চিকিৎসার নাম করে ২০ বছর বয়সী গৃহবধূকে বারবার ধর্ষণ করে কবিরাজ
Breaking News
চিকিৎসার নাম করে ২০ বছর বয়সী গৃহবধূকে বারবার ধর্ষণ করে কবিরাজ

চিকিৎসার নাম করে ২০ বছর বয়সী গৃহবধূকে বারবার ধর্ষণ করে কবিরাজ

অনলাইন ডেস্ক

রাজবাড়ীর খানখানাপুর মল্লিকপাড়া এলাকায় গর্ভধারণের চিকিৎসা করার নামে এক গৃহবধূকে বারবার ধর্ষণের অভিযোগ উঠেছে এক এক কবিরাজের বিরুদ্ধে। বিচারের দাবিতে ওই নারী রাজবাড়ী থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেছেন।

গৃহবধূর মামলার প্রেক্ষিতে অভিযুক্ত কবিরাজ আবদুল কুদ্দুস শেখকে (৬০) গ্রেপ্তার করে পুলিশ। পরে বৃহস্পতিবার (৭ অক্টোবর) তাকে আদালতে সোপর্দ করা হয়।

মামলা সূত্রে জানা গেছে, ভুক্তভোগী ওই গৃহবধূর বিয়ে হয় ৪ বছর আগে। কিন্তু বারবার চেষ্টা করেও সন্তান হচ্ছিলো না। তাই সে বিভিন্ন জায়গায় ডাক্তারি ও কবিরাজি চিকিৎসা গ্রহণ করতে থাকেন। তাতেও গর্ভধারণ করতে না পেরে খানখানাপুর মধ্যডাঙ্গা এলাকার মৃত নছর উদ্দিন শেখের ছেলে কবিরাজ আবদুল কুদ্দুস শেখের কাছ থেকে দুই মাস চিকিৎসা গ্রহণ করেন। পরবর্তীতে চিকিৎসার অগ্রগতি আছে কিনা জানতে গৃহবধূর বাসায় এসে কৌশলে তাকে ধর্ষণ করে। এভাবে গৃহবধূকে আরও কয়েকবার ধর্ষণ করে কথিত ওই কবিরাজ।

আরও পড়ুন


রুখে দিল প্যারাগুয়ে, ফের পয়েন্ট হারাল মেসিরা

জুমার দিনে যে সময়টাতে দোয়া কবুল হয়

সূরা বাকারা: আয়াত ১১৩-১১৭, শিক্ষাণীয় বিষয়

দেশের বিভিন্ন জায়গায় ভূমিকম্প অনুভূত


রাজবাড়ী সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ শাহাদাত হোসেন বলেন, ওই গৃহবধূ বাদী হয়ে থানায় মামলা দায়ের করলে বুধবার (৬ অক্টোবর) রাতে খানখানাপুর তদন্ত কেন্দ্রের পুলিশের সহযোগিতায় অভিযুক্ত কবিরাজ আবদুলল কুদ্দুস শেখকে গ্রেপ্তার করা হয় এবং বৃহস্পতিবার তাকে আদালতে সোপর্দ করা হয়েছে।

news24bd.tv এসএম