নরসিংদীতে ৯ মাসে মিলেছে নবজাতক সহ অজ্ঞাত ৩৭ টি মৃতদেহ
বাড়ছে বেওয়ারিশ লাশ

নরসিংদীতে ৯ মাসে মিলেছে নবজাতক সহ অজ্ঞাত ৩৭ টি মৃতদেহ

Other

নরসিংদীতে বাড়ছে বেওয়ারিশ লাশ। গেল  ৯ মাসে মিলেছে নবজাতক সহ অজ্ঞাত ৩৭ টি মৃতদেহ। ময়নাতদন্ত শেষে এসব মৃতদেহ দাফন করা হয় রেললাইনের পাশে অথবা পৌর কবরস্থানে। বছর পেরিয়ে গেলেও পরিচয় শনাক্ত করতে আসেনা কোন স্বজনও।

 

পুলিশ বলছে, পরিচয় নিশ্চিত করতে অজ্ঞাত মৃতদেহের ফিঙ্গার প্রিন্টসহ ডিএনএ প্রোফাইলিং করে ছবিসহ দেশের সকল থানায় পাঠিয়ে দেয়া হয়।  

আরও পড়ুন:


১ লাখ ২৫ হাজার অবৈধ মোবাইল ফোন বন্ধ করল বিটিআরসি

প্রধান শিক্ষককের বিরুদ্ধে শিক্ষিকা ধর্ষণের অভিযোগ !

শত বছর চেষ্টার পর ম্যালেরিয়ার ভ্যাকসিন অনুমোদন

ভাঙা মোবাইল নিয়ে গেল খুনির কাছে


নরসিংদীতে রেললাইনে ট্রেনে কাটা পড়ে আবার কখনও নদীর তীরে পড়ে থাকতে দেখা যায় নাম পরিচয় বিহীন অজ্ঞাত লাশ। সদর হাসপাতালের মৃত ব্যাক্তিদের রেজিষ্টারের তথ্য অনুযায়ী, গেল ৯ মাসেই ৩৭ টি অজ্ঞাত মৃতদেহ পাওয়া গেছে। এসব মৃতদেহ  ময়নাতদন্ত শেষে দাফন করা হয়েছে রেললাইনের পাশে ও পৌর কবরস্থানে। বছর পেরিয়ে গেলেও অজানাই থেকে যাচ্ছে এসব মৃত্যুর রহস্য।  

অনেক সময় পরিচয় মিললেও সংরক্ষণ না করায় শেষ স্মৃতিচিহ্নটুকুও খুঁজে পান না স্বজনরা। ময়নাতদন্ত শেষে অজ্ঞাত এসব মৃতদেহ ডিএনএ পরীক্ষা করে নমুনা সংগ্রহ করে পুলিশের মাধ্যমে ল্যাবে পাঠিয়ে দেয়া হয়।

পুলিশ বলছে, অজ্ঞাত এসব মৃতদেহের ফিঙ্গার প্রিন্টসহ ডিএনএ প্রোফাইলিং করে ছবিসহ দেশের সকল থানায় পাঠিয়ে দেয়া হয়। আর পরিচয় নিশ্চিত করতে কাজ করছে আইন-শৃঙ্খলা বাহিনী।

নাম পরিচয় ও ঠিকানা বিহীন এসব মৃতদেহের কবর সংরক্ষণ করে রাখার দাবি জানিয়েছেন এলাকাবাসী।

news24bd.tv/ কামরুল 

;