ঢালিউড নায়িকা মারজান জেনিফার স্বপ্নপূরণ

ঢালিউড নায়িকা মারজান জেনিফার স্বপ্নপূরণ

Other

চিত্রনায়িকা মারজান জেনিফা। ২০১৬ সালে আশিকুর রহমান পরিচালিত ‘মুসাফির’ সিনেমা দিয়ে তার রুপালি পর্দায় অভিষেক হয়। এতে তার সহশিল্পী ছিলেন চিত্রনায়ক আরিফিন শুভ। এটি মুক্তির পর মারফান জেনিফা পরিচিতি পান এবং সিনেমাটিও দর্শকপ্রিয়তা পায়।

তবে প্রথম সিনেমা মুক্তির পর এই সিনেমার প্রযোজককে বিয়ে করে চলচ্চিত্র থেকে দূরে সরে যান তিনি। মাঝে দীর্ঘ বিরতি। অভিনয় থেকে দূরে থাকলেও এবার ভক্তদের জন্য নিয়ে আসলেন সুখবর। সেই সাথে তারও ছোটবেলার স্বপ্ন পূরণ হয়েছে।

এরই মধ্যে ব্যবসায়ী হিসেবে আত্মপ্রকাশ করেছেন তিনি। এবার নিয়ে এলেন ‘মারজান জেনিফা মেকওভার স্টুডিও অ্যান্ড ফ্যাশন’। শুক্রবার (৮ অক্টোবর) সীমিত পরিসরে জমকালো আয়োজনে এর উদ্বোধন করা হয়। এ সময় উপস্থিত ছিলেন মডেল, অভিনেত্রী ও নৃত্যশিল্পী মেহবুবা মাহনূর চাঁদনী, অভিনেতা হারুন রশিদ, অনুভব মাহবুব ও স্বামী জুবায়েরসহ আরো অনেকে।

এ প্রসঙ্গে মারজান জেনিফা বলেন, ‘ছোটবেলা থেকেই আমার স্বপ্ন ছিল একটি মেকওভার স্টুডিও দেব। ছোটবেলা থেকেই আমার রুমে একটা মেকওভার স্টুডিও ছিল। এরই মধ্যে মেকওভার ওপর তিনটি কোর্স করে তিনটি সার্টিফিকেট অর্জন করেছি। আমি নিজে সাজতে পছন্দ করি এবং অন্যকে সাজাতে পছন্দ করি। যার জন্য এই উদ্যোগটা। ’

তিনি আরো বলেন, ‘ছোটবেলা থেকেই আমার সাজের ব্যাপারে বেশ আগ্রহ রয়েছে। ‘মারজান জেনিফা মেকওভার স্টুডিও অ্যান্ড ফ্যাশন’ এর মাধ্যমে আমার দীর্ঘদিনের স্বপ্ন পূরণ হয়েছে। এর জন্য আমার ব্যাংক লোন নিতে হয়েছে এবং এই স্বপ্নটি পূরণের জন্য আমার পছন্দের কিছু স্বর্ণ বিক্রি করেছি। আমি চেয়েছি কারো সহযোগিতা না নিয়ে নিজ প্রচেষ্টায় কিছু করব। এখানে আমার ভক্তদের জন্য ৫০ শতাংশ ছাড় থাকবে। সবার চাহিদা অনুযায়ী সব ধরনের সুযোগ সুবিধা থাকছে। ’

খুব শিগগিরই প্রযোজক হিসেবে হাজির হবেন এই নায়িকা। পূর্ব ঘোষণা অনুযায়ী ‘মুসাফির-২’ নির্মাণের পরিকল্পনা করছেন তিনি। সিনেমাটিতে অভিনয়ের পাশাপাশি প্রযোজনাও করবেন তিনি।

আরও পড়ুন


শাহ আমানত বিমানবন্দরে ৯ কেজি সোনাসহ সিকিউরিটি গার্ড আটক

প্রেমিকার সঙ্গে হোটেলে শারীরিক সম্পর্ক, সকালে পালালো যুবক

দৌলতদিয়া যৌনপল্লীতে যৌনকর্মীকে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা

লন্ডনে বাংলাদেশি বংশোদ্ভূত স্কুলছাত্রী নিখোঁজ


এ প্রসঙ্গে মারজান জেনিফা বলেন, ‘মুসাফির’ নির্মাণের সময়ই আমরা এই সিনেমার ‘মুসাফির-২’ নির্মাণের কথা জানাই। অনেক আগেই কাজ শুরুর পরিকল্পনা করেছিলাম মাঝে করোনাভাইরাসের কারণে আগাতে পারিনি। করোনা পরিস্থিতি আরও স্বাভাবিক হলে সিনেমাটির কাজ শুরু করব। আশা করছি, ২০২২ সালে সিনেমাটি আলোর মুখ দেখবে। মাঝে এই সময়টা নিজেকে প্রস্তুত করব। ’

‘মুসাফির’ সিনেমায় শুভ-জেনিফার ছাড়াও অভিনয় করেছেন মিশা সওদাগর, প্রসূন আজাদ, শিমুল খান, হারুন রশিদ প্রমুখ। আগের সকল শিল্পীই থাকছেন ‘মুসাফির-২’ সিনেমাটিতে। ‘ফ্যাশন লাউঞ্জ বাই মারজান জেনিফা’সহ একাধিক ব্যবসা পরিচালনা করছেন তিনি।

news24bd.tv এসএম