তারেককে ঘাড় ধরে লন্ডন থেকে নিয়ে আসা হবে : তথ্য প্রতিমন্ত্রী

তারেককে ঘাড় ধরে লন্ডন থেকে নিয়ে আসা হবে : তথ্য প্রতিমন্ত্রী

অনলাইন ডেস্ক

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারপারসন তারেক রহমানকে উদ্দেশ করে তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ড. মুরাদ হাসান বলেছেন, ‘কবে তুমি (তারেক) আমাদের সঙ্গে যুদ্ধ করবা সময় ঘোষণা করো। তোমাকে ঘাড় ধরে লন্ডন থেকে নিয়ে আসা হবে। অপেক্ষা করো। ’

আজ জাতীয় প্রেসক্লাবের তফাজ্জল হোসেন মানিক মিয়া হলে অনলাইন নিউজ পোর্টাল ‘বিডি সমাচার ২৪ ডটকম’ এর ৩য় বর্ষপূর্তি অনুষ্ঠান প্রধান অতিথির বক্তৃতায় প্রতিমন্ত্রী এসব কথা বলেন।

 

প্রতিমন্ত্রী বলেন, অনেক সহ্য করেছি। বিদেশের মাটিতে তারেক জিয়া বসে থেকে বলবে জাতীয়তাবাদীদের পিতা জিয়াউর রহমান। এই অন্যায় কখনো বাংলায় হবে না। এই স্বপ্ন কোনো দিন পূরণ হবে না।

আমি মুরাদ আজ এই প্রেস ক্লাবে বললাম, আমি বাঙালি। আমি স্বাধীন বাংলায় জন্মগ্রহণ করেছি। আমি পাকিস্তানের মাটিতে জন্মগ্রহণ করিনি। আমি মুক্তিযোদ্ধার সন্তান। আমি কোনো কু-সন্তান নই।

এসময় তারেক রহমানকে হুঁশিয়ারি দিয়ে প্রতিমন্ত্রী বলেন, তারেক রহমান দেখা হবে তোমার সঙ্গে। তুমি প্রধানমন্ত্রীকে নিয়ে কথা বলো! তোমার মা একটা চোর। এতিমের টাকা আত্মসাৎকারী। তুমি একটা খুনি, কুলাঙ্গার। তোমাকে ঘাড় ধরে লন্ডন থেকে নিয়ে আসা হবে, অপেক্ষা করো। কবে তুমি আমাদের সঙ্গে যুদ্ধ করবা সময় ঘোষণা করো। ’

বিদেশে বসে নানা বক্তব্য দেওয়ার বিষয়ে তিনি বলেন, আমার মতো মেলা মুরাদ বেঁচে আছে। লন্ডনের আস্ফালন বন্ধ করতে কয়জন মুরাদ লাগবে? আমরা দেখবো। চার-পাঁচটা শেয়াল-কুকুর, তোমাদের শায়েস্তা করতে বেশি লোক লাগবে না। ইউটিউবে লেকচার দাও না? কত টাকা খাইছো? মানুষ বোঝে, আমরা ফিডার দিয়ে দুধ খাই না।

তিনি বলেন, আওয়ামীলীগ এদেশের দেশ প্রেমিক মানুষের দল। আওয়ামীলীগ হত্যার রাজনীতিতে বিশ্বাসী না। এদেশে হত্যার রাজনীতির গুরু জিয়া। এই জিয়াই পনের আগষ্ট ঘটনার খলনায়ক; আর তার পরিনতি হত্যাকারী হত্যার শিকার। জিয়া হত্যায় লাভবান হয়েছেন খালেদা জিয়া,জিয়া হত্যা না হলে খালেদা প্রধানমন্ত্রী নয়, হতেন এফডিসির নায়িকা। জিয়া পরিবার হত্যা দূর্নীতির ইতিহাস ভবিষৎ প্রজন্মের কাছে তুলে ধরতে হবে; তাদের ঘৃণ চেহারা উন্মোচন করতে হবে। জিয়ার মরনোত্তর বিচার বাংলার মাটিতে হবেই এই দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন তথ্য প্রতিমন্ত্রী।

আরও পড়ুন:


ব্রাহ্মণবাড়িয়ায় আইপিএল নিয়ে জুয়া, ৩ জনের সাজা

চট্টগ্রাম আদালত এলাকায় বোমা হামলা মামলার রায় আজ

টুইটার অ্যাকাউন্ট ফিরে পেতে আদালতে ট্রাম্প

যুবলীগ নেতার সঙ্গে ভিডিও ফাঁস! মামলা তুলে নিতে নারীকে হুমকি


অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বিডি সমাচার ২৪ ডটকমের উপদেষ্টা সুজিত রায় নন্দী, সম্পাদক মহসিন হোসেন, জাতীয় প্রেস ক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক যুগান্তরের সম্পাদক সাইফুল আলম, ঢাকা সাংবাদিক ইউনিয়নের সভাপতি কুদ্দুস আফ্রাদ, বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশনের সভাপতি মিজান মালিক প্রমুখ উপস্থিত ছিলেন।

news24bd.tv/আলী