প্রেমের সম্পর্ক গড়ে ১৩ বছর বয়সী কিশোরীকে দুদিন ধরে ধর্ষণ
প্রেমের সম্পর্ক গড়ে ১৩ বছর বয়সী কিশোরীকে দুদিন ধরে ধর্ষণ

প্রেমের সম্পর্ক গড়ে ১৩ বছর বয়সী কিশোরীকে দুদিন ধরে ধর্ষণ

অনলাইন ডেস্ক

চট্টগ্রাম নগরীর আকবর শাহ থানা এলাকার এক কিশোরীকে ধর্ষণের অভিযোগ উঠেছে এক কিশোরে বিরুদ্ধে। বেশ কিছুদিন ধরে ১৩ বছর বয়সী ওই কিশোরীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে উঠে ওই কিশোরের। সেই সূত্র ধরে ওই কিশোরীকে বেড়াতে নিয়ে গিয়ে ধর্ষণ করে ওই প্রেমিক।

থানায় অভিযোগের পেক্ষিতে প্রেমিক কিশোরকে (১৭) গ্রেফতার করেছে আকবর শাহ থানা পুলিশ।

পুলিশ সূত্রে জানা যায়, ধর্ষণের শিকার কিশোরী ও প্রেমিকের বাসা পাশাপাশি। সেই সুবাদে একে অপরের বাসায় যাতায়াত ছিল তাদের। নির্যাতিতা ওই কিশোরী নগরীর একটি শিক্ষা প্রতিষ্টানের পঞ্চম শ্রেণির শিক্ষার্থী।

গত ৬ অক্টোবর বিকেলে কিশোরীকে পতেঙ্গা এলাকায় নিয়ে যায় প্রেমিক কিশোর। সেখানে এক ব্যক্তির বাসায় তারা দুই দিন ছিল। সেখানে কিশোরীর সঙ্গে শারীরিক সম্পর্ক স্থাপন করে কিশোর।

আরও পড়ুন


নির্বাচন কমিশন নিয়ে রাজনীতিতে আবারও উত্তাপ, যা বলছে বিএনপি-আ.লীগ

পল্লবী থেকে উধাও হওয়া সেই ৩ বান্ধবীকে দেওয়া হল পরিবারের জিম্মায়

তেজগাঁওয়ে গাড়ির ভেতরে অর্ধগলিত লাশ, যা বলছে পুলিশ

মাদারীপুরে যৌতুক না পেয়ে অন্তঃসত্ত্বা স্ত্রী এসিড নিক্ষেপ, স্বামী ও শ্বশুর আটক


পরে শুক্রবার (৮ অক্টোবর) কিশোরী বাসায় ফিরে পরিবারের সদস্যদের এ বিষয়ে জানায়। পরে শনিবার (৯ অক্টোবর) সকালে ওই কিশোরের বিরুদ্ধে কিশোরীর পিতা থানায় অভিযোগ করেন।

আকবর শাহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জহির হোসেন বলেন, বিয়ের প্রলোভন দেখিয়ে ১৩ বছরের পঞ্চম শ্রেণি পড়ুয়া মেয়েকে প্রতিবেশী এক কিশোর ধর্ষণের অভিযোগ করেন মেয়েটির পিতা। আজ শনিবার (৯ অক্টোবর) সকালে অভিযোগ পাওয়ার পর অভিযান চালিয়ে ওই কিশোরকে গ্রেফতার করা হয়। মেয়েটির পিতা বাদি হয়ে মামলা দায়ের করেছেন।

news24bd.tv এসএম