হঠাৎ যে কারণে নেপাল থেকে দেশে ফিরলেন তামিম!
হঠাৎ যে কারণে নেপাল থেকে দেশে ফিরলেন তামিম!

হঠাৎ যে কারণে নেপাল থেকে দেশে ফিরলেন তামিম!

অনলাইন ডেস্ক

ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল বিশ্বকাপ না খেললেও কিছুদিন আগে নেপালে পাড়ি জমিয়েছিলেন এভারেস্ট প্রিমিয়ার লিগ (ইপিএল) খেলতে। সেখানে গিয়ে আবারও ইনজুরিতে পড়েছেন তামিম। জানা গেছে, গতকাল বুধবার ম্যাচে ফিল্ডিং করতে গিয়ে বাঁ হাতের বুড়ো আঙুলে চোট পান। আর সে কারণেই আজ বৃহস্পতিবার দেশে ফিরে এসেছেন তামিম।

দেশে ফিরেই স্ক্যান করিয়েছেন তামিম। সেই স্ক্যান রিপোর্টে চিড় ধরা পড়েছে তামিমের। বুড়ো আঙুলে চিড়ের কারণে অন্তত ৩ সপ্তাহের বিরতিতে থাকতে হবে তাকে। নেপাল থেকে আজ সকাল ৯ টায় ঢাকা আসেন তামিম। এরপর তাকে বিমানবন্দর থেকেই স্ক্যান করাতে নিয়ে যাওয়া হয়। চোটের জায়গায় ফ্র্যাকচার ধরা পড়েছে। আর তার চোটের যে ধরণ তার জন্য তাকে অন্তত ৩ সপ্তাহের জন্য ক্রিকেট থেকে দূরে থাকতে হবে।    

আরও পড়ুন:


আলোচিত গায়ক নোবেলের বিরুদ্ধে জিডিও করেছিলেন স্ত্রী

প্রিন্সেস হায়ার ফোন হ্যাক করালেন আমিরাতের ভাইস প্রেসিডেন্ট!

ফাঁকা বাড়িতে প্রেমিকাকে হত্যার পর প্রেমিকের আত্মহত্যা

সৌদি জোটের আরো একটি ড্রোন ভূপাতিত করল ইয়েমেন


কিছুদিন আগেই জিম্বাবুয়েতে ইনজুরির কারণে শুধু ওয়ানডে সিরিজ খেলেই দেশে ফিরে এসেছিলেন তামিম। যার কারণে জিম্বাবুয়েতে টি-টোয়েন্টি সিরিজ আর খেলা হয় নি। সেই ইনজুরির কারণে ঘরের মাঠে অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ডের বিপক্ষে কোন টি-টোয়েন্টি ম্যাচই খেলতে পারেন নি তামিম। সেই সাথে আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে নিজের নাম সরিয়ে নেন ৩২ বছর বয়সী বাংলাদেশি এই ওপেনার।

news24bd.tv রিমু

;