বরিশালে বিসিবির নবনির্বাচিত পরিচালককে সংবর্ধনা

রাহাত খান, বরিশাল:

বরিশালে বিসিবির নবনির্বাচিত পরিচালককে সংবর্ধনা

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের নির্বাচনে দ্বিতীয়বারের মতো পরিচালক নির্বাচিত হওয়ায় বরিশাল বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আলমগীর হোসেন খান আলোকে সংবর্ধনা দেয়া হয়েছে। 

আজ শনিবার বেলা ১২ টায় বরিশাল আউটার স্টেডিয়ামে স্থানীয় সোনালী অতীত ক্লাবের উদ্যোগে তাকে এই সংর্বধনা দেয়া হয়। 

সোনালী অতীত ক্লাবের সভাপতি ও নেভিগেশন ব্যবসায়ী মঞ্জুরুল আহসান ফেরদৌসের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন জাতীয় দলের সাবেক অধিনায়ক ও বরিশাল বিভাগীয় ক্রিকেট দলের সদস্য আশরাফুল হক, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সদস্য প্রদীপ গাঙ্গুলী ও জেলা ক্রিকেট দলের ম্যানেজার আমিনুল হক মাসুম সহ অন্যান্যরা। 

অনুষ্ঠানে বরিশালের সাবেক ও বর্তমান খেলোয়ার এবং সংগঠকরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে ফুল ও ক্রেস্ট দিয়ে বিসিবির নবনির্বাচিত পরিচালক আলমগীর খান আলোকে সংবর্ধিত করা হয়। 

আরও পড়ুন:


নিলামে ২৯ কোটি টাকার চশমা!

টিভির পর্দায় লাল রঙের পানীয় পান করতে পারবে না নারীরা

প্রেমিকার সঙ্গে হোটেলে শারীরিক সম্পর্ক, সকালে পালালো যুবক

দৌলতদিয়া যৌনপল্লীতে যৌনকর্মীকে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা


সংবর্ধনায় আলমগীর খান আলো বলেন, বরিশাল স্টেডিয়াম আন্তর্জাতিক মানে উন্নীত করার জন্য আগামী এক মাসের মধ্যে উন্নয়ন কাজ শুরু হচ্ছে। এই প্রকল্পের আওতায় স্টেডিয়ামে সুুইমিংপুল, জিমনেসিয়াম, মিডিয়া গ্যালারী, ফ্লাড লাইট, আন্তর্জাতিক মানের ক্রিকেট মাঠ এবং আউটার স্টেডিয়ামে প্রাকটিস পিচ করা হবে। 

এসব উন্নয়ন কাজ সম্পন্ন হলে আগামী মৌসুমে বরিশাল স্টেডিয়ামে বিপিএল সহ আন্তর্জাতিক ক্রিকেট আসর বসবে বলে প্রতিশ্রুতি দেন তিনি। 

বিসিবি পরিচালকের প্রতিশ্রুতিতে সন্তুস্ট বরিশালের ক্রীড়া সংগঠকরা। এখানে বিপিএল সহ আন্তর্জাতিক মানের ক্রিকেট খেলা হলে বরিশাল থেকে অনেক প্রতীভাবান সম্ভাবনাময় উঠে আসবে বলে প্রত্যাশা করেন তারা। 

news24bd.tv/ কামরুল 

পরবর্তী খবর

ভারতের ঢলে বন্যার কবলে তিস্তাপাড়ের মানুষ, আতঙ্কে ঘর ছাড়ছে সবাই

আব্দুর রশিদ শাহ, নীলফামারী

ভারতের ঢলে বন্যার কবলে তিস্তাপাড়ের মানুষ, আতঙ্কে ঘর ছাড়ছে সবাই

উজান থেকে নেমে আসা পাহাড়ি ঢলে তিস্তা নদীর পানি বিপৎসীমার উপর দিয়ে প্রবাহিত হচ্ছে। বুধবার (২০ অক্টোবর) ভোর ৬টা থেকে তিস্তা নদীর পানি নীলফামারী ডিমলার ডালিয়া তিস্তা ব্যারেজ পয়েন্টে বিপৎসীমার ৬০ সেন্টিমিটার ওপর দিয়ে প্রবাহিত হচ্ছে।

তিস্তার পানি হঠাৎ বেড়ে যাওয়ায় আশে পাশের মানুষের মধ্যে চরম আতঙ্ক বিরাজ করছে। ভেঙ্গে গেছে পানি উন্নয়ন বোর্ডের ফ্লাট বাইপাস রাস্তাটিও। 

ভারি বর্ষণ, উজানের ঢল ও ভারতের গজলডোবার সব কয়টি গেট খুলে দেওয়ায় হু হু করে বাড়ছে তিস্তার পানি। ডিমলা উপজেলার ডালিয়া পয়েন্টে সকাল থেকেই তিস্তা নদীর পানি বিপৎসীমার ৬০ সেন্টিমিটার উপর দিয়ে প্রবাহিত হচ্ছে। এতে উপজেলার টেপাখড়িবাড়ী, গয়াবাড়ী, ছোটখাতা, বাইশ পুকুর, ছাতুনামাসহ তিস্তা নদীবেষ্টিত এলাকা তলিয়ে গেছে। এ কারণে রেড অ্যালার্ট জারি করে মানুষজনকে নিরাপদে সরে যাওয়ার জন্য ঘোষণা দিয়েছে তিস্তা অববাহিকায় পানি উন্নয়ন বোর্ড।

ডালিয়া পানি উন্নয়ন বোর্ডের পানি পরিমাপক নূরুল ইসলাম জানান, উজানের পাহাড়ি ঢলে মঙ্গলবার রাত থেকে তিস্তা নদীর পানি বাড়তে থাকে। বুধবার ভোর ৬টা থেকে তিস্তার পানি ৫৩ দশমিক ২০ সেন্টিমিটার অর্থাৎ বিপৎসীমার ৬০ সেন্টিমিটার (বিপৎসীমা ৫২ দশমিক ৬০ সেন্টিমিটার) ওপর দিয়ে প্রবাহিত হচ্ছে। পানির গতি নিয়ন্ত্রণে রাখতে তিস্তা ব্যারেজের ৪৪টি জলকপাট খুলে রাখা হয়েছে।

ডিমলা উপজেলার পূর্বছাতনাই ইউপি চেয়ারম্যান আব্দুল লতিফ খান জানান, এলাকার জিরো পয়েন্টে তিস্তার ডান তীর ও গ্রোয়েন বাঁধ হুমকির মুখে পড়েছে। বিশেষ করে গ্রোয়েন বাঁধটির উপর দিয়ে পানি প্রবাহিত হচ্ছে। ওই গ্রোয়েনটি বিধ্বস্ত হলে ডান তীর বাঁধসহ এলাকার শত শত বাড়ি তিস্তা নদীতে ভেসে যাবে।

আরও পড়ুন


উঠতি নায়িকার সঙ্গে হোয়াটসঅ্যাপে যে আলাপ হতো আরিয়ানের

বিএনপি নিজেরাই রাজনৈতিকভাবে সাম্প্রদায়িক: ওবায়দুল কাদের

তিন সহোদরের মারামারি, মামলা দিল প্রতিবেশি দুই সরকারি চাকরিজীবীকে

আবাসিক হোটেলে ‘অসামাজিক কাজ’, ৯ তরুণ-তরুণী গ্রেপ্তার


টেপাখড়িবাড়ি ইউপি চেয়ারম্যান ময়নুল হক জানান, পরিস্থিতি খুব খারাপ। তিস্তা বাজার, তেলিরবাজার, দোলাপাড়া, চরখড়িবাড়ি এলাকা তলিয়ে গেছে। চরের ফসলের জমি সব পানির নিচে। ঘরবাড়ি ছেড়ে মানুষজন গবাদি পশুসহ নিরাপদে সরে গেছে।

খালিশা চাপানী ইউপি চেয়ারম্যান আতাউর রহমান সরকার বলেন, কার্তিক মাসের এমন হঠাৎ বন্যা এলাকাবাসীকে পথে বসিয়ে দিচ্ছে। এলাকার ছোটখাতা, বাইশপুকুর, সুপারীপাড়া গ্রাম এখন নদীতে পরিণত হয়েছে।

এদিকে, তিস্তার পানির বৃদ্ধির কারনে ভেঙ্গে  গেছে বাঁধ। ভেঙে যাওয়ার কারণে তলিয়ে গেছে চাষাবাদকৃত বিভিন্ন ফসল ও হুমকিতে পড়েছে কয়েক গ্রামের বাড়িঘর  ও রাস্তাঘাট।

news24bd.tv এসএম

পরবর্তী খবর

লক্ষ্মীপুরে খোঁজ মিলছে না দুই কিশোরীর

লক্ষ্মীপুর প্রতিনিধি :

লক্ষ্মীপুরে খোঁজ মিলছে না দুই কিশোরীর

লক্ষ্মীপুরে নাজমা আক্তার ও পপি আক্তার (চাচাতো- জেঠাতো বোন) নামের সমবয়সী দুই কিশোরী বোন নিখোঁজের তিনদিন পরও এখনো খোঁজ মিলছে না। বুধবার দুপুর ১ টার দিকে কমলনগর থানার ওসি বিষয়টি নিশ্চিত করেন। 

রাতে নিখোঁজ কিশোরীদের পরিবারের পক্ষ থেকে থানায় জিডি করা হয়। এর আগে সোমবার (১৮ অক্টোবর) ভোরে কমলনগরের চরমার্টিন এলাকার নিজ বাড়ি থেকে বের হয়ে এখনো ফেরেনি তারা। এ নিয়ে চরম উৎকন্ঠায় রয়েছে তাদের পরিবারের সদস্যরা। পুলিশ বলছে, তাদের উদ্ধারে কাজ চলছে।

আরও পড়ুন


ক্ষীরশাপাতি আমের পর এবার আরও দুইটি পণ্য জিআই সনদ পাচ্ছে

দীপিকাকে না করতে পারিনি: তাহসান

প্রবাল দ্বীপ সেন্ট মার্টিন ভ্রমণে নিষেধাজ্ঞা

বুধবার রাজধানীর যেসব এলাকার মার্কেট বন্ধ থাকবে


জানা যায়, উপজেলার চর মার্টিন ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের সিডু মাঝি বাড়ির শামছুল হকের মেয়ে নাজমা। সে স্থানীয় মুন্সিরহাট আলিম মাদ্রাসার নবম শ্রেণীর ছাত্রী। তার সম বয়সী চাচাতো বোন পপি আক্তার একই বাড়ির নুরুল হকের মেয়ে। সোমবার ভোরে সবার অজান্তে তারা বাড়ি থেকে বের হয়ে যায়। এরপর থেকে এখনো তারা বাড়ি ফেরেনি। এ নিয়ে উৎকন্ঠায় রয়েছে দুই পরিবারের সদস্যরা।

নিখোঁজ নাজমা আক্তারের ভাই সবুজ আলম ও পপির ভাই মো.ফারুক জানান, আত্মীয় স্বজনসহ বিভিন্ন সম্ভাব্য স্থানে সন্ধান করেও তাদের পাওয়া যাচ্ছে না। এই বিষয়ে থানায় জিডি করা হয়েছে। 

কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মোসলেহ উদ্দিন জানান, দুই কিশোরীর পরিবারের লোকজন থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন। উদ্ধারে কাজ করছে পুলিশ। তবে ধারণা করা হচ্ছে প্রেমের সম্পর্কে বাড়ি ছেড়েছেন দুই কিশোরী।  

news24bd.tv/ কামরুল 

পরবর্তী খবর

তিন সহোদরের মারামারি, মামলা দিল প্রতিবেশি দুই সরকারি চাকরিজীবীকে

আব্দুল লতিফ লিটু, ঠাকুরগাঁও

তিন সহোদরের মারামারি, মামলা দিল প্রতিবেশি দুই সরকারি চাকরিজীবীকে

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ উপজেলার দক্ষিণ গুয়াগাঁও মহল্লায় পারিবারিক কোন্দলের ঘটনায় দুই সরকারি চাকরিজীবী-সহ একই পরিবারের ৫ জনকে ফাঁসাতে রনি নামে এক যুবক পীরগঞ্জ থানায় অভিযোগ করেছেন।

জানা গেছে ঐ মহল্লার নজরুল ইসলামের ছেলে রনি, রফিক ও আলাল মাদক, দাদন ব্যবসার সুদের টাকা নিয়ে তাদের মধ্যে মত বিরোধ দেখা দেয়। এক পর্যায়ে তর্ক বির্তক ও উত্তেজিত হয়ে তাদের মধ্যে তুমুল মারামারি হয়। গত ১৯ সেপ্টেম্বর ঘটনাটি তাদের নিজ বাড়িতে সংঘটিত হয়। ঐ সময় রনি, রফিক ও আলাল একে অপরকে লাঠি দিয়ে পিটিয়ে আহত করে।

এ ঘটনার প্রত্যক্ষদর্সী সাক্ষী হিসেবে ঐ ওয়ার্ডের পৌরসভার কাউন্সিলর আব্দুস সামাদসহ স্থানীয় লোকজন রয়েছে। প্রতিবেশী মোঃ আব্দুল আজিজ পীরগঞ্জ ভূমি অফিসের সরকারি চাকরিজীবী আজিমুন নাহার রানী, তার মা সূর্য্য বানু বেগম, তার বোন চন্দ্রা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষক মোছাঃ আজমেরী বেগম, তার ভাই ঔষধ কোম্পানীতে রিপ্রেজেনটেটিভ মোঃ সুলতানকে আসামী করে পীরগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেন রনি।

আরও পড়ুন


আবাসিক হোটেলে ‘অসামাজিক কাজ’, ৯ তরুণ-তরুণী গ্রেপ্তার

বিয়ের আশ্বাসে প্রেমিকার সঙ্গে বারবার শারীরিক সম্পর্ক, তরুণীর অনশন

আজ থেকে সপ্তাহে ৫ দিন ঢাকা-দিল্লি বিমানের ফ্লাইট

ক্ষীরশাপাতি আমের পর এবার আরও দুইটি পণ্য জিআই সনদ পাচ্ছে


অভিযোগে হুমকি ধামকি গুরুতর আহতসহ টাকা চুরির অপরাধের অভিযোগ আনা হয়। সরেজমিন ও একাধিক বিশ্বস্থ সূত্রে জানা যায় ঘটনার দিন ও সময়ে আজিমুন নাহার ও আজমেরী বেগম তাদের নিজ নিজ সরকারি কর্মস্থলে ছিলেন। তার বাবা আব্দুল আজিজ তার  মায়ের মৃত্যুতে দিনাজপুর সদর উপজেলায় নিজ গ্রামের বাড়িতে অবস্থান করছিলেন। এছাড়া মোঃ সুলতান তিনি ঔষধ কোম্পানীতে কর্মরত ছিলেন। অথচ ভাই ভাই মারামারি করে নিরপরাধ ব্যক্তিদের বিরুদ্ধে থানায় মিথ্যা অভিযোগ আনায় এলাকার সচেতন মহলের মধ্যে ক্ষোভ ও উত্তেজনা বিরাজ করছে।

মিথ্যা অভিযোগ দায়ের করায় মামলার বাদী মোঃ রনি, তার পিতা নজরুল ইসলাম ও তাদের পরিবারের সদস্যদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করেছেন এলাকাবাসী। এর পরেও মামলার বাদী ও তার পরিবারের সদস্যরা ঐ ৫ ব্যক্তিকে নানা রকম হুমকি ধামকি দিচ্ছে। পুনরায় মিথ্যা মামলা দিয়ে জেল হাজত খাটাইবে বলিয়া অপতৎপরতা চালিয়ে যাচ্ছে।

news24bd.tv এসএম

পরবর্তী খবর

হত্যা মামলায় আসামির জিজ্ঞাসাবাদের ভিডিও ফাঁস, ওসি প্রত্যাহার

বোরহান উদ্দিন, সুনামগঞ্জ

হত্যা মামলায় আসামির জিজ্ঞাসাবাদের ভিডিও ফাঁস, ওসি প্রত্যাহার

সুনামগঞ্জের ছাতক থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি) শেখ নাজিম উদ্দিনকে দায়িত্বে অবহেলার কারণে প্রত্যাহার করা হয়েছে। 

আজ বুধবার সকাল ১১ টায় প্রত্যাহারের বিষয়টি নিশ্চিত করেছেন সুনামগঞ্জের পুলিশ সুপার মিজানুর রহমান। 

তিনি বলেন, হত্যা মামলার এক আসামির জিজ্ঞাসাবাদের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার করার দায়ে গতকাল মঙ্গলবার বিকেলে ছাতক থানার ওসি শেখ নাজিম উদ্দিনকে প্রত্যাহার করে সুনামগঞ্জ পুলিশ লাইন্সে সংযুক্ত করা হয়েছে।

আরও পড়ুন:


ইউপি নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় আওয়ামী লীগের ৩১ চেয়ারম্যান

এখনও যেভাবে গ্রুপ চ্যাম্পিয়ন হবার সুযোগ রয়েছে বাংলাদেশের!

প্রোগ্রামে ‘বোরকা না পরার’ নির্দেশ ঢাবি ছাত্রলীগ নেত্রীর!

রাজধানীতে ১৭ বছরের কিশোরীকে ধর্ষণ


জানা যায়, গত বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) রাতে সুনামগঞ্জের ছাতকে একটি হত্যা মামলার আসামিকে থানায় জিজ্ঞাসাবাদের দৃশ্য সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক ‘লাইভে’ প্রচারের ঘটনা ভাইরাল হওয়ার পর বিষয়টি নিয়ে আলোচনা তৈরি হয়। পরে শুক্রবার বিকেলে এই ঘটনা খতিয়ে দেখতে অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) ও অতিরিক্ত পুলিশ সুপার (জগন্নাথপুর সার্কেলকে) সদস্য করে দুই সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করেন সুনামগঞ্জের পুলিশ সুপার মিজানুর রহমান। এবং সেই তদন্ত কমিটির দেওয়া প্রতিবেদন প্রমাণিত হওয়ায় ছাতক থানার ওসিকে ওই থানা থেকে প্রত্যাহার করে নেওয়া হয়।

news24bd.tv রিমু  

পরবর্তী খবর

রাজধানীতে মাদকবিরোধী অভিযান, আটক ৬১

অনলাইন ডেস্ক

রাজধানীতে  মাদকবিরোধী অভিযান, আটক ৬১

ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) রাজধানী ঢাকার বিভিন্ন এলাকায় মাদকবিরোধী অভিযান চালিয়ে মাদক বিক্রি ও সেবনের অপরাধে ৬১ জনকে আটক করেছে। 

আজ মঙ্গলবার (১৯ অক্টোবর) সকাল ৬টা থেকে বুধবার (২০ অক্টোবর) সকাল ৬টা পর্যন্ত রাজধানীর বিভিন্ন থানা এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন ডিএমপির মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগের অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি) হাফিজ আল আসাদ।

আরও পড়ুন


ক্ষীরশাপাতি আমের পর এবার আরও দুইটি পণ্য জিআই সনদ পাচ্ছে

দীপিকাকে না করতে পারিনি: তাহসান

প্রবাল দ্বীপ সেন্ট মার্টিন ভ্রমণে নিষেধাজ্ঞা

বুধবার রাজধানীর যেসব এলাকার মার্কেট বন্ধ থাকবে


তিনি জানান, তাদের কাছ থেকে ৬ হাজার ৮০৫ পিস ইয়াবা, ৪৪৩ গ্রাম (১২৫ পুরিয়া) হেরোইন, ৬ কেজি ৪৮০ গ্রাম গাঁজা, ৩৫ বোতল ফেনসিডিল, ৩০টি নেশাজাতীয় ইনজেকশন ও ১ গ্রাম আইস জব্দ করা হয়। এ ঘটনায় ৪৭টি মামলা দায়ের করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

news24bd.tv/ কামরুল 

পরবর্তী খবর