ছেলের জন্য সব শুটিং বন্ধ শাহরুখের

অনলাইন ডেস্ক

ছেলের জন্য সব শুটিং বন্ধ শাহরুখের

মাদককান্ডে শাহরুখ খানের বড় ছেলে আরিয়ান খানসহ আটজনকে আটক করে এনসিবি কর্মকর্তারা। আরিয়ানের বিরুদ্ধে মাদকদ্রব্য সেবন ও কেনা বেচার অভিযোগ এনেছে এনসিবি। সোমবার (৪ অক্টোবর) তাকে আদালতে তোলা হলেও জামিন মেলেনি। আগামীকাল ৭ অক্টোবর পর্যন্ত নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) রিমান্ডে থাকতে হবে এই তারকা সন্তানকে। এদিন আরিয়ানকে কোর্টে তোলা হলেই বোঝা যাবে তার জামিন মিলবে নাকি মিলবে না।

আরিয়ান সহ তার বন্ধুদের কাছ থেকে পাওয়া গেছে ১৩ গ্রাম কোকেন, ৫ গ্রাম এমডি, ২১ গ্রাম চরস, ও এমডিএম-র ২২ টি পিল এবং নগদ এক লক্ষ তেত্রিশ হাজার টাকা। একাধিক ধারায় মামলা করা হয়েছে আরিয়ানের বিরুদ্ধে। নারকোটিক ড্রাগস অ্যান্ড সাইকোট্রপিক সাবস্ট্যান্সেস (এনডিপিএস) ১৯৮৫ আইনের ৮সি, ২৭, ২২ নাম্বর ধারা, এছাড়া এমডিএমএ ও এক্সট্যাসি আইনের অন্তর্গত ১৪(১), ১৪ (বি), ২০(বি) ধারায় মামলা করা হয়েছে আরিয়ানের বিরুদ্ধে।

ছেলে গ্রেফতার হওয়ার কারণে শাহরুখ খান তার সিনেমার শুটিং বাতিল করেছেন।  আগামী বছরই মুক্তি পাওয়ার কথা শাহরুখের নতুন সিনেমা 'পাঠান' ও দক্ষিণী পরিচালক অ্যাটলির নতুন সিনেমা। ইতিমধ্যেই মুম্বাইতে সম্পন্ন হয়েছে ‘পাঠান’-এর প্রথম পর্বের শুটিং। ১০ অক্টোবর থেকে স্পেনে শুরু হওয়ার কথা ছিল সিনেমাটির দ্বিতীয় পর্বের শুটিং। শাহরুখ খানের বিপরীতে এই সিনেমায় অভিনয় করছেন দীপিকা পাড়ুকোন। কিন্তু শাহরুখপুত্র আরিয়ান খানের আটকের ঘটনায় সেই শুটিং স্থগিত করেছে সিনেমাটির প্রযোজনা সংস্থা যশরাজ।

আরও পড়ুন:


ব্রাহ্মণবাড়িয়ায় আইপিএল নিয়ে জুয়া, ৩ জনের সাজা

চট্টগ্রাম আদালত এলাকায় বোমা হামলা মামলার রায় আজ

টুইটার অ্যাকাউন্ট ফিরে পেতে আদালতে ট্রাম্প

যুবলীগ নেতার সঙ্গে ভিডিও ফাঁস! মামলা তুলে নিতে নারীকে হুমকি


 

আপাতত ছেলেকে এনসিবির হেফাজত থেকে বাড়ি ফেরানোই শাহরুখের মুখ্য উদ্দেশ্য। এমতাবস্থায় দেশ ছাড়তে চান না অভিনেতা। 

news24bd.tv/আলী

পরবর্তী খবর

অ্যাকশনধর্মী চলচ্চিত্রে এক সাথে মোশাররফ করিম ও জিৎ

অনলাইন ডেস্ক

অ্যাকশনধর্মী চলচ্চিত্রে এক সাথে মোশাররফ করিম ও জিৎ

এবার কি এপার বাংলার জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম আর ওপার বাংলার সুপারস্টার জিৎ একসঙ্গে অভিনয় করতে যাচ্ছেন? এমন প্রশ্ন বেশ কদিন ধরে মিডিয়াপাড়ায় চাউর হয়ে আছে। 

খবর প্রকাশ হয়েছে বাংলাদেশের চলচ্চিত্র প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া এবং কলকাতার জিৎ প্রোডাকশন যৌথ প্রযোজনায় নির্মাণ করবে ‘দ্বিতীয় মানুষ’ নামের একটি চলচ্চিত্র। আর এ ছবিতেই দুই বাংলার এই দুই নায়ক একসঙ্গে ক্যামেরার সামনে দাঁড়াবেন। 

বিষয়টির সত্যতা জানতে জাজ মাল্টিমিডিয়ার একজন শীর্ষ কর্তাব্যক্তির সঙ্গে যোগাযোগ করলে তিনি বলেন, বিষয়টি সত্য, তবে এখনো তা প্রাথমিক পর্যায়ে রয়েছে। জিৎয়ের সঙ্গে এ বিষয়ে আলাপ চূড়ান্ত হয়েছে আর মোশররফ করিম চুক্তিবদ্ধ হবেন ৩০ অক্টোবর। দুই বাংলা থেকে দুজন নায়িকা নেওয়া হবে। মূল গল্প ভাবনা ও ছবিটি পরিচালনা করবেন সঞ্জয় সমদ্দার। 

গল্প লিখেছেন আবদুল আজিজ ও আবদুল্লাহ জহির বাবু। চিত্রনাট্য ও সংলাপ তৈরি করেছেন আবদুল আজিজ। ছবির গল্প গড়ে ওঠেছে মাদক ও মাফিয়াকে কেন্দ্র করে। গল্পের স্থান ঢাকা থেকে টেকনাফ।  

সম্পূর্ণ থ্রিলার অ্যাকশনধর্মী চলচ্চিত্র হতে পারে জানিয়ে নির্মাতা সঞ্জয় সমদ্দারও জাজের সঙ্গে একমত পোষণ করে বলেন, ‘দ্বিতীয় মানুষ এখনো প্রাথমিক পর্যায়ে রয়েছে।’

news24bd.tv/আলী

পরবর্তী খবর

মেয়ের বিয়ের তারিখ জানেন না মা!

অনলাইন ডেস্ক

মেয়ের বিয়ের তারিখ জানেন না মা!

গত আগস্ট মাসে বলিউডের অভিনেত্রী লারা দত্ত সংবাদমাধ্যমকে হঠাৎ বলে বসেন, আমার ধারণা, এই বছরের শেষেই বিয়ে করবেন আলিয়া-রণবীর। এবছর ডিসেম্বরে মাসে রণবীর কপূর এবং আলিয়া ভাটের বিয়ে বলে খবর ছড়ায়। কিন্তু মেয়ের বিয়ের দিন তারিখ জানেন না আলিয়ার মা সোনি রাজদান।

রণবীর কপূর এবং আলিয়া ভাট

এই জুটির কেউই সেই খবরকে মিথ্যে বলেনি। তাই সেটা সত্যি ভেবেই বিয়ের ঘোষণার দিন গুনছেন ভক্ত অনুরাগীরা। ‌একই সময় আলিয়ার মা সোনি রাজদান জানালেন, তিনি নিজের মেয়ের বিয়ের তারিখ জানেন না।

আরও পড়ুন:

সব ধর্মের মানুষের জন্য মাদ্রাসা উন্মুক্ত করে দেওয়া হোক : জাফরুল্লাহ

৬ শিশুকে বলাৎকারের অভিযোগ, স্বেচ্ছাসেবকলীগ নেতা সাময়িক বহিস্কার

ইংল্যান্ড ম্যাচের আগে টাইগার শিবিরে বড় দুটি দুঃসংবাদ

আনন্দবাজার সূত্রে জানা যায়, আলিয়া এবং তাঁর প্রেমিক রণবীরের বিয়ের প্রসঙ্গে জিজ্ঞাসা করলে সংবাদমাধ্যমকে তিনি জানান, আমিও জানি না, কবে ওদের বিয়ে। খবর নিতে হবে। আসলে অনেক সময় পড়ে আছে তো! ভবিষ্যতে কখনও না কখনও নিশ্চয়ই বিয়ে করবে ওরা। সম্প্রতি সোনি অভিনীত নতুন ওয়েব সিরিজ ‘কল হার এজেন্ট’ আসছে নেটফ্লিক্সে। সেই সিরিজের নামের সঙ্গে মিলিয়ে মজা করে বললেন, আমি জানি না। ‘কল হার এজেন্ট’। কিন্তু ওর এজেন্টও কিছু জানবে বলে মনে হয় না।

news24bd.tv/এমি-জান্নাত  

পরবর্তী খবর

শাহরুখের সাথে জুটি থেকে সরে দাঁড়ালেন নায়িকা

অনলাইন ডেস্ক

শাহরুখের সাথে জুটি থেকে সরে দাঁড়ালেন নায়িকা

ছেলে আরিয়ান খান মাদক মামলায় গ্রেফতার এর পর বলিউড কিং শাহরুখ খানের জীবনে চলছে ঝড়। জেল খাটছে আরিয়ান খান। নানাভাবে চেষ্টা করেও ছেলেকে মুক্ত করতে পারছেন না বলিউড বাদশাহ। এই পরিস্থিতিতে সব সিনেমার কাজ বন্ধ রেখেছেন তিনি।

আরও পড়ুন:

এসএসসি পরীক্ষা কবে থেকে তা জানা গেল

পুলিশ সঙ্গে সংঘর্ষে যুবদল নেতা ‍গুলিবিদ্ধ, উভয় পক্ষের আহত ১৫

পাগলীর জন্ম নেওয়া সন্তানের পিতা এমপি বদি

শাহরুখের নতুন সিনেমাগুলোর মধ্যে একটিতে তার বিপরীতে নায়িকা হওয়ার কথা দক্ষিণী সুপারস্টার নয়নতারা। সব কিছু চূড়ান্তই ছিল। নির্মাতা অ্যাটলি কুমারের পরিচালনায় সিনেমাটির নাম ‘লায়ন’। সেই সিনেমায় শাহরুখের নায়িকার জন্য বাছাই করা হয় নয়নতারাকে।

বলিউড কিং শাহরুখ খান
কিন্তু শেষ পর্যন্ত শাহরুখ-নয়নতারা জুটিকে দেখা যাবে না। কারণ নয়নতারা সিনেমাটি থেকে সরে দাঁড়িয়েছেন বলে শোনা যাচ্ছে। ছেলের এমন ঘটনায় সিনেমার কাজ স্থগিত করে দেওয়ায় শিডিউল বিপর্যয়ে পড়েছেন শাহরুখ। অন্যদিকে নয়নতারার হাতেও রয়েছে অন্য সিনেমার কাজ। তাই বাধ্য হয়েই তিনি সরে গেছেন।

 দক্ষিণের আলোচিত অভিনেত্রী সামান্থা রুথ প্রভু

তাহলে শাহরুখের বিপরীতে কে থাকছেন ‘লায়ন’ সিনেমায়? গুঞ্জন শোনা যাচ্ছে, দক্ষিণের আলোচিত অভিনেত্রী সামান্থা রুথ প্রভু থাকতে পারেন।। সামান্থা  বলিউডের ‘দ্য ফ্যামিলি ম্যান’ সিরিজের দ্বিতীয় সিজনে অভিনয় করে ব্যাপক প্রশংসিত হয়েছেন। শোনা যাচ্ছে, তিনিই হচ্ছেন কিং খানের লায়ন সিনেমার নায়িকা।

যদিও এখনো সিনেমাটির কোনো অফিসিয়াল ঘোষণাই আসেনি। তবে বিভিন্ন সূত্র থেকে এই তথ্য প্রকাশ্যে এসেছে।

news24bd.tv/এমি-জান্নাত  

পরবর্তী খবর

সাতপাকে বাঁধা পড়ছেন ক্যাটরিনা-ভিকি, তৈরি বিয়ের পোশাক!

অনলাইন ডেস্ক

সাতপাকে বাঁধা পড়ছেন ক্যাটরিনা-ভিকি, তৈরি বিয়ের পোশাক!

চলতি বছরের ডিসেম্বর মাসেই সাতপাকে বাঁধা পড়তে যাচ্ছেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী ক্যাটরিনা কাইফ ও অভিনেতা ভিকি কৌশল। দুই পরিবারেই চলছে শেষ মুহূর্তের ধুমধাম আয়োজনের প্রস্তুতি।

ক্যাটরিনার ঘনিষ্ঠ সূত্র বলছে, ক্যাটরিনা-ভিকির বিয়ের খবর সঠিক। চলতি বছরের ডিসেম্বর মাসে বিয়ে করবেন তারা। ফ্যাশন ডিজাইনার সব্যসাচীর ডিজাইনের পোশাকে বিয়ের জন্য ক্যাটরিনা বেছে নিয়েছেন ‘র সিল্ক’। শোনা যাচ্ছে ডিজাইনার নাকি ক্যাটরিনা ও ভিকির বিয়ের পোশাক তৈরিও করে ফেলেছেন। খবর ভারতীয় সংবাদমাধ্যমের।   

আরও পড়ুন


অভিনেত্রী থেকে এবার গায়িকা প্রভা! (ভিডিও)

যে কারণে শাহরুখের 'মান্নাতে' নিষিদ্ধ হল মিষ্টি

পুত্র আরিয়ান ছাড়া এবারের জন্মদিন কীভাবে কাটবে শাহরুখের ?

ভারতীয় সংবাদমাধ্যমের খবরে আরও জানা গেছে, চার বছর ধরে প্রেমের সম্পর্কে রয়েছেন ক্যাটরিনা-ভিকি। যদিও সম্পর্ক নিয়ে আজ পর্যন্ত একটি মন্তব্যও করেননি তারা। বহু অনুষ্ঠানে দেখা গিয়েছে তাদের দু’জনকে, তবে জনসমক্ষে বজায় রেখেছেন দূরত্ব। দু’জনে একসঙ্গে ছুটি কাটাতেও বাইরে গিয়েছেন। একই সময়ে সামাজিক মাধ্যমে ছবি দিলেও ‘সিঙ্গল’ ছবি শেয়ার করেছেন তারা। তবে সাম্প্রতিক সময়ে এই লুকোচুরি কমেছে তাদের। ভিকি অভিনীত ‘সর্দার উধম’র প্রিমিয়ারে উপস্থিত ছিলেন ক্যাটরিনা। ক্যামেরার সামনেই একে অপরকে জড়িয়ে ধরেছিলেন।

এদিকে, ক্যাটরিনা-ভিকির বিয়ের গুঞ্জনে উচ্ছ্বসিত ভক্তরা। দীপিকা-রণবীর, প্রিয়াঙ্কা-নিক, আনুশকা-বিরাটের পর বলিউড হয়তো আবারও পেতে চলেছে তারকা জুটি।   

news24bd.tv রিমু  

পরবর্তী খবর

অভিনেত্রী থেকে এবার গায়িকা প্রভা! (ভিডিও)

অনলাইন ডেস্ক

অভিনেত্রী থেকে এবার গায়িকা প্রভা! (ভিডিও)

দেশের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা। ২০০৫ সালে মডেল হিসেবে যাত্রা শুরু করলেও নিজের অন্যান্য কাজ দিয়েও জায়গা করে নিয়েছেন মানুষের মনে। শুধু তার নাটক নয়, তার ব্যক্তিজীবন নিয়েও ভক্তদের রয়েছে প্রবল আগ্রহ। বিশেষ করে প্রভার প্রেম-বিয়ে এসব নিয়ে যেন সবার কৌতূহলের শেষ নেই।

শোবিজের জনপ্রিয় অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা। মডেলিং দিয়ে ক্যারিয়ার শুরু হলেও অভিনয়ে থিতু হয়েছেন তিনি। লম্বা সময় ধরে অভিনয় করছেন প্রভা।

লাস্যময়ী এই অভিনেত্রী এবার সংগীত অঙ্গনেও নিজের নাম লেখালেন। মৌসুমী ভৌমিকের ‘আমি শুনেছি সেদিন তুমি’ গানটি কভার করে নিজের ইউটিউবে প্রকাশ করেছেন প্রভা। ভিডিওতে মডেল হয়েছেন প্রভা নিজেই। 

ডেসক্রিপশন বক্সে প্রভা লিখেছেন, ‘অবশেষে আমার সবচেয়ে পছন্দের গানটি কভার করার সাহস পেলাম। গান ছিল আমার প্রথম ভালোলাগা এবং ভালোবাসা। অনেক বছর চর্চা করি নি কিন্তু আমি আবার ফিরেছি। শুধুই পরীক্ষামূলক। আশা করি, সবাই এটিকে ভালোবাসবেন।’

আরও পড়ুন


যে কারণে শাহরুখের 'মান্নাতে' নিষিদ্ধ হল মিষ্টি

পুত্র আরিয়ান ছাড়া এবারের জন্মদিন কীভাবে কাটবে শাহরুখের ?


গত ২২ অক্টোবর গানটি প্রকাশ করেন প্রভা। ‘আমি শুনেছি সেদিন তুমি’ গানটির নতুন সংগীতায়োজন করেছেন ইমরান। ভিডিও সম্পাদনা করেছেন এসএম তুষার। মূল গানের কথা ও সুর করার পাশাপাশি কণ্ঠ দিয়েছেন মৌসুমী ভৌমিক। 

ভিডিওটি দেখতে ক্লিক করুন 

news24bd.tv রিমু  

পরবর্তী খবর