প্যারাগুয়ের বিপক্ষে ড্র করেও খুশি আর্জেন্টাইন কোচ

প্যারাগুয়ের বিপক্ষে ড্র করেও খুশি আর্জেন্টাইন কোচ

অনলাইন ডেস্ক

২৮ বছর পর কোপা আমেরিকার শিরোপা জিতে রীতিমতো উড়ছিল আর্জেন্টিনা। টানা ২৩ ম্যাচ অপরাজিত তারা। আগের ম্যাচেও মেসির হ্যাট্রিকে বলিভিয়ার বিপক্ষে পেয়েছে বড় জয়। তবে প্যারাগুয়ের বিপক্ষে গোলশূণ্য ড্র যেন উড়তে থাকা আর্জেন্টিনাকে মাটিতেই নামিয়ে আনলো।

শুক্রবার বাংলাদেশ সময় ভোরে প্রতিপক্ষের মাঠে গোলশূন্য ড্র করে আর্জেন্টিনা। ম্যাচশেষে সংবাদ সম্মেলনে এসে দলটির কোচ লিওনেল স্ক্যালোনি বলেন, ভালো খেলেছে তার দল, আধিপত্যও বিস্তার করেছে।

তিনি বলেন, ‘প্রথমার্ধের পুরোটাতে আমরাই ছিলাম। দ্বিতীয়ার্ধেও ভালো খেলেছি।

কিন্তু ভালো খেলে ও আধিপত্য বিস্তার করলেও জিততে পারিনি। বাছাই পর্ব অনেক কঠিন। ফুটবলাররা বুঝতে পেরেছে প্যারাগুয়ে বা অন্য কোনো জায়গায় এসে খেলাটা কত কঠিন। অনুভূতি ভালো, আমরা শান্ত আছি। আমাদের গোল করা দরকার। ’

আরও পড়ুন:

বিশ্বের ৯০ দেশে নেটফ্লিক্স র‍্যাঙ্কিংয়ে এক নম্বরে 'স্কুইড গেম'

বঙ্গবন্ধু টানেলের দ্বিতীয় সুড়ঙ্গের খনন শেষ, অপেক্ষা পরিবহন চলাচলের

শুক্রবার রাজধানীর যেসব মার্কেট ও দর্শনীয় স্থান বন্ধ

ভেনেজুয়েলার বিপক্ষে ব্রাজিলের বড় জয়


প্রতিপক্ষ নিয়ে স্ক্যালোনি আরও বলেন, ‘প্যারাগুয়ে সবার জন্যই অস্বস্তিকর। আমরা জানতাম তারা কঠিন প্রতিপক্ষ। প্রথমার্ধে যদি দল ওই পরিস্থিতিতে নিতে পারতো, খেলাটা আরও আমাদের দিকে ঝুঁকতো। দুর্ভাগ্যজনকভাবে আমরা গোল করতে পারিনি কিন্তু দল যা ছিল তাই রয়ে গেছে। ’

বেশ কয়েকজন ফুটবলার ইনজুরির কারণে ছিলেন না আর্জেন্টিনার স্কোয়াডে। এর মধ্যে দলটির অন্যতম ভরসা ডি মারিয়াকে তুলে নেন দ্বিতীয়ার্ধের মাঝপথে। ফলে ড্র নিয়েই মাঠ ছাড়তে হয় তাদের।

news24bd.tv/ নকিব