আলোচিত গায়ক নোবেলের বিরুদ্ধে জিডিও করেছিলেন স্ত্রী

আলোচিত গায়ক নোবেলের বিরুদ্ধে জিডিও করেছিলেন স্ত্রী

অনলাইন ডেস্ক

২০১৯ সালের ১৫ নভেম্বর ভালোবেসে বিয়ে করেছিলেন আলোচিত গায়ক মাইনুল আহসান নোবেল ও সালসাবিল মাহমুদ। কিন্তু বিভিন্ন কারণে তাদের দাম্পত্য জীবন সুখের হয়ে উঠেনি তাদের। গণমাধ্যমকে সালসাবিল জানিয়েছেন, গত ১১ সেপ্টেম্বর নোবেলের ঠিকানায় ডিভোর্স লেটার পাঠিয়েছেন।      

 ডিভোর্স লেটার পাঠানোর কারণ নিয়ে গায়ক নোবেল স্ত্রী সালসাবিল জানিয়েছেন, 'গত দুই বছর খোরপোষ না দেওয়া ও কাবিনের প্রদত্ত শর্ত লঙ্ঘন করেছেন নোবেল।

সে আমাকে আগে থেকেই শারীরিক ও মানসিকভাবে নির্যাতন করত। মারধর করে বাসা থেকে বের করে দিয়েছিল। এরপর থেকেই মূলত আলাদা থাকতে শুরু করি। ' 

এরপর থানায় সাধারণ ডায়েরিও (জিডি) করেছিলেন বলেও জানান সালসাবিল।

    

জানা গেছে, চলতি বছরের ১২ জুলাই নোবেলের বিরুদ্ধে গুলশান থানায় জিডি করেছিলেন সালসাবিল। জিডিতে সালসাবিল উল্লেখ করেছেন, নোবেল নেশাগ্রস্ত এবং প্রতিদিন বাসায় এসে সালসাবিলকে মারধর করে। গত বছর ১৭ জুন ভোরে বিনা কারণে সালসাবিলকে মারধর করে নোবেল। ৯৯৯-এ ফোন করলে পুলিশ এসে উদ্ধার করে সালসাবিলকে। তারপর তার বাবাকে ডেকে বুঝিয়ে দেন। এরপর থেকে বাবার বাড়িতে থাকছেন নোবেলের স্ত্রী।

আরও পড়ুন:


প্রিন্সেস হায়ার ফোন হ্যাক করালেন আমিরাতের ভাইস প্রেসিডেন্ট!

ফাঁকা বাড়িতে প্রেমিকাকে হত্যার পর প্রেমিকের আত্মহত্যা

বিশ্বের সবচেয়ে দামি পানি খান মুকেশ আম্বানীর স্ত্রী, দাম কত?

সৌদি জোটের আরো একটি ড্রোন ভূপাতিত করল ইয়েমেন


উল্লেখ্য, ভারতের জি বাংলার ‘সারেগামাপা’ রিয়েলিটি শোয়ের মাধ্যমে পরিচিতি পান তিনি। সোশ্যাল মিডিয়ায় পরিচয়ের সূত্রে ২০১৯ সালের ১৫ নভেম্বর সালসাবিল মাহমুদকে বিয়ে করেন এই সঙ্গীতশিল্পী। বিতর্কিত কাণ্ডের জেরে অনেক দিন ধরেই আলাদা থাকতেন এই দম্পতি।

news24bd.tv রিমু