শাহরুখপূত্র আরিয়ানকে হৃতিকের চিঠি, মুখ খুললেন কঙ্গনা
শাহরুখপূত্র আরিয়ানকে হৃতিকের চিঠি, মুখ খুললেন কঙ্গনা

শাহরুখপূত্র আরিয়ানকে হৃতিকের চিঠি, মুখ খুললেন কঙ্গনা

অনলাইন ডেস্ক

শাহরুখপূত্র আরিয়ান খানের মাদককাণ্ডে মুক্তি মিলেনি। জেলে থাকতে হচ্ছে আরও সাত দিন। জামিন আবেদন নাকচ করে বিচারকি হেফাজতে পাঠানোর নির্দেশ দেন এবং আদালতে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি) রিমান্ড বাড়ানোর আবেদন করলে তা নাকচ করেন আদালত।

বিষয়টি নিয়ে এখন বলিউডে তুমুল আলোচনা-সমালোচনা চলছে।

ইতোমধ্যেই শাহরুখ খানের মানসিক অবস্থা তেমন ভালোর দিকে না থাকায় শুটিং বন্ধ করে দিয়েছেন। আপাতত ব্যস্ত আছেন পুত্রের জামিন পাওয়ার আশায়।

এই যখন অবস্থায় বলিউড সুপারস্টার শাহরুখ খানের পাশে থাকছেন অন্যান্য তারকারা। সেই ধারাবাহিকতা (৭ অক্টোবর) সামাজিক মাধ্যমে শাহরুখপুত্রকে খোলা চিঠি লিখেছেন হৃতিক রোশন।

আরও পড়ুন


দুই উপজেলা ও ১০ পৌরসভা উপনির্বাচনে নৌকার টিকিট পেলেন যারা

ময়মনসিংহ মেডিকেলে করোনা ইউনিটে আরও ৮ জনের মৃত্যু

চিকিৎসার নাম করে ২০ বছর বয়সী গৃহবধূকে বারবার ধর্ষণ করে কবিরাজ

রুখে দিল প্যারাগুয়ে, ফের পয়েন্ট হারাল মেসিরা


চিঠিতে হৃতিক লিখেছেন, 'প্রিয় আরিয়ান, জীবন বড় অদ্ভুত একটি যাত্রা। অনিশ্চয়তায় ভরা বলেই এ জীবন মহান। কিন্তু ঈশ্বর আসলে দয়ালু। যাদের মনের জোর প্রচুর, কেবল তাদেরই কঠিন সময়ের সামনে এনে ফেলেন। তোমার ভেতরের বিভিন্ন অনুভূতি জ্বলে-পুড়ে ছাই হয়ে যাবে। আর সেখান থেকেই তোমার নায়ক সত্তা বেরিয়ে আসবে। ভুল, ঠিক, সাফল্য, ব্যর্থতা সবই সমান। কিন্তু এগুলোর মধ্যে কোনটি রাখবে, কোনটি ফেলবে, তা তোমার সিদ্ধান্ত। জীবনে যা যা অভিজ্ঞতা হবে, সব তোমার কাজে লাগবে আরিয়ান। বিশ্বাস করো, এগুলোই তোমার উপহার। শান্ত থাকো, লক্ষ্য করো। অন্ধকারের মধ্যে দিয়ে হেঁটে আলোয় এসো। সেই আলোয় বিশ্বাস রাখো। আলো ছিল, আছে, থাকবেও। ভালবাসি আরিয়ান। '

এ বিষয়ে প্রথম মুখ খুললেন বলিউডের কঙ্গনা রানাওয়াত। মূলত হৃতিকের খোলা চিঠি সামাজিক মাধ্যমে প্রকাশ পাওয়ার পরপরই রেগে গেলেন এই অভিনেত্রী।

তিনিও নিজের ক্ষোভ প্রকাশ করলেন একই মাধ্যমে। বলিউড তারকাদের মধ্যে যারা শাহরুখ খানের ছেলে আরিয়ান খানের পাশে আছেন তাদেরকে ‘মাফিয়া পাপ্পু’ বলে সম্বোধন করেছেন। ইনস্টাগ্রামে তিনি আরও লিখেন, “মানুষ মাত্রই ভুল হতে পারে। কিন্তু সেই ভুলকে গর্ব করার কোনো মানে হয় না। এই ঘটনা থেকে শিক্ষা নিয়ে আরিয়ান খান ভালো মানুষ হয়ে উঠবেন। কেউ যখন খুব ভেঙে পড়ে, তখন তাকে নিয়ে গল্প করা যেমন ঠিক নয়, তেমনি ভাবে কেউ যদি ভুল করে তাহলে তাকে এটা বোঝানো অপরাধ যে সে কিছুই করেনি। ”

হিন্দুস্তান টাইমস তাদের প্রতিবেদনে আরও জানায়, ২ অক্টোবর রাতে মুম্বাই থেকে গোয়াগামী একটি বিলাসবহুল ক্রুজে অভিযান চালিয়ে ১০ জনকে আটক করেন এনসিবির কর্মকর্তারা। অভিযোগ, সেখানে ‘রেভ পার্টি’ চলছিল।  

আটক হওয়া সেই ১০ জনের মধ্যেই রয়েছেন শাহরুখপুত্র। এই প্রমোদতরী থেকে কোকেইন, হাশিশ, এমডি’র মতো মাদক পাওয়া গেছে বলে দাবি করেছে এনসিবি।

news24bd.tv/ কামরুল 

;