সৈয়দপুর-কক্সবাজার সরাসরি চলবে বিমানের ফ্লাইট
সৈয়দপুর-কক্সবাজার সরাসরি চলবে বিমানের ফ্লাইট

সৈয়দপুর-কক্সবাজার সরাসরি চলবে বিমানের ফ্লাইট

অনলাইন ডেস্ক

নীলফামারীর সৈয়দপুর বিমানবন্দর থেকে কক্সবাজার রুটে সরাসরি ফ্লাইট চালু করেছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স। বৃহস্পতিবার (৭ অক্টোবর) সকালে সৈয়দপুর বিমানবন্দর থেকে এই রুটে ফ্লাইট উদ্বোধন করেন রেলপথ মন্ত্রী নূরুল ইসলাম সুজন। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তিনি।

বৃহস্পতিবার সকাল ১১টা ৪০মিনিটে সৈয়দপুর বিমানবন্দর থেকে উড্ডয়ন করে বিজি-৫৯২ ফ্লাইটটি।

এর আগে উদ্বোধনী ফ্লাইটের যাত্রীদের সঙ্গে অতিথিরা শুভেচ্ছা বিনিময় করেন।

অনুষ্ঠানে রেলমন্ত্রী বলেন, সৈয়দপুর থেকে কক্সবাজারে সরাসরি ফ্লাইট চালু করায় উত্তরবঙ্গের মানুষের পক্ষ থেকে বিমানের সাথে সংশ্লিষ্ট সবাইকে শুভেচ্ছা ও ধন্যবাদ। আজ থেকে সৈয়দপুর-কক্সবাজার রুটে সরাসরি ফ্লাইট চালু হলো বৃহত্তর রংপুর বিভাগের আট জেলার মানুষ পর্যটন শহর কক্সবাজারে সরাসরি বিমানে যাওয়া আসা করতে পারবেন।

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশে রেল, বিমান, নৌ ও সড়ক পথে ব্যাপক উন্নয়ন করা হচ্ছে। আমরা চাই ভবিষ্যতে সপ্তাহে একটার বেশি ফ্লাইট দেয়া হোক, যাতে আরও বেশি মানুষ কক্সবাজার যেতে পারে।

আরও পড়ুন


টানা ৪ দিন বন্ধ থাকবে বেনাপোলের আমদানি-রপ্তানি

ঠাকুরগাঁওয়ে বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী দুই এনজিও কর্মী নিহত

সুন্দরবনের প্রাণপ্রকৃতি সুরক্ষায় ৩ প্রকল্প

সুদীপ্ত হত্যা: চার্জর্শীটে আওয়ামী লীগ নেতার নাম, জামিনে প্রকাশ্যে ঘুরছে আসামিরা


বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী মাহবুব আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, দেশবরেণ্য সাংস্কৃতিক ব্যক্তিত্ব ও নীলফামারী-২ আসনের সংসদ সদস্য আসাদুজ্জামান নূর, নীলফামারী-৪ আসনের সংসদ সদস্য আহসান আদেলুর রহমান, সংরক্ষিত আসনের সংসদ সদস্য রাবেয়া আলীম, বিমান বাংলাদেশ ব্যবস্থাপনা পর্ষদের চেয়ারম্যান সাজ্জাদুল হাসান, বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের সচিব মোকাম্মেল হোসেন, রংপুর বিভাগীয় কমিশনার আব্দুল ওয়াহাব ভুঞা, নীলফামারী জেলা প্রশাসক হাফিজুর রহমান চৌধুরী, অতিরিক্ত পুলিশ সুপার এস এম মোক্তারুজ্জামান, রেলমন্ত্রীর স্ত্রী শাম্মী আখতারসহ অনেকে।

পরে বিমান প্রতিমন্ত্রী মাহবুব আলী বলেন, সৈয়দপুর বিমানবন্দর উত্তরবঙ্গের গেটওয়ে। এসব এলাকার মানুষ যাতে সরাসরি কক্সবাজার যেতে পারে সেজন্য আমরা এই ফ্লাইটটি চালু করেছি। আপনারা চাইলে এই রুটে প্রতিদিন ফ্লাইট চলাচল করবে।

বিমান বাংলাদেশ কর্তৃপক্ষ জানিয়েছে, সপ্তাহে দুইবার এই রুটে বিমান চলাচল করবে। প্রতি বৃহস্পতিবার সকাল ৯টা ২০ মিনিটে সৈয়দপুর থেকে এবং শনিবার দুপুর ১টা ২৫ মিনিটে কক্সবাজার থেকে ছেড়ে যাবে। উদ্বোধনী ফ্লাইটের টিকিটের মূল্যে ১৫ শতাংশ ছাড় দেয়া হয়েছে। উদ্বোধনী ফ্লাইটের সব টিকিটই বিক্রি হয়েছে।

news24bd.tv এসএম

;