পুলিশ কত টাকা খেয়েছে জবাব দিতে হবে : কাদের মির্জা

পুলিশ কত টাকা খেয়েছে জবাব দিতে হবে : কাদের মির্জা

Other

পুলিশ আমাদের যে কোন নেতাকর্মীদের গ্রেফতার করতে গেলে মহিলাদের আঁচল দিয়ে বেঁধে রাখবেন।   তাদের বিরুদ্ধে নারী চরিত্র হননের মামলা দিবো। আসামি ধরতে গেলে আপনারা ঘরের দরজা বন্ধ করে রাখবেন। কোন অবস্থায় ঘরের দরজা খুলবে না।

এমন মন্তব্য করেছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই বসুরহাট পৌরসভার আলোচিত মেয়র আব্দুল কাদের মির্জা।

শনিবার বিকেল ৪টার দিকে বসুরহাট বাজারের জিরো পয়েন্টের বঙ্গবন্ধু ম্যুরালে কোম্পানীগঞ্জ উপজেলা ও বসুরহাট পৌরসভা মহিলা আওয়ামীলীগ আয়োজিত বিক্ষোভ সমাবেশে মহিলা আওয়ামীগের নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি এসব কথা বলেন। সমাবেশ আয়োজন করে কাদের মির্জার অনুসারী মহিলা আওয়ামীলীগ।

প্রশাসনের পক্ষপাতিত্ব, ঘরে ঘরে গ্যাসও চাকরি না দেওয়ায় ক্ষোভ প্রকাশ করেন তিনি।

এ সময় তিনি ওবায়দুল কাদেরকে উদ্দেশ্য করে বলেন, তিনি ভোট আসলে যে মিষ্টি ভাষায়, সাহিত্যের ভাষায় মহিলাদের সাথে কথা বলেন। আজ দুই বছর আপনি কোথায়? আপনি এলাকায় কি এসেছেন? আপনার পিএসকে মাসে একবার পাঠাবেন কোম্পানীগঞ্জ এবং কবিরহাটের খবর নেওয়ার জন্য সেটাও পাঠাননি। গত কয়েকদিন আগে বলছেন, গ্যাসের অনুমোদন হয়েছে। ঘরে ঘরে গ্যাস দিবেন।

কাদের মির্জা বলেন, নোয়াখালীর এসপি কত টাকা খাইসে আল্লাহই জানেন? আল্লাহর গজব তার ওপর পড়বে। আজকে কোম্পানীগঞ্জে সরকারি খাল আমি দখলমুক্ত করতে চেয়েছিলাম। কিন্তু পুলিশ আমাকে বাঁধা দিচ্ছে। পুলিশ কত টাকা খেয়েছে জবাব দিতে হবে। এখানে জবাব না দিলে আল্লাহর আদালতে দিবেন। আর যদি আমাদের একটি ছেলেকে গ্রেপ্তার করে, আপনারা সবাই ঘর থেকে বেরিয়ে আসবেন। আর ছেড়ে দেওয়া হবে না।  

তিনি বলেন, যদি আমাদের দাবি মানা না হয় তাহলে আগামী শনিবার বিকাল ৩ টায় কোম্পানীগঞ্জ উপজেলা ছাত্রলীগ, সরকারি মুজিব কলেজ ছাত্রলীগ এবং বসুরহাট পৌরসভা ছাত্রলীগের উদ্যেগে বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হবে। পরবর্তীতে আরও কঠিন কর্মসূচি আমরা ঘোষণা করবো। আমরা ইউএনও অফিস ঘেরাও করবো, আমরা ঢাকাতে সাংবাদিক সম্মেলন করবো, অনশন করবো, মানববন্ধন সহ আরো বিভিন্ন কর্মসূচি গ্রহণ করবো। দাবি আদায় না হওয়া পর্যন্ত আমরা ঘরে ফিরবো না।  

তিনি আরো বলেন, মন্ত্রী বলেছেন ঘরে ঘরে চাকরি দিবেন, ঘরে ঘরে গ্যাস দিবেন, এখন পর্যন্ত আমরা গ্যাস পাই নাই।