মেলেনি জামিন, ১৪ দিনের জেল হেফাজতে শাহরুখপুত্র
মেলেনি জামিন, ১৪ দিনের জেল হেফাজতে শাহরুখপুত্র

মেলেনি জামিন, ১৪ দিনের জেল হেফাজতে শাহরুখপুত্র

অনলাইন ডেস্ক

মাদককাণ্ডে জামিন পেলেন না শাহরুখ খানের পুত্র আরিয়ান খান। ১৪ দিনের জন্য তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত। আরিয়ান সহ তার বন্ধুদের কাছ থেকে পাওয়া গেছে ১৩ গ্রাম কোকেন, ৫ গ্রাম এমডি, ২১ গ্রাম চরস, ও এমডিএম-র ২২ টি পিল এবং নগদ এক লক্ষ তেত্রিশ হাজার টাকা। একাধিক ধারায় মামলা করা হয়েছে আরিয়ানের বিরুদ্ধে।

নারকোটিক ড্রাগস অ্যান্ড সাইকোট্রপিক সাবস্ট্যান্সেস (এনডিপিএস) ১৯৮৫ আইনের ৮সি, ২৭, ২২ নাম্বর ধারা, এছাড়া এমডিএমএ ও এক্সট্যাসি আইনের অন্তর্গত ১৪(১), ১৪ (বি), ২০(বি) ধারায় মামলা করা হয়েছে আরিয়ানের বিরুদ্ধে।

বৃহস্পতিবার মুম্বাইয়ের আদালতে আগামী ১১ অক্টোবর পর্যন্ত আরিয়ানকে নিজেদের হেফাজতে রাখার আবেদন করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)।   

কিন্তু এনসিবি হেফাজতে নয়, আরিয়ানকে ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দেন বিচারক। তবে কোভিড রিপোর্ট না থাকায় শুক্রবার (৮ অক্টোবর) পর্যন্ত এনসিবির হেফাজতেই থাকছেন আরিয়ান।

আরিয়ানদের অন্তর্বর্তী জামিনের আবেদন করেন শাহরুখ খানের নিযুক্ত আইনজীবী। সেই অন্তর্বর্তী জামিনের শুনানি শুক্রবার বেলা ১১টায় ধার্য করেছেন আদালত।

চার দিন ধরে নারকোটিকস কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) রুদ্ধদ্বার কক্ষে বন্দি বলিউড বাদশাহ শাহরুখ খানের ছেলে আরিয়ান খান। ২৩ বছর বয়সি আরিয়ানকে প্রথমে একদিনের জন্য হেফাজতে রাখার নির্দেশ দিয়েছিলেন আদালত। এর পর সেই মেয়াদ বাড়িয়ে দেওয়া হয় শুক্রবার পর্যন্ত।  

এদিন আদালতে এনসিবি দাবি করে, আরিয়ানের কাছে থেকে বেশ কিছু নতুন তথ্য পেয়েছে তারা। ইতিমধ্যেই এনসিবি এই মামলায় গ্রেফতার করেছে ১৭ জনকে।

আরও পড়ুন:

দুঃসময়ে শাহরুখের পাশে দাঁড়ালেন সাইমন

ঢাকায় মানুষের কর্মক্ষমতা কমছে: গবেষণা

আ.লীগ নেতার বিরুদ্ধে তাঁতীলীগের নেত্রীকে ধর্ষণের অভিযোগ

আনুশকার শরীরে ‘ফরেন বডি’ ব্যবহারের আলামত মিলল


 

ছেলে গ্রেফতার হওয়ার কারণে শাহরুখ খান তার সিনেমার শুটিং বাতিল করেছেন।   আগামী বছরই মুক্তি পাওয়ার কথা শাহরুখের নতুন সিনেমা 'পাঠান' ও দক্ষিণী পরিচালক অ্যাটলির নতুন সিনেমা। ইতিমধ্যেই মুম্বাইতে সম্পন্ন হয়েছে ‘পাঠান’-এর প্রথম পর্বের শুটিং। ১০ অক্টোবর থেকে স্পেনে শুরু হওয়ার কথা ছিল সিনেমাটির দ্বিতীয় পর্বের শুটিং। শাহরুখ খানের বিপরীতে এই সিনেমায় অভিনয় করছেন দীপিকা পাড়ুকোন। কিন্তু শাহরুখপুত্র আরিয়ান খানের আটকের ঘটনায় সেই শুটিং স্থগিত করেছে সিনেমাটির প্রযোজনা সংস্থা যশরাজ। আপাতত ছেলেকে এনসিবির হেফাজত থেকে বাড়ি ফেরানোই শাহরুখের মুখ্য উদ্দেশ্য। এমতাবস্থায় দেশ ছাড়তে চান না অভিনেতা।  

news24bd.tv/আলী

;