫) গ্রেপ্তার করেছে পুলিশ।  

রামগড় সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ রায়হান উদ্দিন কাজেমী এ তথ্য নিশ্চিত করেছেন।

 

জানা গেছে, অভিযুক্ত আরফিন শরীফ মাদকাসক্ত। সে রামগড় রেস্ট হাউজের কর্মচারী আবু আহাম্মদ মিয়ার ছেলে।  

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, মঙ্গলবার (৫ অক্টোবর) সন্ধ্যা ৭টায় রামগড় পৌরসভার মাস্টারপাড়া নিজ বাড়ির সামনে এই ঘটনা ঘটে। অভিযুক্ত আরেফীন শরীফ তার প্রতিবেশী চাইথোয়াই মারমাকে (৬৬) পূর্ব শত্রুতার জের ধরে মাথায় ইট দিয়ে আঘাত করেন। ইটের আঘাতে তিনি অচেতন হয়ে পড়লে অভিযুক্ত ব্যক্তি তার শরীরে পেট্রল ঢেলে আগুন ধরিয়ে দেয়।

স্থানীয়রা আগুন নিভিয়ে আহতকে রামগড় স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে কর্তব্যরত চিকিৎসক জানান, আহত চাইথোয়াই মারমার শরীরে ৭০% অংশ পুড়ে গেছে। হাসপাতালে নিয়ে আসার আগেই তার মৃত্যু হয়।  

নিহতের ছেলে অংশেউ মারমা জানান, ঘাতক তাদের প্রতিবেশী। সম্প্রতি সে তাদের ঘরে আগুন ধরিয়ে দেয় এ ঘটনায় তার বাবা থানায় অভিযোগ করেন। এতে সে ক্ষুব্ধ হয়ে এ হত্যাকাণ্ড ঘটায়।  

আরও পড়ুন:


এবার ফেসবুকের বিরুদ্ধে যে অভিযোগ উঠল

মুসলিম উম্মাহর শ্রেষ্ঠত্বের বৈশিষ্ট্য

৭৫ বিয়ে, ২০০ নারী পাচার, ভারতে বাংলাদেশি যুবক আটক

প্যানডোরা পেপার্স: বিশ্বনেতাদের দুর্নীতির অভিযোগ অস্বীকার


স্থানীয় কাউন্সিলর আহসান উল্যাহ জানান, শরীফ একজন মাদকাসক্ত। এক মাস আগে তাকে বিয়ে করানো হলে তিন দিনের মাথায় সংসার ভেঙে যায়। তার বিরুদ্ধে এলাকায় ব্যাপক অভিযোগ রয়েছে।

রামগড় সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ রায়হান উদ্দিন কাজেমী জানান, ঘটনার পর ঘাতককে তার বাড়ি থেকে আটক করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যার ঘটনা সে স্বীকার করেছে। মামলার প্রস্তুতি চলছে। তদন্তে হত্যার কারণ জানা যাবে।

news24bd.tv রিমু