কুড়িগ্রামে দুই অপহরণকারীকে গ্রেফতার করেছে র‌্যাব
কুড়িগ্রামে দুই অপহরণকারীকে গ্রেফতার করেছে র‌্যাব

কুড়িগ্রামে দুই অপহরণকারীকে গ্রেফতার করেছে র‌্যাব

Other

কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে জোবাইদুল আলম (২১) ও আশরাফুল আলম (২১) নামে দুই অপহরণকারীকে গ্রেফতার করেছে রংপুর র‌্যাব-১৩ এর একটি টিম। গত মঙ্গলবার (৫ অক্টোবর) উপজেলার আন্ধারীরঝাড় ইউনিয়নের চর ধাউরারকুটি এলাকা থেকে তাদেরকে আটক করা হয়। এসময় অপহ্নত দুই গার্মেন্টস কর্মীকে উদ্ধার করা হয়েছে। রংপুর সদর দপ্তর র‌্যাব-১৩ বুধবার সন্ধ্যায় এক সংবাদ সম্মেলনে সাংবাদিকদের এই তথ্য জানান।

বৃহস্পতিবার (৭অক্টোবর) সকাল ১১টার দিকে আসামীদের বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে বলে ভূরুঙ্গামারী থানার অফিসার ইনচার্জ মো. আলমগীর হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

রংপুর সদর দপ্তর র‌্যাব-১৩ এর অধিনায়ক রেজা আহমেদ ফেরদৌস জানান, অপহরণকারী চক্রের মূল হোতা রঞ্জু মিয়া অপহৃত ২ গার্মেন্টস কর্মীর সাথে মোবাইলে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক গড়ে তোলে। সেই সুবাদে গত ৩ অক্টোবর তাদের ঢাকা থেকে কুড়িগ্রাম জেলার ভুরুঙ্গামারীর চরধাউরারকুঠি গ্রামে নিয়ে আসে। এরপর নির্জন চরে নিয়ে গিয়ে তাদের মারধরসহ ৪ লক্ষ টাকা মুক্তিপণ দাবি করে।

আরও পড়ুন


বরিশালে প্রচুর মজুদ থাকার পরেও বাড়ছে পেঁয়াজের দাম

কমিটির সভাপতি আমি কিন্তু সভায় আমাকেই ডাকা হয় না: পানি সম্পদ প্রতিমন্ত্রী

পটুয়াখালীতে মৎস্য বিভাগের অভিযানে ৪০টি জাল জব্দ

রেলের চাকরিতে আবেদনের সময় আরও এক মাস বাড়ল


গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৩ রংপুর টিম গত মঙ্গলবার রাতে চরধাউরারকুঠি অভিযান চালিয়ে প্রতারক ও অপহরণকারী চক্রের সদস্য জোবাইদুল আলম ও আশরাফুল আলমকে গ্রেপ্তার করে। এসময় দুই অপহৃতদের উদ্ধার করা হয়। পরে বুধবার রাত ১০টার দিকে গ্রেপ্তারকৃতদের ভুরুঙ্গামারী থানায় সোপর্দ করা হয়। আটক জোবাইদুল আলম চরধাউরারকুঠি গ্রামের আনোয়ার হোসেনের পুত্র এবং আশরাফুল আলম একই এলাকার মজিবর রহমানের পুত্র।

এ ব্যাপারে ভুরুঙ্গামারী থানার অফিসার ইনচার্জ আলমগীর হোসেন জানান, রংপুর র‌্যাব-১৩ এর পক্ষ থেকে দুই অপহরণকারীকে থানায় হস্তান্তর করে। এ সময় ভিকটিম রাসেল বাদী হয়ে অপহরণকারীদের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করে। পরে আসামীদের বৃহস্পতিবার সকালে বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে।

news24bd.tv এসএম

;