কমিটির সভাপতি আমি কিন্তু সভায় আমাকেই ডাকা হয় না: পানি সম্পদ প্রতিমন্ত্রী
কমিটির সভাপতি আমি কিন্তু সভায় আমাকেই ডাকা হয় না: পানি সম্পদ প্রতিমন্ত্রী

কমিটির সভাপতি আমি কিন্তু সভায় আমাকেই ডাকা হয় না: পানি সম্পদ প্রতিমন্ত্রী

Other

বরিশাল জেনারেল হাসপাতল ব্যবস্থাপনা কমিটির সভাপতি ও পানি সম্পদ প্রতিমন্ত্রী এবং বরিশাল সদর আসনের সংসদ সদস্য জাহিদ ফারুক দুঃখপ্রকাশ করে বলেছেন, আমি এই হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভাপতি। অথচ হাসপাতালের সভায় সিভিল সার্জন আমাকে ডাকেন না।

আজ বৃহস্পতিবার (৭ অক্টোবর) সকাল সাড়ে ১১টায় জেনারেল হাসপাতালের হলরুমে হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির নিয়মিত সভায় সভাপতির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

প্রতিমন্ত্রী বলেন, জেনারেল হাসপাতালের চিকিৎসা ব্যবস্থা, পরিষ্কার-পরিচ্ছন্নতাসহ সার্বিক ব্যবস্থাপনা নিয়ে জনমনে অসন্তোষ রয়েছে।

তিনি এই অসন্তোষ দূর করার জন্য সংশ্লিস্টদের নির্দেশনা দেন।  

তিনি আরও বলেন, আমরা বক্তৃতায় অনেক কথা বলি। বক্তৃতার সাথে কাজের মিল নেই। বক্তৃতায় আমরা সততার কথা বলি, কিন্তু কাজে সততার প্রকাশ পায় না। সকলে সততা এবং আন্তরিকতার সাথে কাজ করলে বরিশাল জেনারেল হাসপাতাল একটি আধুনিক হাসপাতালে পরিণত করা সম্ভব। তিনি রোগীর সেবা বৃদ্ধির লক্ষ্যে চিকিৎসকসহ অন্যান্যদের সততা ও আন্তরিকর সাথে কাজ করার তাগিদ দেন তিনি।

সাংসদ জাহিদ ফারুক বলেন, বাংলাদেশ উন্নয়নশীল দেশে পৌঁছে গেছে। আগামীতে মধ্যম আয়ের দেশে পৌঁছাবো। ২০৪১ সালে বাংলাদেশ হবে সমৃদ্ধশালী দেশ। তবে সরকারের এই লক্ষ্য বাস্তবায়ণ করতে হলে সকলকে নিজ নিজ স্থান করে একযোগে কাজ করে যেতে হবে।

আরও পড়ুন


পটুয়াখালীতে মৎস্য বিভাগের অভিযানে ৪০টি জাল জব্দ

রেলের চাকরিতে আবেদনের সময় আরও এক মাস বাড়ল

দিনাজপুরে আত্মহত্যার প্ররোচনাকারীর শাস্তির দাবিতে মানববন্ধন

বাগেরহাট চেম্বার অব কমার্সের সাবেক সভাপতি দেলোয়ার হোসেন আর নেই


সভায় জেলা প্রশাসক জসীম উদ্দীন হায়দার, জেলা সিভিল সার্জন ডা. মো. মনোয়ার হোসেন, গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী জেরাল্ড অলিভার গুদা, হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. মলয় কৃষ্ণ বড়াল, অতিরিক্ত পুলিশ সুপার মো. শাহজাহান, ব্যবস্থাপনা কমিটির সদস্য মহানগর আওয়ামী লীগের সহসভাপতি মো. আনোয়ার হোসাইনসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন। সভায় জেনারেল হাসপাতালের উন্নয়নে বেশ কিছু সিদ্ধান্ত নিয়ে সেগুলো দ্রুত বাস্তবায়নের তাগিদ দেয় হাসপাতাল ব্যবস্থাপনা কমিটি।

সভা শেষে প্রতিমন্ত্রী হাসপাতালের বিভিন্ন ওয়ার্ডের কার্যক্রম ঘুরে দেখেন এবং রোগীসহ অন্যান্যদের সাথে কথা বলেন।

news24bd.tv এসএম

সম্পর্কিত খবর

;