ময়মনসিংহ মেডিকেলে করোনা ইউনিটে আরও ৮ জনের মৃত্যু
ময়মনসিংহ মেডিকেলে করোনা ইউনিটে আরও ৮ জনের মৃত্যু

ময়মনসিংহ মেডিকেলে করোনা ইউনিটে আরও ৮ জনের মৃত্যু

অনলাইন ডেস্ক

ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে গত ২৪ ঘণ্টায় করোনা ইউনিটে করোনা আক্রান্ত ও উপসর্গ নিয়ে ৮ জনের মৃত্যু হয়েছে। এতে করোনা আক্রান্তে একজন ও করোনা উপসর্গ নিয়ে ৭ জন মারা গেছেন।

 মৃতদের মধ্যে ময়মনসিংহের ৪ জন, গাজীপুরের ২ জন, নেত্রকোনা ও জামালপুরের একজন করে রয়েছেন। এর মধ্যে চারজন নারী ও চারজন পুরুষ।

আরও পড়ুন


কোম্পানীগঞ্জে তরুণীর মরদেহ উদ্ধার, প্রেমিকের বিরুদ্ধে মামলা

শিশুসহ ৭ জনকে ধর্ষণ করে ছালাম উল্লা, অতঃপর গ্রেপ্তার

বঙ্গবন্ধু টানেলের দ্বিতীয় সুড়ঙ্গের খনন শেষ, অপেক্ষা পরিবহন চলাচলের

শুক্রবার রাজধানীর যেসব মার্কেট ও দর্শনীয় স্থান বন্ধ


এ নিয়ে চলতি অক্টোবর মাসে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে করোনা ও উপসর্গে ৩৪ জনের মৃত্যু হলো। গত জুলাই, আগস্ট ও সেপ্টেম্বর মাসে ময়মনসিংহ মেডিকেলে করোনা ও উপসর্গে ১০২৬ জনের মৃত্যু হয়েছিল।

করোনা আক্রান্ত হয়ে মৃতরা হলেন- ময়মনসিংহ তারাকান্দা উপজেলার তাহমিনা (২৬), ময়মনসিংহ সদরের মোক্তার উদ্দিন (৬০), তারাকান্দা উপজেলার আব্দুল হাকিম (৫০), ফুলবাড়িয়া উপজেলার আমেনা (২০), গাজীপুর শ্রীপুর উপজেলার আব্দুল হাসেম (৪০), প্রদীপ (৭০), নেত্রকোনা কেন্দুয়া উপজেলার রহিমা আক্তার (৫০)। অপরদিকে জামালপুর বকসীগঞ্জ উপজেলার সাজেদা (৪০) করোনা উপসর্গ নিয়ে মারা গেছেন।

ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ওয়ার্ডের ফোকাল পারসন মহিউদ্দিন খান জানান, করোনা ডেডিকেটেড ইউনিটে নতুন ১৫ জন ভর্তিসহ হাসপাতালের করোনা ওয়ার্ডে ৯২ জন রোগী ভর্তি আছেন। এদের মধ্যে আইসিউতে ৭ জন চিকিৎসাধীন আছেন। এছাড়াও সুস্থ হয়ে ২০ জন হাসপাতাল ছেড়ে গেছেন।

news24bd.tv/ কামরুল