গাজীপুরের শ্রীপুর উপজেলা বিএনপির আহবায়ক কমিটি গঠন
গাজীপুরের শ্রীপুর উপজেলা বিএনপির আহবায়ক কমিটি গঠন

শাহজাহান ফকির ও আক্তারুল আলম মাস্টার

গাজীপুরের শ্রীপুর উপজেলা বিএনপির আহবায়ক কমিটি গঠন

Other

স্থানীয় বিভিন্ন জটিলতার কারণে কেন্দ্রীয় কার্যালয়ে  গোপন ব্যালটের মাাধ্যমে গাজীপুরের শ্রীপুর উপজেলা বিএনপি’র আহবায়ক কমিটি গঠন করা হয়েছে।   শুক্রবার (৮ সেপ্টেম্বর) রাজধানীর নয়া পল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এ নির্বাচন অনুষ্ঠিত হয়।  

গাজীপুর জেলা বিএনপি’র আহবায়ক ফজলুল হক মিলন বিষয়টি নিশ্চিত করে জানান, উপজেলার ৮টি ইউনিয়ন থেকে সুপারফাইভ পদ্ধতিতে নির্বাচিত ৪০ জন ভোটারের মধ্যে ৩৯ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। বিকেল সাড়ে ৩টা থেকে সাড়ে ৪টা পর্যন্ত এক ঘন্টা ভোট গ্রহন অনুষ্ঠিত হয়।

দলীয় একটি সুত্র জানায়, আহবায়ক কমিটি গঠনের লক্ষ্যে অনুষ্ঠিত ৮টি ইউনিয়ন কমিটি থেকে সভাপতি, সিনিয়র সহ-সভাপতি, সাধারণ সম্পাদক, সিনিয়র যুগ্ন সম্পাদক এবং সাংগঠনিক সম্পাদক (সুপার ফাইভ) পদের ৩৯ জন গোপন ব্যালটে ভোট দিয়ে তাদের নতুন নেতৃত্ব নির্বাচনে অংশ নেন।

নির্বাচনে ১৮ ভোট পেয়ে বর্তমান সভাপতি শাহজাহান ফকির আহ্বায়ক নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দি উপজেলা বিএনপি’র সাবেক সভাপতি আব্দুল মোতালেব পেয়েছেন ১৭ ভোট এবং অপর প্রতিদ্বন্দি ডা: সফিকুল ইসলাম আকন্দ পেয়েছেন ৪ ভোট। ২১ ভোট পেয়ে সদস্য সচিব নির্বাচিত হয়েছেন উপজেলার তেলিহাটি ইউনিয়ন বিএনপি’র সভাপতি আক্তারুল আলম মাস্টার। তার নিকটতম প্রতিদ্বন্দি মশিউর রহমান খান টিটিু পেয়েছেন ১৫ ভোট এবং অপর প্রতিদ্বন্দি উপজেলার সাবেক সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক পেয়েছেন ৩ ভোট।

আরও পড়ুন:


মমতার ভাগ্য নির্ধারণ আজ

চট্টগ্রাম আদালত এলাকায় বোমা হামলা মামলার রায় আজ

টুইটার অ্যাকাউন্ট ফিরে পেতে আদালতে ট্রাম্প

করোনা প্রতিরোধে টিকার বিকল্প কোভিড পিলের পরীক্ষামূলক প্রয়োগে সাফল্য


গাজীপুর জেলা বিএনপির আহ্বায়ক এ কে এম ফজলুল হক মিলন, কেন্দ্রীয় বিএনপি’র সহ-সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আব্দুস সালাম, গাজীপুর জেলা বিএনপি’র সিনিয়র যুগ্ন আহবায়ক ও কালিয়াকৈর পৌরসভার মেয়র মজিবুর রহমানসহ দলের জেলা ও উপজেলার বিভিন্ন ইউনিটের নেতাকর্মীবৃন্দ এসময় উপস্থিত ছিলেন।

news24bd.tv/আলী

;