মালদ্বীপে উষ্ণতা ছড়িয়ে ফেসবুকে বিপাকে বিপাশা
মালদ্বীপে উষ্ণতা ছড়িয়ে ফেসবুকে বিপাকে বিপাশা

মালদ্বীপে উষ্ণতা ছড়িয়ে ফেসবুকে বিপাকে বিপাশা

অনলাইন ডেস্ক

ঢাকায় ছবির অন্যতম আলোচিত আইটেম কন্যা বিপাশা কবির।   হালের জনপ্রিয় এই  আইটেম কন্যা অস্ট্রেলিয়ায় নির্মিত একটি ওয়েব সিরিজে অভিনয় করেছেন, যেটা এখন ওয়াচোতে প্রচারিত হচ্ছে। কিন্তু এতকিছুর মাঝেও যেন তিনি তার ভক্তদের মাঝে থাকতে চান। তাইতো এবার আবারও বিতর্ক উস্কে দিলেন এই অভিনেত্রী।

সম্প্রতি মালদ্বীপে গিয়ে বেশ আলোচনার জন্ম দেন সাবেক এই লাক্স তারকা। তবে আলোচনার কারণ তার পোশাক-পরিচ্ছদ। এমনকি সেখানে তার ছবিতে ক্লিভেজ প্রদর্শনকে কেন্দ্র করে নেটিজেনদের লক্ষ্যে পরিণত হয়েছেন এই অভিনেত্রী।  

তার শেয়ার করা ছবির নিছে একজন লিখেছে, ইচ্ছা হয় অনেক কিছু বলার; কিন্তু পারি না লোকলজ্জার ভয়ে, মাঝে মাঝে মনে হয় যদি একটা ফেইক আইডি থাকত তাহলে...। ' তার মন্তব্যকে সমর্থন করলেন আরেকজন।  

আরেক নেটিজেন লিখেছেন, 'লজ্জা পাইছি। সব কিছু খোলামেলা দেখালেই অনেক লাইক, কমেন্ট পাওয়া যায় এটাই বোঝা যাচ্ছে। '

একজন লিখেছেন 'বলিউডের নায়িকা হতে চাচ্ছেন নাকি। কিন্তু সেই চেহারাটা তোমার মাঝে নাই। শুধু শুধু হট পোশাক পরে আপমানিত হবেন। '

কিন্তু এরখম মন্তব্য অবশ্য  আজকেই নতুন নয় বিপাশার জন্য।

এদিকে মালদ্বীপ থেকে দেশে ফিরেছেন শুক্রবার দুপুরে এই অভিনেত্রী।  

ফিরেই জানালেন, আসলে যারা আলতু-ফালতু মন্তব্য করে তারা সেলিব্রিটিদের জীবনযাপন সম্পর্কে জানে না। আর তা ছাড়া আমি কি পোশাক পরব না পরব সেটা নিয়ে অন্যের মাথা না ঘামালেই চলবে।

কেন এই মালদ্বীপ সফর? না, কোনো সিনেমা বা ওয়েব সিরিজের শুটিং নয়, একেবারেই ব্যক্তিগত অবকাশ যাপনের জন্য মালদ্বীপ গিয়েছেন। বিপাশা বললেন, মালদ্বীপে একটু ছুটি কাটাতে গিয়েছিলাম। আর কিছু না, জাস্ট কাজ থেকে একটু ফ্রি হতে চাইছিলাম। বেশ উপভোগ্য সময় ছিল সেটা।

আরও পড়ুন:


মমতার ভাগ্য নির্ধারণ আজ

চট্টগ্রাম আদালত এলাকায় বোমা হামলা মামলার রায় আজ

টুইটার অ্যাকাউন্ট ফিরে পেতে আদালতে ট্রাম্প

করোনা প্রতিরোধে টিকার বিকল্প কোভিড পিলের পরীক্ষামূলক প্রয়োগে সাফল্য


news24bd.tvবিপাশা কবির মিডিয়ায় আসেন লাক্স-চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতায় সেরাদের তালিকায় নাম লিখিয়ে। তবে চলচ্চিত্রে তিনি প্রবেশ এবং পরিচিত হয়ে ওঠেন আইটেম গানে অভিনয়ের মাধ্যমে। চলচ্চিত্র ছাড়াও টিভি নাটকে অভিনয় এবং বিজ্ঞাপনে মডেলিং করেছেন বিপাশা। ২০০৯ সালে লাক্স চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতায় ১৪তম স্থান অধিকার করেন বিপাশা।  

news24bd.tv/আলী

;