পরকীয়া প্রেমের জন্য স্ত্রীকেই হত্যা করল স্বামী!
পরকীয়া প্রেমের জন্য স্ত্রীকেই হত্যা করল স্বামী!

পরকীয়া প্রেমের জন্য স্ত্রীকেই হত্যা করল স্বামী!

অনলাইন ডেস্ক

স্বামীর পরকীয়া প্রেমে বাধা হয়ে দাড়িয়েছিলেন স্ত্রী। তাই স্বামী তার পরকীয়া প্রেমের রাস্তা পরিস্কার করতে নিজের স্ত্রীকেই হত্যা করলেন  শ্বাসরোধ কর। হত্যা করেই স্বামী ক্রান্ত হননি। মরদেহ ঘরের ফ্যানের সিলিংয়ের সঙ্গে ঝুলিয়ে রাখার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে।

রংপুর নগরীর মুলাটোল এলাকায় মর্মান্তিক এই ঘটনা ঘটে।

পুলিশ শুক্রবার (৮ অক্টোবর) বেলা ১১টার দিকে মরদেহ উদ্ধার করে। রংপুর মেট্রোপলিটন কোতয়ালি থানার ওসি (তদন্ত) হোসেন আলী মরদেহ উদ্ধার করার কথা গণমাধ্যমকে নিশ্চিত করেছেন।

পুলিশ এই বিষয়ে জানিয়েছেন,  রংপুর নগরীর প্রেসক্লাব এলাকায় চা বিক্রেতা মিলন মিয়ার স্ত্রী ও দুই ছেলে মেয়েসহ নগরীর মুলাটোল এলাকায় বাসা ভাড়া নিয়ে বসবাস করত। শুক্রবার সকালে ওই নারীর স্বামী তার শ্বশুরবাড়িতে ফোন করে জানায় তার স্ত্রী আত্মহত্যা করেছে। এ কথা বলেই ফোন কেটে দিয়ে সে পালিয়ে যায়। খবর পেয়ে নিহত গৃহবধূর স্বজনরা ঘটনাস্থলে এসে মরদেহ ঝুলন্ত অবস্থায় দেখতে পায়।  

পরে পুলিশকে খবর দিলে কোতয়ালি থানা পুলিশ ঘটনাস্থলে এসে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজের মর্গে প্রেরণ করেছে।

আরও পড়ুন:


মমতার ভাগ্য নির্ধারণ আজ

চট্টগ্রাম আদালত এলাকায় বোমা হামলা মামলার রায় আজ

টুইটার অ্যাকাউন্ট ফিরে পেতে আদালতে ট্রাম্প

করোনা প্রতিরোধে টিকার বিকল্প কোভিড পিলের পরীক্ষামূলক প্রয়োগে সাফল্য


 

নিহত ওই নারীর স্বজনদের অভিযোগ, মিলন মিয়া মুলাটোল এলাকার এক মহিলার পরকীয়ায় লিপ্ত হওয়ার ঘটনা জানতে পেরে বৃহস্পতিবার রাতে স্বামীর সঙ্গে এ নিয়ে কথা কাটাকাটি ও ঝগড়া হয়। এ সময় স্বামী মিলন শ্বাসরোধ করে স্ত্রীকে হত্যা করে মরদেহ ঘরের মধ্যে থাকা ফ্যানের সিলিংয়ের মধ্যে ঝুলিয়ে রেখে পালিয়ে যায়।

news24bd.tv/আলী

;