দুঃসময়ে শাহরুখের পাশে দাঁড়ালেন সাইমন
দুঃসময়ে শাহরুখের পাশে দাঁড়ালেন সাইমন

দুঃসময়ে শাহরুখের পাশে দাঁড়ালেন সাইমন

অনলাইন ডেস্ক

পার্টিতে মাদক সেবনের অভিযোগে গ্রেপ্তার হয়েছেন শাহরুখ খানের ছেলে আরিয়ান খান। এই পরিস্থিতিতে কটাক্ষের শিকার হয়েছেন শাহরুখ। তবে অনেকেই আবার শাহরুখের পাশেও দাঁড়িয়েছেন। এমনই একজন বাংলাদেশের চিত্রনায়ক সাইমন সাদিক।

 

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে এ নিয়ে দীর্ঘ আবেগঘন পোস্ট দিয়েছেন সাইমন।  

তিনি লিখেছেন, 'পৃথিবীতে কোনো বাবাই খারাপ না। আর বাবার কাছে কোনো সন্তান খারাপ, সেটা চিন্তাতেও আসেনা। একজন বাবার কাছে সবচেয়ে খারাপ সময়টা হলো, যখন তার সন্তান বিশাল বড় একটা দুঃসময় পার করে।

শাহরুখ খান। শুধু ভারতবর্ষে নয়, সারা পৃথিবী জুড়ে আপনার যে সুনাম, আপনার যে মহত্ব, আপনার যে খ্যাতি, আপনার যে মানবিক দিক, সেটা হয়তো দুই/চার/দশ জনের আছে। আপনার নিজের সংসারের ছবির ফ্রেম অসাধারণ, চমৎকার, ভালোবাসার। নিজের সন্তানের দুঃসময়ে আপনি যেভাবে ভেঙে পড়েছেন এটা খুব স্বাভাবিক। তবে ভুলে গেলে চলবে না, রাতের আকাশ ভোরের অপেক্ষায়।

আরও পড়ুন:

১ লাখ ২৫ হাজার অবৈধ মোবাইল ফোন বন্ধ করল বিটিআরসি

প্রধান শিক্ষককের বিরুদ্ধে শিক্ষিকা ধর্ষণের অভিযোগ !

শত বছর চেষ্টার পর ম্যালেরিয়ার ভ্যাকসিন অনুমোদন

ভাঙা মোবাইল নিয়ে গেল খুনির কাছে


সকল জটিলতা কাটিয়ে ছেলে ফিরে আসুক ঘরে, আনন্দে ভরে উঠুক ভুবন। নিজের মত, নিজের ছেলের যত্ন নিন। ছেলের বন্ধুদের যত্ন নিন। শাসন, খেয়াল, আনন্দ আর ভালোবাসায় ভেসে যাক সব দুঃখ স্মৃতি। '

প্রসঙ্গত, শাহরুখ খান ও গৌরী খান দম্পতির প্রথম সন্তান আরিয়ান খান। ১৯৯৭ সালে তিনি জন্মগ্রহণ করেন। ইউনিভার্সিটি অব সাউদার্ন ক্যালিফোর্নিয়া থেকে পড়াশোনা করেছেন। ছেলে গ্রেপ্তার হওয়ার পর শুটিং বাতিল করেছেন শাহরুখ।

news24bd.tv/ নকিব

;