বরিশালে বিসিবির নবনির্বাচিত পরিচালককে সংবর্ধনা
Breaking News
বরিশালে বিসিবির নবনির্বাচিত পরিচালককে সংবর্ধনা

বরিশালে বিসিবির নবনির্বাচিত পরিচালককে সংবর্ধনা

Other

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের নির্বাচনে দ্বিতীয়বারের মতো পরিচালক নির্বাচিত হওয়ায় বরিশাল বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আলমগীর হোসেন খান আলোকে সংবর্ধনা দেয়া হয়েছে।  

আজ শনিবার বেলা ১২ টায় বরিশাল আউটার স্টেডিয়ামে স্থানীয় সোনালী অতীত ক্লাবের উদ্যোগে তাকে এই সংর্বধনা দেয়া হয়।  

সোনালী অতীত ক্লাবের সভাপতি ও নেভিগেশন ব্যবসায়ী মঞ্জুরুল আহসান ফেরদৌসের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন জাতীয় দলের সাবেক অধিনায়ক ও বরিশাল বিভাগীয় ক্রিকেট দলের সদস্য আশরাফুল হক, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সদস্য প্রদীপ গাঙ্গুলী ও জেলা ক্রিকেট দলের ম্যানেজার আমিনুল হক মাসুম সহ অন্যান্যরা।  

অনুষ্ঠানে বরিশালের সাবেক ও বর্তমান খেলোয়ার এবং সংগঠকরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে ফুল ও ক্রেস্ট দিয়ে বিসিবির নবনির্বাচিত পরিচালক আলমগীর খান আলোকে সংবর্ধিত করা হয়।  

আরও পড়ুন:


নিলামে ২৯ কোটি টাকার চশমা!

টিভির পর্দায় লাল রঙের পানীয় পান করতে পারবে না নারীরা

প্রেমিকার সঙ্গে হোটেলে শারীরিক সম্পর্ক, সকালে পালালো যুবক

দৌলতদিয়া যৌনপল্লীতে যৌনকর্মীকে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা


সংবর্ধনায় আলমগীর খান আলো বলেন, বরিশাল স্টেডিয়াম আন্তর্জাতিক মানে উন্নীত করার জন্য আগামী এক মাসের মধ্যে উন্নয়ন কাজ শুরু হচ্ছে। এই প্রকল্পের আওতায় স্টেডিয়ামে সুুইমিংপুল, জিমনেসিয়াম, মিডিয়া গ্যালারী, ফ্লাড লাইট, আন্তর্জাতিক মানের ক্রিকেট মাঠ এবং আউটার স্টেডিয়ামে প্রাকটিস পিচ করা হবে।  

এসব উন্নয়ন কাজ সম্পন্ন হলে আগামী মৌসুমে বরিশাল স্টেডিয়ামে বিপিএল সহ আন্তর্জাতিক ক্রিকেট আসর বসবে বলে প্রতিশ্রুতি দেন তিনি।  

বিসিবি পরিচালকের প্রতিশ্রুতিতে সন্তুস্ট বরিশালের ক্রীড়া সংগঠকরা। এখানে বিপিএল সহ আন্তর্জাতিক মানের ক্রিকেট খেলা হলে বরিশাল থেকে অনেক প্রতীভাবান সম্ভাবনাময় উঠে আসবে বলে প্রত্যাশা করেন তারা।  

news24bd.tv/ কামরুল 

;