দুর্বৃত্তদের এলোপাথারী কোপে স্ত্রী নিহত, স্বামী আহত
Breaking News
দুর্বৃত্তদের এলোপাথারী কোপে স্ত্রী নিহত, স্বামী আহত

দুর্বৃত্তদের এলোপাথারী কোপে স্ত্রী নিহত, স্বামী আহত

Other

ঝালকাঠির কাঠালিয়ার পূর্ব পাটিখালঘাটা গ্রামে দুর্বৃত্তদের রামদার এলোপাথারী কোপে স্ত্রী হাসিনা বেগম (৫০) নিহত ও স্বামী মো. জামাল জমাদ্দার গুরুতর আহত হয়েছে।  

বৃহস্পতিবার (৭ অক্টোবর) দিবাগত গভীর রাতে (২.৩০ মিনিট) উপজেলার পাটিখালঘাটা ইউনিয়নের পূর্ব পাটিখালঘাটা গ্রামের ৪নং ওয়ার্ডের ইউপি সদস্য মো. রিপন জমাদ্দারের বাড়িতে এ ঘটনা ঘটে।

১৪/১৫ জনের দুর্বৃত্তদের একটি দল মেম্বর রিপনের ঘরে সিধ কেটে প্রবেশ করে তার ঘুমান্ত মা হাসিনা বেগম ও পিতা জামাল জমাদ্দারকে রামদা দিয়ে এলোপাথারী ভাবে কুপিয়ে গুরুতর আহত করে।   

দুর্বৃত্তদের হামলায় হাসিনার বাম হাতের কবজি শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে যায় এবং ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। জামাল জমাদ্দারকে গুরুতর আহত অবস্থায় প্রথমে কাঠালিয়ার (আমুয়া) হাসপাতালে ভর্তি করা হয়।

অবস্থা সংকটাপন্ন হলে রাতেই তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়।  

ইউপি সদস্য রিপন জমাদ্দার জানান, আমার প্রতিপক্ষরা আমাকে হত্যার উদ্দেশ্যে সিধ কেটে ঘরে ঢোকে। আমি রাতে অন্য বাড়িতে থাকায় সন্ত্রাসীরা আমাকে না পেয়ে মাকে হত্যা করে এবং বাবাকে কুপিয়ে গুরুতর আহত করে।  

আরও পড়ুন


দুই উপজেলা ও ১০ পৌরসভা উপনির্বাচনে নৌকার টিকিট পেলেন যারা

ময়মনসিংহ মেডিকেলে করোনা ইউনিটে আরও ৮ জনের মৃত্যু

শাহরুখপূত্র আরিয়ানকে হৃতিকের চিঠি, মুখ খুললেন কঙ্গনা

আরিয়ান খান গ্রেপ্তারের পর শাহরুখকন্যা সুহানা যে পোস্ট দিলো!


আজ শুক্রবার সকালে কাঠালিয়া থানা অফিসার ইনচার্জ পুলক চন্দ্র রয়সহ পুলিশের একটি দল ঘটনাস্থল পৌঁছে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্যে থানায় নিয়ে আসেন।

ঝালকাঠির অতিরিক্ত পুলিশ সুপার (কাঠালিয়া-রাজাপুর সার্কেল) মো. মাসুদ রানা ঘটনাস্থল পরিদর্শন করেন।

কাঠালিয়া থানা অফিসার ইনচার্জ পুলক চন্দ্র রয় জানান, আমরা ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য থানায় নিয়ে এসেছি। এখন পর্যন্ত কোন মামলা দায়ের করা হয়নি, প্রস্তুতি চলছে।   

news24bd.tv/ কামরুল