ঝালকাঠিতে দুর্বত্তদের এলোপাতাড়ি কোপে স্ত্রী নিহত, স্বামী আহত

ঝালকাঠিতে দুর্বত্তদের এলোপাতাড়ি কোপে স্ত্রী নিহত, স্বামী আহত

Other

ঝালকাঠির কাঠালিয়ার পূর্ব পাটিখালঘাটা গ্রামে দুর্বত্তদের রামদার এ্যলোপাথারী কোপে স্ত্রী হাসিনা বেগম (৫০) নিহত ও স্বামী মো. জামাল জমাদ্দার গুরুতর আহত হয়েছে।

বৃহস্পতিবার (৭ অক্টোবর) দিবাগত রাতে উপজেলার পাটিখালঘাটা ইউনিয়নের পূর্ব পাটিখালঘাটা গ্রামের ৪নং ওয়ার্ডের ইউপি সদস্য মো. রিপন জমাদ্দারের বাড়িতে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, ১৪/১৫ জনের দুর্বত্তদের একটি দল মেম্বর রিপনের ঘরে সিঁধ কেটে ঢুকে তার ঘুমান্ত মা হাসিনা বেগম ও বাবা জামাল জমাদ্দারকে রামদা দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে গুরুতর আহত করে।   দুর্বত্তদের হামলায় হাসিনার বাম হাতের কব্জি শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে যায় এবং ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

বাবা জামাল জমাদ্দারকে গুরুতর আহত অবস্থায় প্রথমে কাঠালিয়ার (আমুয়া) হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থা সংকটাপন্ন হলে রাতেই তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়।

ইউপি সদস্য রিপন জমাদ্দার জানান, আমার প্রতিপক্ষরা আমাকে হত্যার উদ্দেশ্যে সিঁধ কেটে ঘরে ঢোকে। আমি রাতে অন্য বাড়িতে থাকায় সন্ত্রাসীরা আমাকে না পেয়ে মাকে হত্যা করে এবং বাবাকে কুপিয়ে গুরুতর আহত করে।

আরও পড়ুন:


দুই উপজেলা ও ১০ পৌরসভা উপনির্বাচনে নৌকার টিকিট পেলেন যারা

ময়মনসিংহ মেডিকেলে করোনা ইউনিটে আরও ৮ জনের মৃত্যু

শাহরুখপূত্র আরিয়ানকে হৃতিকের চিঠি, মুখ খুললেন কঙ্গনা

আরিয়ান খান গ্রেপ্তারের পর শাহরুখকন্যা সুহানা যে পোস্ট দিলো!


আজ শুক্রবার (৮ অক্টোবর) শুক্রবার সকালে কাঠালিয়া থানা অফিসার ইনচার্জ পুলক চন্দ্র রয়সহ পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য থানায় নিয়ে আসে।

ঝালকাঠির অতিরিক্ত পুলিশ সুপার (কাঠালিয়া-রাজাপুর সার্কেল) মো. মাসুদ রানা ঘটনাস্থল পরিদর্শন করেন।

কাঠালিয়া থানা অফিসার ইনচার্জ পুলক চন্দ্র রয় জানান, আমরা ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য থানায় নিয়ে আসি। এখন পর্যন্ত কোনো মামলা দায়ের করা হয়নি, প্রস্তুতি চলছে।

news24bd.tv/ তৌহিদ