স্ত্রীকে হত্যার দায়ে স্বামীর ফাঁসির আদেশ
স্ত্রীকে হত্যার দায়ে স্বামীর  ফাঁসির আদেশ

স্ত্রীকে হত্যার দায়ে স্বামীর ফাঁসির আদেশ

অনলাইন ডেস্ক

স্ত্রীকে হত্যার দায়ে স্বামী মনিরুল ইসলামকে ফাঁসি ও ৫০ হাজার টাকার অর্থদন্ডের আদেশ দিয়েছেন জেলা ও দায়রা জজ আদালত। দন্ডিত মনিরুল ইসলাম যশোরের বাঘারপাড়া উপজেলা ভাতুড়িয়া গ্রামের মৃত আব্দুল খালেকের ছেলে।

বৃহস্পতিবার (৭ অক্টোবর) দুপুরে বিচারক মো. ইখতিয়ারুল ইসলাম মল্লিক এ রায় দেন। রায় ঘোষণার সময় আসামি কারাগারে উপস্থিত ছিলেন।

রাষ্ট্র পক্ষের আইনজীবী পিপি ইদ্রিস আলী জানান, ১৯৯২ সালে বাঘারপাড়া উপজেলার হাবুল্যা গ্রামের আব্দুর রশিদের মেয়ে তারা বেগমের সাথে মনিরুল ইসলামের বিয়ে হয়। তাদের হাবিবা ও আবু হুরাইরা নামে দুটি সন্তান রয়েছে। ২০০৯ সালের পর থেকে নানা অজুহাতে তারার উপর নির্যাতন শুরু করে মনিরুল। ২০১২ সালের সেপ্টেম্বর তারা বেগমের মা সবুরা খাতুন জানতে পারেন তার মেয়ে স্বামী বাড়ি থেকে নিখোঁজ হয়েছে। খোঁজাখুজি করে না পেয়ে ওই বছর ৮ অক্টোবর মেয়ে জামাই মনিরুলের বাড়িতে যান সবুরা খাতুন। সেখানে গিয়ে ছেলে-মেয়েদের কাছে জানতে চায় তার মা কখন কিভাবে চলে গেছে। এসময় তারা জানায় তাদের মাকে তাদের পিতা মুখে গামছা ঢুকিয়ে ও বালিশ চাপা দিয়ে উপরে দাড়িয়েছিল। এতে তার মা মরে যায়। এরপর তার মায়ের মরদেহ ঘরের পিছনে বাগানে নিয়ে যায়। এ বিষয়ে মনিরুলকে জিজ্ঞাসা করলে সে স্থানীয়দের সামনে হত্যার কথা স্বীকার করে ও মরদেহ বাগানে মাটি চাপা দিয়েছে বলে জানায়।

আরও পড়ুন:


ব্রাহ্মণবাড়িয়ায় আইপিএল নিয়ে জুয়া, ৩ জনের সাজা

চট্টগ্রাম আদালত এলাকায় বোমা হামলা মামলার রায় আজ

টুইটার অ্যাকাউন্ট ফিরে পেতে আদালতে ট্রাম্প

যুবলীগ নেতার সঙ্গে ভিডিও ফাঁস! মামলা তুলে নিতে নারীকে হুমকি


 

বিষয়টি সাথে সাথে পুলিশকে জানালে বাঘারপাড়া থানার ওসি ঘটনাস্থলে আসেন এবং মনিরুলকে আটক করে। এরপর তারা বেগমের মরদেহ উত্তোলন করেন। এ ঘটনায় তারা বেগমের মা সবুরা খাতুন বাদী হয়ে মনিরুল ইসলামের নামে হত্যা মামলা দায়ের করেন।

news24bd.tv/আলী

;