৭৫টি বিয়ে করে মনির, স্ত্রীদের বিক্রি করে পতিতালয়ে

অনলাইন ডেস্ক

৭৫টি বিয়ে করে মনির, স্ত্রীদের বিক্রি করে পতিতালয়ে

ভারতের গুজরাটের সুরাটে মনিরুল ইসলাম মনির নামে এক বাংলাদেশি গ্রেপ্তার হয়েছেন। এই মনিরের বিরুদ্ধে ২০০ নারীকে পাচারের অভিযোগ রয়েছে। এমন একটি প্রতিবেদন করেছে ভয়েস অব আমেরিকা।

মনিরুল ইসলাম মনিরের বাড়ি বাংলাদেশের যশোরে।

প্রতিবেদনে বলা হয়েছে ভারতের মধ্যপ্রদেশের ইন্দোর পুলিশের বিশেষ তদন্ত শাখার সদস্যরা তাকে গ্রেপ্তার করে। আটকের পর বুধবার তাকে জিজ্ঞাসাবাদ করে চাঞ্চল্যকর সব তথ্য পাচ্ছে পুলিশ।

আরও পড়ুন


আশ্রয়ন প্রকল্পের ঘরের দেওয়ালে পানি দিতে গিয়ে স্বামী-স্ত্রী-সন্তানের মৃত্যু

২১ জনের মৃত্যুর দিনে বাড়ল শনাক্ত

৫ দিনের রিমান্ডে কনক সারোয়ারের বোন

‘নোবেল অসুস্থ, মাদক ও নারীতে আসক্ত’, বললেন স্ত্রী


 

মনির স্বীকার করেছেন দরিদ্র মেয়েদের বিয়ে করে পাচার করাই ছিল তার পেশা। মনির বিয়ে করেছেন ৭৫টি। নিজের বিয়ে করা স্ত্রীদের অবৈধভাবে সীমান্ত পাড়ি দিয়ে নিয়ে যেতেন কলকাতায়। তারপর বিক্রি করে দিতেন ভারতের বিভিন্ন পতিতালয়ে।

ভারতীয় পুলিশ জানতে পারে বাংলাদেশের নারী পাচারের সঙ্গে বিশাল একটি চক্র জড়িত রয়েছে। মনির তাদের একজন। পুলিশ গত ১১ মাসে ভারতের বিভিন্ন এলাকা থেকে ১১ জন বাংলাদেশি নারীকে উদ্ধার করেছে। তাদের কাছ থেকে জানতে পেরেছে মনিরের নাম।

এরপর মধ্য প্রদেশ পুলিশ মনিরের খোঁজে ১০ হাজার রুপি পুরস্কার ঘোষণা করে। শেষ পর্যন্ত মনির আটক হলো।

মনির পুলিশকে বলেছে, দালালের মাধ্যমে বাংলাদেশ থেকে নারীদের ভারতে নেওয়া হতো। পশ্চিমবঙ্গের মুর্শিদাবাদে প্রথম তাদের রাখা হতো। এরপর তাদের পাঠিয়ে দেওয়া হতো কলকাতা, ভোপাল, ইন্দোরসহ ভারতের বিভিন্ন স্থানে।

news24bd.tv তৌহিদ

পরবর্তী খবর

ফেসবুক লাইভে স্ত্রীকে কুপিয়ে হত্যা : রায় আগামীকাল

অনলাইন ডেস্ক

ফেসবুক লাইভে স্ত্রীকে কুপিয়ে হত্যা : রায় আগামীকাল

ফেনীতে ফেসবুক লাইভে এসে এক গৃহবধূকে কুপিয়ে হত্যার ঘটনায় মামলার রায় হবে আগামীকাল বৃহস্পতিবার। তাহমিনা আক্তার নামে ওই গৃহবধূকে হত্যার রায় জেলা ও দায়রা জজ ড. বেগম জেবুন্নেছা ঘোষণা করবেন।

পারিবারিক কলহের জেরে ফেসবুক লাইফে এসে স্ত্রী তাহমিনা আক্তারকে কুপিয়ে হত্যা করেন স্বামী ওবায়দুল হক টুটুল। ২০২০ সালের ১৫ এপ্রিল ফেনী শহরের বারাহিপুর এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় তাহমিনার বাবা সাহাব উদ্দিন বাদী হয়ে ফেনী মডেল থানায় মামলা দায়ের করেন।


আরও পড়ুন

স্ত্রীকে নিয়ে অশালীন মন্তব্য, নেটিজেনদের আচরণে লজ্জিত সিয়াম

অত্যাধুনিক প্রযুক্তিসম্পন্ন ক্ষেপণাস্ত্র পরীক্ষা চালিয়েছে উত্তর কোরিয়া

মারাত্মক ঝুঁকিতে আফ্রিকার ১০ কোটিরও বেশি দরিদ্র মানুষ

কলেজছাত্রকে তুলে নিয়ে বিয়ে করা সেই তরুণী এখন নিজের বাড়ি


পরিবার সূত্র জানায়, প্রায় পাঁচ বছর আগে ফেনী পৌরসভার বারাহিপুর এলাকার গোলাম মাওলা ভূঁঞার ছেলে ওবায়দুল হক ভূঁঞা টুটুল কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার আকদিয়া গ্রামের সাহাব উদ্দিনের মেয়ে তাহমিনা আক্তারকে বিয়ে করেন। তাদের দেড় বছর বয়সী একটি মেয়ে রয়েছে। স্ত্রীকে হত্যার আগে ফেসবুক লাইভে এসে টুটুল সবার কাছে ক্ষমা চান এবং ঘটনার জন্য নিজেই দায়ী বলে স্বীকার করেন।

তবে পারিবারিক অশান্তির জন্য স্ত্রীকে দায়ী করেন তিনি।

news24bd.tv/এমি-জান্নাত 

পরবর্তী খবর

মেয়র আতিকুলের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনের মামলা খারিজ

অনলাইন ডেস্ক

মেয়র আতিকুলের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনের মামলা খারিজ

ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) মেয়র আতিকুল ইসলামের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা খারিজ করে দিয়েছেন আদালত।

মঙ্গলবার (১৯ অক্টোবর) ঢাকার সাইবার ট্রাইব্যুনালের বিচারক আস সামছ জগলুল হোসেনের আদালতে এ মামলাটি করেন রাজধানীর ভাষানটেক পুনর্বাসন প্রকল্পের রূপকার মো. আব্দুর রহিম। এরপর আদালত বাদীর জবানবন্দি গ্রহণ করেন। কিন্তু মামলা নেওয়ার মতো কোনো উপাদান না থাকায় এটি খারিজ করে দেন আদালত।

সাইবার ট্রাইব্যুনালের পেশকার শামীম আল মামুন বিষয়টি নিশ্চিত করেছেন।

আরও পড়ুন:


পিএসসির প্রশ্ন ফাঁস করলে ১০ বছরের জেল: মন্ত্রিপরিষদ সচিব

গাজীপুর সাফারি পার্কে জেব্রা পরিবারে নতুন অতিথি

‘সংখ্যালঘু’ শব্দটি থাকা উচিত না

পায়রা সেতুর উদ্বোধন ২৪ অক্টোবর

এর আগে, মো. আব্দুর রহিম নামের এক ব্যক্তি আজ মঙ্গলবার ঢাকা সাইবার ট্রাইব্যুনালে ডিজিটাল নিরাপত্তা আইন-২০১৮ এর ২৫/২৯ ধারায় মামলাটি দায়ের করেন।

মামলার এজাহারে মেয়র আতিকুলের বিরুদ্ধে বাদীর সম্পত্তি দখল, বিভিন্ন মিডিয়ায় ডিজিটাল ডিভাইসের মাধ্যমে বাদী ও তার পরিবারের সম্পর্কে আক্রমণাত্মক, মিথ্যা, ভীতি প্রদর্শক ও মানহানীকর তথ্য প্রকাশের অভিযোগ আনা হয়েছিল।

news24bd.tv নাজিম

পরবর্তী খবর

শপথ নিলেন স্থায়ী নিয়োগ পাওয়া ৯ বিচারপতি

অনলাইন ডেস্ক

শপথ নিলেন স্থায়ী নিয়োগ পাওয়া ৯ বিচারপতি

সুপ্রিম কোর্টের হাইকোর্ট বিভাগে অতিরিক্ত বিচারপতি হিসেবে স্থায়ী নিয়োগ পাওয়া ৯ বিচারপতি শপথ নিয়েছেন। আজ সকাল ১১টার দিকে সুপ্রিম কোর্টের জাজেস লাউঞ্জে শপথ অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়।

প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেন স্থায়ী বিচারপতি হিসেবে শপথবাক্য পাঠ করান। এসময় ৯ বিচারপতির স্ত্রী, সন্তানরা জাজেস লাউঞ্জে উপস্থিত ছিলেন।

শপথ নেওয়া বিচারপতিরা হলেন- বিচারপতি মুহম্মদ মাহবুব-উল ইসলাম, বিচারপতি শাহেদ নূরউদ্দিন, বিচারপতি মো. জাকির হোসেন, বিচারপতি মো. আখতারুজ্জামান, বিচারপতি মো. মাহমুদ হাসান তালুকদার, বিচারপতি কাজী ইবাদত হোসেন, বিচারপতি কে এম জাহিদ সারওয়ার, বিচারপতি এ কে এম জহিরুল হক ও বিচারপতি কাজী জিনাত হক।

এর আগে, রাষ্ট্রপতির আদেশক্রমে সোমবার (১৮ অক্টোবর) আইন বিচার ও সংসদবিষয়ক মন্ত্রণালয়ের দায়িত্বরত সচিব মো. গোলাম সারওয়ারের স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এই নিয়োগ দেওয়া হয়।

# হাইকোর্টের স্থায়ী বিচারপতি হলেন ৯ জন

news24bd.tv নাজিম

পরবর্তী খবর

হাইকোর্টের স্থায়ী বিচারপতি হলেন ৯ জন

অনলাইন ডেস্ক

হাইকোর্টের স্থায়ী বিচারপতি হলেন ৯ জন

সুপ্রিম কোর্টের হাইকোর্ট বিভাগে ৯ জন অতিরিক্ত বিচারপতিকে স্থায়ী বিচারপতি হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে।

রাষ্ট্রপতির আদেশক্রমে সোমবার (১৮ অক্টোবর) আইন বিচার ও সংসদবিষয়ক মন্ত্রণালয়ের দায়িত্বরত সচিব মো. গোলাম সারওয়ারের স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এই নিয়োগ দেওয়া হয়।

স্থায়ী হওয়া বিচারপতিরা হলেন- বিচারপতি মুহম্মদ মাহবুব-উল ইসলাম, বিচারপতি শাহেদ নূরউদ্দিন, বিচারপতি মো. জাকির হোসেন, বিচারপতি মো. আখতারুজ্জামান, বিচারপতি মো. মাহমুদ হাসান তালুকদার, বিচারপতি কাজী ইবাদত হোসেন, বিচারপতি কে এম জাহিদ সারওয়ার, বিচারপতি এ কে এম জহিরুল হক ও বিচারপতি কাজী জিনাত হক।

বিস্তারিত আসছে...

news24bd.tv নাজিম

পরবর্তী খবর

কিউকমের আরজে নিরব ও রিপন মিয়া ফের রিমান্ডে

অনলাইন ডেস্ক

কিউকমের আরজে নিরব ও রিপন মিয়া ফের রিমান্ডে

ই-কমার্স প্রতিষ্ঠান কিউকমের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) রিপন মিয়ার দুইদিন ও হেড অব সেলস (কমিউনিকেশন অ্যান্ড পাবলিক রিলেশন) অফিসার হুমায়ুন কবির ওরফে আরজে নিরবের একদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

সোমবার (১৮ অক্টোবর) বিকেলে শুনানি শেষে এই রিমান্ডের আদেশ দেন ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মাসুদ উর রশিদের আদালত।

আরও পড়ুন:


ইভ্যালিকে লাভজনক প্রতিষ্ঠানে রূপান্তরের সর্বোচ্চ চেষ্টা করব: বিচারপতি মানিক

করোনা: দেশে ২৪ ঘণ্টায় মৃত্যু কমলেও বেড়েছে শনাক্ত

প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় কলেজছাত্রকে অপহরণ করে বিয়ে করলো তরুণী!

ডিএমপি কমিশনার ও র‍্যাব ডিজি’র পদোন্নতি


বিষয়টি নিশ্চিত করেছেন লালবাগ থানার আদালতের সাধারণ নিবন্ধন কর্মকর্তা এসআই হেলাল উদ্দিন।

news24bd.tv/আলী

পরবর্তী খবর