যে কারণে বাড়ি ছাড়লেন পল্লবীর সেই ৩ শিক্ষার্থী

যে কারণে বাড়ি ছাড়লেন পল্লবীর সেই ৩ শিক্ষার্থী

Other

সন্ধান মেলেছে রাজধানীর পল্লবী থেকে নিখোঁজ তিন কলেজ ছাত্রীর। কক্সবাজার থেকে ঢাকায় ফেরার সময়ে র‌্যাব-৪-এর একটি দল তাদের উদ্ধার করে। র‌্যাব জানায়, তিন ছাত্রী নিজেদের ইচ্ছায় কাউকে না বলে বাড়ি থেকে বের হয়। যদিও এই ঘটনায় এক ছাত্রীর পরিবারের মামলায় চারজন কারাগারে আছেন।

গেল বৃহস্পতিবার সকালে কলেজে যাওয়ার কথা বলে পল্লবীর নিজ বাসা থেকে বের হওয়ার পর নিখোঁজ হন তিন কলেজ ছাত্রী। কাজী দিলখুশ জান্নাত নিসা, কানিজ ফাতেমা ও স্নেহা আক্তার তারা সবাই উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থী।

নিখোঁজ হওয়ার দুই দিন পর এক শিক্ষার্থীর বড় বোন বাদী হয়ে চার জনের নামে পল্লবী থানায় অপহরণের অভিযোগ এনে মামলা করেন। এরপর পুলিশ তাদের  গ্রেফতার করে রিমাণ্ডে নিলেও ছাত্রীদের অবস্থান সম্পর্কে তেমন কোন তথ্য পায়নি। পরে,  র‌্যাব-৪-এর একটি দল ছাত্রী উদ্ধারের অভিযানে নামে। গতকাল বুধবার ভোরে ওই তিন ছাত্রীকে রাজধানীর আব্দুল্লাহপুর বেড়িবাঁধ এলাকা থেকে উদ্ধার করে র‌্যাব।

আরও পড়ুন:


প্রিন্সেস হায়ার ফোন হ্যাক করালেন আমিরাতের ভাইস প্রেসিডেন্ট!

ফাঁকা বাড়িতে প্রেমিকাকে হত্যার পর প্রেমিকের আত্মহত্যা

বিশ্বের সবচেয়ে দামি পানি খান মুকেশ আম্বানীর স্ত্রী, দাম কত?

সৌদি জোটের আরো একটি ড্রোন ভূপাতিত করল ইয়েমেন


র‌্যাব-৪-এর অধিনায়ক বলেন, তিন ছাত্রী ছদ্মবেশে কক্সবাজার বেড়াতে যান। পরে র‌্যাবের একটি দল তাদের অনুসরণ করে আবদুল্লাহপুর থেকে উদ্ধার করে।   প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা নিজেদের ইচ্ছেতে বেড়াতে গেছে বলে জানায়। তারা ভিন্ন ভিন্ন কলেজের শিক্ষার্থী হলেও তিন ছাত্রী ছিলেন বান্ধবী।   

news24bd.tv রিমু

;