তেজগাঁওয়ে গাড়ির ভেতরে অর্ধগলিত লাশ, যা বলছে পুলিশ
তেজগাঁওয়ে গাড়ির ভেতরে অর্ধগলিত লাশ, যা বলছে পুলিশ

তেজগাঁওয়ে গাড়ির ভেতরে অর্ধগলিত লাশ, যা বলছে পুলিশ

অনলাইন ডেস্ক

রাজধানীর তেজগাঁও এলাকার সাউদান পেট্রলপাম্পের বিপরীতে রাস্তায় পার্কিং করে রাখা একটি গাড়ির ভেতর থেকে অজ্ঞাত ব্যক্তির অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (৯ অক্টোবর) দিবাগত রাত ১২টার দিকে নাবিস্কো এলাকা থেকে মরদেহটি উদ্ধার করা হয়। পরে রাত ২টার দিকে মরদেহটি ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে পাঠায় পুলিশ।

পুলিশ জানায়, গত দুই দিন ধরে তেজগাঁওয়ে শহীদ তাজউদ্দীন আহমদ সরণীর ওই পেট্রোল পাম্পের বিপরীত পাশে রাস্তার পাশে গাড়িটি পড়েছিল।

রাতে গাড়ি থেকে প্রকট গন্ধ বের হচ্ছিল। এমন অবস্থায় পুলিশকে খবর দেয় স্থানীয়রা। পরে ঘটনাস্থলে গিয়ে গাড়ির ভেতর থেকে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করে পুলিশ।

আরও পড়ুন


মাদারীপুরে যৌতুক না পেয়ে অন্তঃসত্ত্বা স্ত্রী এসিড নিক্ষেপ, স্বামী ও শ্বশুর আটক

বঙ্গবন্ধুর ক্ষমায় সর্বহারা পার্টিতে গেলেন কর্নেল জিয়াউদ্দিন

সূরা বাকারা: আয়াত ১২৪-১২৭, দুনিয়ার নানা ঘটনা আল্লাহর পরীক্ষা

বিমানবন্দর যেন সোনার খনি


তেজগাঁও শিল্পাঞ্চল থানার ডিউটি অফিসার মো. জামশেদ আলী সংবাদমাধ্যমকে জানান, টয়োটা ব্র্যান্ডের ওই গাড়িতে অর্ধগলিত অবস্থায় লাশটি পাওয়া গেছে। গত বৃহস্পতিবার থেকে ঢাকা মেট্রো-ঘ ১১৭৯৮৬ নম্বরের ওই গাড়িটি চালকসহ পাওয়া যাচ্ছিল না। শনিবার বিকেলে ধানমন্ডি থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছিল বলে আমরা জানতে পেরেছি।

সাধারণ ডায়েরির তথ্য অনুযায়ী, নিখোঁজ চালকের নাম সজল কুমার ঘোষ। আর গাড়ির মালিকের নাম কামাল হোসেন। তাকে খবর দেওয়া হয়েছে। তিনি আসলে মরদেহের পরিচয় পাওয়া যেতে পারে।

news24bd.tv এসএম

;