সরিষাবাড়ীতে বিদ্যালয়ের মাঠের জলাবদ্ধতা নিরসনে শিক্ষার্থীদের মানববন্ধন

সরিষাবাড়ীতে বিদ্যালয়ের মাঠের জলাবদ্ধতা নিরসনে শিক্ষার্থীদের মানববন্ধন

Other

জামালপুরের সরিষাবাড়ীতে পোগলদীঘা উচ্চ বিদ্যালয়ের খেলার মাঠের দীর্ঘস্থায়ী জলাবদ্ধতা নিরসন ও মাঠ উঁচুকরণের দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

আজ শনিবার (৯ অক্টোবর) দুপুরে উপজেলার তারাকান্দি রেলওয়ে স্টেশন এলাকায় বিদ্যালয়ের সামনে এই মানববন্ধন কর্মসূচির আয়োজন করা হয়।

বিদ্যালয়ের বর্তমান ও প্রাক্তন শিক্ষার্থীদের আয়োজনে বীর মুক্তিযোদ্ধা মাহফুজুর রহমানের সভাপতিত্বে ঘণ্টাব্যাপী এই মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন জামালপুর জেলা প্রেসক্লাবের সভাপতি এডভোকেট ইউসুফ আলী, বীর মুক্তিযোদ্ধা রফিকুল ইসলাম, পোগলদীঘা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সরোয়ার হোসেন তরফদার, সহকারি শিক্ষক আবুল কালাম আজাদ, পোগলদীঘা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক বজলুর রশিদ, শিক্ষার্থী রাফিউল আলম বিজয় প্রমুখ।

আরও পড়ুন


ঢালিউড নায়িকা মারজান জেনিফার স্বপ্নপূরণ

শাহ আমানত বিমানবন্দরে ৯ কেজি সোনাসহ সিকিউরিটি গার্ড আটক

প্রেমিকার সঙ্গে হোটেলে শারীরিক সম্পর্ক, সকালে পালালো যুবক

দৌলতদিয়া যৌনপল্লীতে যৌনকর্মীকে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা


এ সময় বক্তারা বলেন, পানি নিষ্কাশন না হওয়ায় বছরের বেশীরভাগ সময় পোগলদীঘা উচ্চ বিদ্যালয়ের মাঠটি পানির নিচে তলিয়ে থাকে। এতে বিদ্যালয়ে শিক্ষক ও শিক্ষার্থীদের যাতায়াতে যেমন ভোগান্তি পোহাতে হয়। তেমনি খেলাধুলার পরিবেশ না থাকায় প্রতিভা বিকাশ বাধাগ্রস্থ হচ্ছে। খুব দ্রুতই বিদ্যালয়ের খেলার মাঠের দীর্ঘস্থায়ী জলাবদ্ধতা নিরসন ও মাঠ উঁচুকরণের জোর দাবি জানানো হয় মানববন্ধন থেকে।

news24bd.tv এসএম