ফোনে পরিচয়, ১৫ বছর বয়সী কিশোরীকে ডেকে নিয়ে দুজন মিলে ধর্ষণ
Breaking News
ফোনে পরিচয়, ১৫ বছর বয়সী কিশোরীকে ডেকে নিয়ে দুজন মিলে ধর্ষণ

ফোনে পরিচয়, ১৫ বছর বয়সী কিশোরীকে ডেকে নিয়ে দুজন মিলে ধর্ষণ

অনলাইন ডেস্ক

চাকরি দেওয়ার কথা বলে ডেকে নিয়ে ১৫ বছর বয়সী এক মাদ্রাসাছাত্রীকে ধর্ষণ করেছে মোস্তফা ও মোফাজ্জল হোসেন নামে দুই ব্যক্তি।  

গত ৬ আগস্ট বুধবার টাঙ্গাইলের ঘাটাইলের লক্ষিন্দর ইউনিয়নের মুরাইদ গ্রামে এ ঘটনা ঘটে। এরপর বৃহস্পতিবার থানায় মামলা করেছেন ওই ছাত্রীর বাবা। এ ঘটনায় অভিযুক্ত মোস্তফা ও মোফাজ্জল হোসেন নামে দু'জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

মামলা সূত্রে জানা যায়, ধর্ষণের শিকার ওই ছাত্রীর সঙ্গে মোবাইল ফোনে কথা বলার সুবাদে পূর্বপরিচয় ছিল পাশের গ্রামের আয়নাল হোসেনের ছেলে মোস্তফার। সম্প্রতি ওই ছাত্রী চাকরি খোঁজার উদ্দেশ্যে গাজীপুরে তার আত্মীয়ের বাসায় যায়। সেখানে অবস্থানকালে বৃহস্পতিবার দুপুরে মেয়েটিকে ফোন করে মোস্তফা। এ সময় সে চাকরি দেওয়ার প্রলোভন দেখিয়ে মেয়েটিকে কৌশলে ডেকে নিয়ে আসে কালিয়াকৈরের চন্দ্রা বাসস্ট্যান্ডে।

সেখান থেকে মোস্তফা তাকে নিজ গ্রাম ঘাটাইলের মুরাইদে নিয়ে আসে ওই মেয়েটিকে। নিজ বাড়িতে না নিয়ে মেয়েটিকে নিয়ে ওঠে পূর্বপরিচিত মফিজ উদ্দিন মোড়লের ছেলে মোফাজ্জল হোসেনের বাড়িতে। বলে আগামীকাল পরিচিত আত্মীয়ের মাধ্যমে চাকরি ব্যবস্থা করা হবে। পরে রাত প্রায় ১১টার দিকে মুখ চেপে ধরে মোস্তফা ও মোফাজ্জল দু'জন মিলে ধর্ষণ করে মেয়েটিকে। একপর্যায়ে মেয়েটি অসুস্থ হয়ে পড়ে। তার চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে মোস্তফা ও মোফাজ্জলকে আটক করে পুলিশে খবর দেন। পুলিশ এসে মেয়েটিকে উদ্ধার করে এবং অভিযুক্ত দু'জনকে থানায় নিয়ে যায়।

আরও পড়ুন


রোহিঙ্গা ক্যাম্পগুলো খুন, চাঁদাবাজি ও ধর্ষণসহ নানা অপরাধের অভয়ারণ্য

সূরা বাকারা: আয়াত ১১৮-১২৩, সত্যকে অবশ্যই গ্রহণ করতে হবে

দাপুটে জয়ে মিশন শুরু টাইগারদের

স্বাস্থ্য পরীক্ষার জন্য রাষ্ট্রপতি লন্ডন ও জার্মানি যাচ্ছেন


স্থানীয় একটি মাদ্রাসার নবম শ্রেণির ছাত্রী ধর্ষণের শিকার মেয়েটি জানায়, সংসারে সচ্ছলতা আনতে পড়ালেখার পাশাপাশি সে চাকরি করতে চেয়েছিল।

ঘাটাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজহারুল ইসলাম সরকার বলেন, এই ঘটনায় এরইমধ্যে থানায় মামলা হয়েছে। আসামি দুজনকেই গ্রেপ্তার করে শুক্রবার আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

news24bd.tv এসএম

;