১৪২ রান করতে পারলো না কোহলিরা
১৪২ রান করতে পারলো না কোহলিরা

১৪২ রান করতে পারলো না কোহলিরা

অনলাইন ডেস্ক

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) চতুর্দশ আসরের ৫২তম ম্যাচে জয়ের সুযোগ সৃষ্টি করেও জিততে পারেনি ইতোমধ্যে প্লে-অফ নিশ্চিত করা ব্যাঙ্গালোর। ​রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরকে ৪ রানে হারিয়েছে পয়েন্ট টেবিলের তলানির দল সানরাইজার্স হায়দরাবাদ।  

আবুধাবিতে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বিপক্ষে বুধবার (৬ অক্টোবর ) ৭ উইকেটে ১৪১ রানেই আটকে যায় হায়দ্রাবাদ। আবুধাবিতে টস হেরে ব্যাট করতে নেমে দলীয় ১৪ রানেই অভিষেক শর্মাকে হারিয়ে ফেলে হায়দরাবাদ।

কিন্তু জেসন রয় ও অধিনায়ক কেন উইলিয়ামসনের ব্যাটে দল পেয়েছিল ভালো শুরু। কেন উইলিয়ামসন আর জেসন রয় দ্বিতীয় উইকেট জুটিতে যোগ করেন ৭০।

কিন্তু ২৯ বলে ৩১ করে উইলিয়ামসন ফেরার পরই ম্যাচ পাল্টে যায় হায়দ্রাবাদের। তবে একদিক থেকে আগলে খেলছিলেন জেসন রয়। কিন্তু ১৫তম ওভারের শেষ বলে তিনিও আউট হলে (৩৮ বলে ৪৪) আর ঘুরে দাঁড়াতে পারেনি হায়দ্রাবাদ। শেষ ৫ ওভারে মাত্র ৩৪ রান যোগ করতে পারে তারা, হারায় ৩ উইকেট।  

নির্ধারিত ২০ ওভারে শেষে ৭ উইকেট হারিয়ে দলটির সংগ্রহ দাঁড়ায় ১৪১ রান।  

বেঙ্গালুরু বোলারদের মধ্যে সবচেয়ে সফল হর্ষল প্যাটেল। ৪ ওভারে ৩৩ রান খরচ করলেও ৩টি উইকেট তুলে নেন এই পেসার।

জয়ের লক্ষ্যে খেলতে নেমে শুরু থেকেই নিয়মিত বিরতিতে উইকেট হারাতে থাকে ব্যাঙ্গালোর। দেবদূত পাড়িকাল একপ্রান্ত আগলে রেখে খেলতে গিয়ে সাবধানী ব্যাটিংয়ে চাপ বাড়িয়ে তোলেন। ৫২ বলে ৪১ রান করে তিনি বিদায় নিলে জয় আনার চেষ্টা করেছিলেন গ্লেন ম্যাক্সওয়েল।

তবে ২৫ বলে ৪০ রান করা ম্যাক্সওয়েল বিদায় নিলে ম্যাচ কঠিন হয়ে যায় ব্যাঙ্গালোরের জন্য। এবি ডি ভিলিয়ার্সের ১৩ বলে ১৯ রানের ইনিংস জয়ের আশা জাগালেও শেষপর্যন্ত পরাজয় নিয়েই মাঠ ছাড়তে হয় বিরাট কোহলিদের।

আরও পড়ুন


আশ্রয়ন প্রকল্পের ঘরের দেওয়ালে পানি দিতে গিয়ে স্বামী-স্ত্রী-সন্তানের মৃত্যু

২১ জনের মৃত্যুর দিনে বাড়ল শনাক্ত

৫ দিনের রিমান্ডে কনক সারোয়ারের বোন

‘নোবেল অসুস্থ, মাদক ও নারীতে আসক্ত’, বললেন স্ত্রী


 

নির্ধারিত ২০ ওভার শেষে ৬ উইকেট হারিয়ে ব্যাঙ্গালোরের সংগ্রহ দাঁড়ায় ১৩৭ রান। এতে হায়দরাবাদ পায় ৪ রানের কষ্টার্জিত জয়। ম্যাচসেরা হয়েছেন জয়ী অধিনায়ক উইলিয়ামসন।

সংক্ষিপ্ত স্কোর
টস : রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর

সানরাইজার্স হায়দরাবাদ : ১৪১/৭ (২০ ওভার)
রয় ৪৪, উইলিয়ামসন ৩১
হার্শাল ৩১/৩, ক্রিশ্চিয়ান ১৪/২

রয়্যাল চ্যালেঞ্জার্স  ব্যাঙ্গালোর : ১৩৭/৬ (২০ ওভার)
পাড়িকাল ৪১, ম্যাক্সওয়েল ৪০
উমরান ২১/১, সিদ্ধার্থ ২৪/১

ফল : সানরাইজার্স হায়দরাবাদ ৪ রানে জয়ী

news24bd.tv/আলী

;