অন্যকে ফাঁসাতে নিজের মেয়েকে গলা কেটে হত্যার অভিযোগ

অন্যকে ফাঁসাতে নিজের মেয়েকে গলা কেটে হত্যার অভিযোগ

অনলাইন ডেস্ক

জমি নিয়ে বিরোধে নিজের ভাতিজাদের ফাঁসাতে নিজের মেয়ে ছালমা আক্তারকে (১৪) গলা কেটে ও কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে বাবা সোলেমানের (৪০) বিরুদ্ধে।  

কুমিল্লার চান্দিনায় এ ঘটনা ঘটে বলে বৃহস্পতিবার (৭ অক্টোবর) এক সংবাদ সম্মেলনে জানিয়েছেন জেলার অতিরিক্ত পুলিশ সুপার এম তানভীর আহমেদ।

এ ঘটনায় পরিকল্পনাকারী সোলেমানের উকিল বাবা আব্দুর রহমান,  প্রতিবেশী খলিলকে আটক করেছে পুলিশ। তবে সোলাইমান হাসপাতালে চিকিৎসাধীন থাকায় তাকে এখনো গ্রেপ্তার দেখানো হয়নি।

কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) এম তানভীর আহমেদ জানান,  গত ১ অক্টোবর রাতে ছালমা আক্তারকে ঘর থেকে তুলে নিয়ে গলা কেটে হত্যা করে বাড়ির পাশের পুকুরে ফেলে দেওয়া হয়। এ ঘটনায় অজ্ঞাত ১০ জনের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেন ছালমার বাবা সোলাইমান।

গত মঙ্গলবার (৫ অক্টোবর) ভোরে উপজেলার গল্লাই ইউনিয়নের বসন্তপুর গ্রামের নিজ বাড়ি থেকে বের হলে তাকে গলা কেটে হত্যাচেষ্টা করা হয় অভিযোগ করেন তিনি। ঘটনাটি তদন্ত করতে গেলে বাদী ও আসামিদের কথায় গড়মিল পাওয়া যায়।

জিজ্ঞাসাবাদে সোলেমানের উকিল বাবা আব্দুর রহমান ও প্রতিবেশী খলিল মাদ্রাসাছাত্রী ছালমা হত্যায় নিজেদের সম্পৃক্ততার কথা স্বীকার করেছেন। তাদের পরামর্শে সোলেমান তার মেয়েকে হত্যার পরিকল্পনা করেন।

আরও পড়ুন:

দুঃসময়ে শাহরুখের পাশে দাঁড়ালেন সাইমন

ঢাকায় মানুষের কর্মক্ষমতা কমছে: গবেষণা

আ.লীগ নেতার বিরুদ্ধে তাঁতীলীগের নেত্রীকে ধর্ষণের অভিযোগ

আনুশকার শরীরে ‘ফরেন বডি’ ব্যবহারের আলামত মিলল


নিহত ছালমার বাবা সোলেমানের সঙ্গে তার ভাতিজা শাহজালাল ও শাহ কামালের সম্পত্তি নিয়ে বিরোধ ছিল। তাদের হত্যা মামলা দিয়ে ফাঁসাতে এবং ভাতিজাদের জায়গা দখলের জন্য নিজ মেয়ে ছালমাকে হত্যা করে বলে জানান তিনি।  

পরবর্তীতে বুধবার সোলাইমান তাকে হত্যা চেষ্টা করা হয়েছে বলে সংবাদ মাধ্যমকে জানান। আটক দুইজন আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করে। ঘটনায় জড়িত অন্যদের গ্রেপ্তারে অভিযান চলছে।

news24bd.tv/ নকিব