আবারও সমালোচনার মুখে শ্রাবন্তী
আবারও সমালোচনার মুখে শ্রাবন্তী

আবারও সমালোচনার মুখে শ্রাবন্তী

অনলাইন ডেস্ক

টালিউডের আলোচিত অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। প্রথম ও দ্বিতীয় স্বামীর সঙ্গে পাট চুকানোর পরে ভালোবেসে বিয়ে করেন রোশান সিংকে। তারপর বেশ কিছুদিন তার সঙ্গে সংসার করলেও এখন থাকছেন আলাদা। আলোচিত এই অভিনেত্রীর এবার অন্য এক বিষয় নিয়ে পড়েছেন সমালোচনার মুখে।

দুর্গা সেজে কটাক্ষের শিকার হয়েছেন শ্রাবন্তী। নেটিজেনরা কটূ আক্রমণ করেছেন তার শেয়ার করা ছবিতে।

মহালয়া উপলক্ষে গতকাল বুধবার নিজের ভেরিফাইড ফেসবুকে তিনটি ছবি শেয়ার করেন শ্রাবন্তী। তাতে দুর্গা রূপে দেখা গেছে এ অভিনেত্রীকে। তার পরনে ছিল, লাল পাড়ের সাদা শাড়ি। সিঁথিতে লাল সিঁদুর, হাতে শাঁখা-পলা, শরীরে সোনার গহনা।  

তার সঙ্গে ত্রিশূল ধরতেও ভোলেননি টালিউডের এ নায়িকা। মঙ্গল-শঙ্খ, পদ্ম হাতেও ছবিতে দেখা গেছে শ্রাবন্তীকে। ছবিতে নজরকাড়া রূপে দেখা গেছে শ্রাবন্তীকে। কিন্তু দুষ্টু নেটিজেনরা নিতেই পারেই ছবিগুলো। করে বসেছেন কটূ আক্রমণ।  

এদিকে শ্রাবন্তীকে আক্রমণ করে একজন লিখেছেন, ‘আপনি দুর্গা নন, দ্রৌপদী। ’ আরেকজন লিখেছেন, ‘আপনার দুর্গা সাজা উচিত হয়নি। ’ আরেকজন আবার লিখেছেন, ‘আগে নিজের চরিত্রটা বদলান, তারপর দেবী সাজবেন। ’

আরও পড়ুন:


আলোচিত গায়ক নোবেলের বিরুদ্ধে জিডিও করেছিলেন স্ত্রী

প্রিন্সেস হায়ার ফোন হ্যাক করালেন আমিরাতের ভাইস প্রেসিডেন্ট!

ফাঁকা বাড়িতে প্রেমিকাকে হত্যার পর প্রেমিকের আত্মহত্যা

সৌদি জোটের আরো একটি ড্রোন ভূপাতিত করল ইয়েমেন


প্রসঙ্গত, গেল বছর দুর্গাপূজার পর রোশান সিংয়ের সঙ্গে আলাদা হওয়ার খবর প্রকাশ্যে আসে শ্রাবন্তীর। এরপর সময় যত এগিয়েছে, তাদের দূরত্ব আরও বেড়েছে। যদিও শ্রাবন্তীকে ফিরে পেতে আদালতের দ্বারস্থ হয়েছেন রোশান। জানিয়েছেন, বিচ্ছেদ চান না তিনি, সংসার করতে চান শ্রাবন্তীর সঙ্গে।   

news24bd.tv রিমু

;