মাদারীপুরে যৌতুক না পেয়ে অন্তঃসত্ত্বা স্ত্রী এসিড নিক্ষেপ, স্বামী ও শ্বশুর আটক

মাদারীপুরে যৌতুক না পেয়ে অন্তঃসত্ত্বা স্ত্রী এসিড নিক্ষেপ, স্বামী ও শ্বশুর আটক

Other

মাদারীপুরে যৌতুক না দেয়ায় সাত মাসের এক অন্তঃসত্ত্বা গৃহবধূকে এসিড নিক্ষেপের অভিযোগ উঠেছে স্বামী ও শ্বশুরবাড়ির লোকজনের বিরুদ্ধে। এ ঘটনার বিচার দাবী করেছেন নির্যাতিতার স্বজন ও এলাকাবাসী।

স্বজনরা ও এলাকাবাসী সূত্রে জানা যায়, গত ৯ মাস আগে মাদারীপুর সদর উপজেলার মাদ্রাসা এলাকার সুমন শেখের সাথে বিয়ে হয় পাশের কালাইমারা গ্রামের মিম আক্তারের। বিয়ের পর শ্বশুরবাড়ির  লোকজন বিভিন্ন সময়ে যৌতুক দাবী করে আসছিল।

এতে ৫ মাস আগে বাবার বাড়ি চলে যায় মিম। স্থানীয়ভাবে বেশ কয়েকবার মীমাংসার চেষ্টা করা হলে আরো বেপরোয়া হয়ে ওঠে সুমন ও তার পরিবারের লোকজন।

শনিবার সন্ধ্যায় মিমের বাবার বাড়ি গিয়ে সুমন ও মিমের শ্বশুর সোবাহান শেখ কৌশলে ডেকে ঘরের পেছেনে নিয়ে যায়। পরে বোতলে থাকা এসিড নিক্ষেপের চেষ্টা চালায় বলে অভিযোগ নির্যাতিতার পরিবারের।

ধস্তাধস্তির এক পর্যায়ে হাত ও মুখমন্ডলে এসিড লাগলে চিৎকার করে মিম। পরে তাকে উদ্ধার করে ভর্তি করা হয় জেলা সদর হাসপাতালে। পালিয়ে যাবার সময় মিমের শ্বশুরকে আটক করা হয়। পরে অভিযান চালিয়ে শনিবার রাতে অভিযুক্ত সুমনকে আটক করে পুলিশ।

আরও পড়ুন


বঙ্গবন্ধুর ক্ষমায় সর্বহারা পার্টিতে গেলেন কর্নেল জিয়াউদ্দিন

সূরা বাকারা: আয়াত ১২৪-১২৭, দুনিয়ার নানা ঘটনা আল্লাহর পরীক্ষা

বিমানবন্দর যেন সোনার খনি

সচিবের ভুয়া পরিচয়ে কোটি কোটি টাকার গাড়ি বাড়ি


এই ঘটনায় দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছেন স্বজন ও এলাকাবাসী। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন শেষে আইনগত ব্যবস্থা নেয়ার কথা জানায় পুলিশ।

বিষয়টি নিশ্চিত করেছেন মাদারীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল হাসান মিয়া। এসময় তিনি আরও বলেন, এই ঘটনায় মামলা প্রক্রীয়াধীন।

news24bd.tv এসএম