আজকের রাশিফল, কী আছে ভাগ্যে জেনে নিন

আজকের রাশিফল, কী আছে ভাগ্যে জেনে নিন

অনলাইন ডেস্ক

আজ বুধবার, ৬ অক্টোবর। বৈদিক জ্যোতিষে ১২টি রাশি- মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন-এর ভবিষ্যদ্বাণী করা হয়। একই রকমভাবে ২৩টি নক্ষত্রেরও ভবিষ্যদ্বাণী করা হয়ে থাকে।   

ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটবে, দেখে নিন।

 

মেষ: সামাজিক যোগাযোগ বাড়বে। পরিশ্রম বাড়লেও মানসিক শান্তি থাকবে। পাওনা আদায়ে বিলম্ব। প্রেম-প্রণয় শুভ।

ব্যবসায়ীদের যৌথ কাজে অগ্রগতি। কল্যাণকর কাজে যুক্ত থাকুন।

বৃষ: বেকারদের চাকরি লাভে অগ্রগতি। কোনো কারণে মনে সংশয় বা ভয় কাজ করতে পারে। যানবাহন চালনায় সাবধান। পরিকল্পনার বাইরে কিছু করা ঠিক হবে না। বিতর্ক এড়িয়ে চলুন।

মিথুন: অপ্রত্যাশিত অর্থ হাতে আসতে পারে। ব্যবসা বাণিজ্যে অগ্রগতি আশা করা যায়। বকেয়া টাকা আদায়ের যোগ আছে। উচ্চাশা পূরণে বাধাকে পাশ কাটিয়ে অগ্রসর হবেন। রোমান্স শুভ।

কর্কট: কাজকর্মে পরিশ্রম বাড়বে। স্থাবর সম্পত্তির আলোচনায় অগ্রগতি। বন্ধুস্থানীয় ব্যক্তির সাহচর্য আনন্দ দেবে। গুরুত্বপূর্ণ বিষয়ে কোনো ধরনের প্রতিশ্রুতি দেওয়া ঠিক হবে না। শরীরের যত্ন নিন।

সিংহ: পেশাগত যোগাযোগ ফলপ্রসূ হতে পারে। নিকট ভ্রমণের সম্ভাবনা। ব্যাবসায়িক কাজে আশানুরূপ অগ্রগতি। পরিবারের প্রবীণদের স্বাস্থ্য রক্ষায় মনোযোগ দিন। একাগ্রতার সঙ্গে কাজ করুন।

কন্যা: ব্যাবসায়িক ও আর্থিক ক্ষেত্রে শুভ যোগাযোগে কোনো পরিবর্তন আসতে পারে। প্রত্যাশা পূরণে অন্যের সাহায্য পাবেন। রোগ থেকে মুক্তি পেতে পারেন। পারিবারিক শান্তি বজায় রাখুন।

তুলা: অন্যের কাছে নিজের বিশ্বাসযোগ্যতা প্রমাণ করতে পারবেন। শুভ সংবাদ আনন্দ দেবে। কোনো গুণের জন্য সমাদৃত হবেন। ভাগ্যোন্নয়নের সুযোগ পাবেন। নিজেকে সংযত রাখুন।

বৃশ্চিক: প্রত্যাশিত কাজকর্মে রহস্যজনক বাধার আশঙ্কা। কোনো প্রচেষ্টায় অযথা বিলম্ব। দক্ষ ব্যবস্থাপনার অভাবে কাজে বিঘ্ন। অন্যের সঙ্গে কুশলী হতে হবে। স্বাস্থ্য রক্ষায় মনোযোগ দিন। সুস্থ থাকুন।

ধনু: আয়ের ক্ষেত্র পূর্বের তুলনায় আশাপ্রদ। সহজেই অন্যকে উৎসাহিত করতে পারবেন। পেশাগত দিক ভালো যাবে। রোগ থেকে মুক্তি। ধর্মীয় কাজে আগ্রহ বাড়বে। বন্ধুসঙ্গ আনন্দ দেবে।

মকর: কর্মে সাফল্য এবং আর্থিক উন্নতির যোগ। বকেয়া টাকা আদায় হতে পারে। ব্যাবসায়িক লেনদেন ও কেনাকাটা শুভ। অমীমাংসিত সমস্যা সমাধানের পথ পাবেন। সময়ের সঠিক ব্যবহার করুন।

আরও পড়ুন:


পূর্বশত্রুতার জেরে শরীরে আগুন দিয়ে পুড়িয়ে হত্যা!

এবার ফেসবুকের বিরুদ্ধে যে অভিযোগ উঠল

মুসলিম উম্মাহর শ্রেষ্ঠত্বের বৈশিষ্ট্য

৭৫ বিয়ে, ২০০ নারী পাচার, ভারতে বাংলাদেশি যুবক আটক


কুম্ভ: কর্ম ও অর্থক্ষেত্র অনুকূলে। নিজের পরিকল্পনায় অন্যের হস্তক্ষেপ অপছন্দ করতে পারেন। বৈদেশিক যোগাযোগে সুফল আসবে। সব বিরোধিতাকে অগ্রাহ্য করে লক্ষ্যপানে এগিয়ে যান।

মীন: আর্থিক চাপ থাকলেও প্রয়োজনীয় অর্থ হাতে আসবে। পূর্বের কোনো যোগাযোগে বর্তমানে সুফল পাবেন। বিক্ষিপ্তভাবে কাজ করে সময়ের অপচয় করবেন না। স্বাস্থ্যের প্রতি নজর দিন।

news24bd.tv রিমু

এই রকম আরও টপিক